বিনোদন

দুই ছেলেকে ছাত্র আন্দোলনে পাঠিয়েছিলেন ডিপজল

বিনোদন প্রতিবেদন

কোটা সংস্কার আন্দোলন এবং পরবর্তীতে দেশজুড়ে সহিংসতার জেরে সরকার পতনের এক দফা দাবির আন্দোলনে অভিনেতা-প্রযোজক মনোয়ার হোসেন ডিপজলের দুই ছেলে শাদমান মনোয়ার অমি ও সামির মনোয়ার অংশ নিয়েছিলেন বলে জানিয়েছেন অভিনেতা।

শনিবার (১৭ আগস্ট) নিজের ফেসবুক প্রোফাইল থেকে এক ভিডিওবার্তায় এমনটা জানান তিনি। ভিডিওর শুরুতে দেশবাসীকে সালাম দিয়ে ডিপজল বলেন, ‘বিগত কয়েকটা দিন অনেক খারাপ ছিল। এখন ইনশাআল্লাহ ভালো অবস্থায় আছে। ছাত্র-ছাত্রীরা যে যেখানে মারা গেছে, বিষয়টি অনেক বেদনার। আমার দুই ছেলেও আপনাদের পাশে ছিল। আমি বলেছি, তোমরা যাও, কোনো অসুবিধা নাই। যদি মরণ থাকে, থাকবে। হয়তো আপনারা চেনেন না ওদের’। 

মাঝে কিছু সময় অসুস্থ ছিলেন জানিয়ে এই অভিনেতা বলেন, ‘আমি মাঝখানে অসুস্থ ছিলাম, চোখে সমস্যা ছিল। এখন ভালোর দিকে, আপনাদের দোয়ায়। আপনারা যে যেখানে থাকেন, ভালো থাকবেন। দেশের জন্য কাজ করেন, দেশকে অবশ্যই ভালোবাসবেন। আপানাদের পাশে আমি আছি, থাকবো।’

এর আগে আওয়ামী লীগ সরকারের পতনের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে ডিপজলের একটি ব্যানার মানুষের নজরে এসেছিল। যেখানে দেখা যায়, হিন্দু সম্প্রদায়ের কোনো এক মন্দিরের নিরাপত্তার দায়িত্ব নিয়েছেন তিনি। 

সংখ্যালঘুদের টার্গেট করে দেশের বিভিন্ন স্থানে বাড়িঘর, ব্যবসা প্রতিষ্ঠান ও উপাসনালয়ে ভাঙচুরের ঘটনা যেন না হয়, সেটাই চেয়েছেন তিনি। এ বিষয়ে ডিপজল বলেন, ‘সংখ্যালঘুদের জান-মাল রক্ষায় আমার এলাকার বাসিন্দারা অতন্দ্র প্রহরী হয়ে কাজ করছেন। রাত জেগে মন্দির পাহারা দিচ্ছেন। দেশের ধর্মীয় সম্প্রীতির সংস্কৃতি কোনোভাবেই নষ্ট করা যাবে না।’

আগামী ২৩ আগস্ট মুক্তি পেতে যাচ্ছে ডিপজলের নতুন সিনেমা ‘অমানুষ হলো মানুষ’। সিনেমাটি পরিচালনা করেছেন মনতাজুর রহমান আকবর। ডিপজল ছাড়াও এতে অভিনয় করেছেন জয় চৌধুরী, মৌ খান, বড়দা মিঠু প্রমুখ।

এসআই/

এ সম্পর্কিত আরও পড়ুন দুই | ছেলেকে | ছাত্র | আন্দোলনে | পাঠিয়েছিলেন | ডিপজল