খেলাধুলা

টাকার অঙ্ক ভালো হলে, সিনেমায় অভিনয় করবেন দ্রাবিড়!

স্পোর্টস ডেস্ক

টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ের পর দ্রাবিড় ছবি: গেটি ইমেজ

নিজ নামের সাথে জড়িত আছে ‘দ্য ওয়াল’- যিনি ভারতের হয়ে দেয়াল হয়েই ব্যাটিং করতেন। প্রতিপক্ষ বোলারদের একের পর এক চেষ্টা ফিকে হয়ে যেত রাহুল দ্রাবিড়ের সামনে। সেই দ্রাবিড় কৌতুক করতে পছন্দ করেন। তাই যখন নিজ আত্মজীবনী নিয়ে তৈরি সিনেমায় অভিনয়ের প্রসঙ্গ আসে, দ্রাবিড় মজা করতে ছাড়েননি। 

সিয়াট ক্রিকেট অ্যাওয়ার্ডসে এসে প্রশ্নোত্তর পর্বে কথা বলেন দ্রাবিড়। যেখানে এক গণমাধ্যমকর্মী জানতে চান, দ্রাবিড়ের আত্মজীবনী নিয়ে তৈরি সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করতে রাজি আছেন কি না তিনি। 

এই প্রশ্নের জবাবে ‘দ্য ওয়াল’ খ্যাত দ্রাবিড় উত্তর দেন, ‘টাকার অঙ্কটা যদি ভালো হয়, আমি এই ভূমিকায় অভিনয় করবো।‘ এই কথা বলতে গিয়ে দুষ্টুমির হাসি হেসেছেন দ্রাবিড়। 

বৃহস্পতিবার (২২ আগস্ট) সিয়াট এর উদ্যেগে আয়োজিত ক্রিকেট অ্যাওয়ার্ডসে দ্রাবিড় ছাড়াও উপস্থিত ছিলেন অন্যান্য আরও ক্রিকেটাররা। 

টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪ চ্যাম্পিয়ন ভারতের প্রধান কোচ ছিলেন দ্রাবিড়। টুর্নামেন্ট শেষে দায়িত্ব ছাড়েন ভারতের এই সাবেক ক্রিকেটার। বর্তমানে ভারতীয় দলের প্রধান কোচ হিসেবে দায়িত্ব পালন করছেন ভারতের আরেক সাবেক ক্রিকেটার গৌতম গম্ভীর। 

এম এইচ//