আর্কাইভ থেকে বাংলাদেশ

আমার মেয়েও অভিনেত্রী হলে, আমি তার সঙ্গেও ঘুমোতাম!

আমার মেয়েও অভিনেত্রী হলে, আমি তার সঙ্গেও ঘুমোতাম!

ভারতীয় গণমাধ্যম জি-টিভির জনপ্রিয় ধারাবাহিক ‘আগলে জনম মোহে বিটিয়া হে কি জো’-র প্রিয় মুখ টেলিভিশন অভিনেত্রী রতন রাজপুত।

বর্তমানে নিজস্ব ইউটিউবে চ্যানেলে তিনি নিয়মিত ভ্লগারে পরিণত হয়েছেন। সম্প্রতি ১৪ বছর আগের একটি অভিজ্ঞতার কথা তুলে ধরেন তার এক ভ্লগে, যা আজও তিনি ভুলতে পারেননি। 

রতন জানান, ‘কাস্টিং কাউচ’-এর শিকার হয়েছিলেন তিনিও। নিজের বাবার বয়সী লোক তাকে বন্ধুত্বের আবেদন জানিয়েছিলেন, শুধুমাত্র কাস্টিং-এর কারণে!  আজ থেকে ১৪ বছর আগের কথা।  মুম্বাইতে একজন ৬০-৬৫ বছর বয়সী লোক তাকে খুব অপমান করেছিল। বলেছিল, ‘তোমার চুল, ত্বক দেখ আর অন্য মডেলদের দেখ’। 

তার মতে রতনের পুরো গেট আপের নাকি পরিবর্তন করার দরকার ছিল। তার সম্পূর্ণ মেকওভার দরকার, যার জন্য ২ থেকে ২.৫ লক্ষ টাকা খরচ হত। এরপর ঐ লোক এ অভিনেত্রীকে বন্ধু’ হতে প্রস্তাব দেন যার বিনিময়ে সে রতনের জন্য টাকা খরচ করবেন।

অবাক হন রতন,কারণ লোকটি ছিলেন তার বাবার বয়সী। সে কী করে তার বন্ধু হবেন! কারণ তাকে সম্মান করতেন অভিনেত্রী। রতনের এমন কথায় রেগে যায় সেই লোক। বলতে থাকেন, রতনের বন্ধুত্ব ছাড়া বিনা পয়সায় তিনি কিছু করবেন না। অভিনয় জগতে আসতে চাইলে এইসব নাটক বন্ধ করে স্মার্ট হতে হবে। তাছাড়া নিজের মেয়েও যদি অভিনেত্রী হতেন, তবে তার সাথেও ঘুমাতেন ঐ লোক!

রতন অবশেষে খুব হতাশার সঙ্গে বলেছেন, তার কথাগুলোর খুব খারাপ প্রভাব পড়েছিল রতনের ওপর । এক মাস কারও সঙ্গে দেখা করেননি। এমনকি আর কখনও কোনও সিনেমার জন্যও চেষ্টা করেননি। এখনও রতনের এতটাই রাগ হয় যে, আজও যদি তার দেখা পান তবে যে মুখ দিয়ে এই কথাগুলো বলেছেন সেই মুখে জুতো দিয়ে মারবেন। 

অনন্যা চৈতী

এ সম্পর্কিত আরও পড়ুন আমার | মেয়েও | অভিনেত্রী | হলে | সঙ্গেও | ঘুমোতাম