খেলাধুলা

এবার পিসিবি চেয়ারম্যানের সমালোচনায় ইমরান খান

স্পোর্টস ডেস্ক

ইমরান খান ও মহসিন নাকভি ছবি: সংগৃহীত

পাকিস্তানের ক্রিকেট পর্ষদের সমালোচনা করলেন সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান। সমালোচনার তীরে এরমধ্যে বিদ্ধ দেশটির ক্রিকেট। বাংলাদেশের বিপক্ষে ১০ উইকেটে টেস্ট হারের পর সেই সমালোচনার হার শুধুই বেড়ে চলেছে। ইমরান খান তার বক্তব্যে পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) চেয়ারম্যান মহসিন নাকভির সমালোচনা করেছেন। 

রাওয়ালপিন্ডিতে সিরিজের প্রথম ম্যাচে বাংলাদেশের বিপক্ষে টেস্ট হারে বাংলাদেশ। এই ম্যাচের পরাজয়কে ‘বিব্রতকর’ উল্লেখ করেছেন ইমরান খান। তিনি নাকভির অধীনে পাকিস্তান বোর্ডের সমালোচনা করেছেন। 

পাকিস্তানের কেন্দ্রীয় কারাগার থেকে গণমাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান বলেন, ‘ক্রিকেট একমাত্র খেলা যা পুরো জাতি আগ্রহ নিয়ে টিভিতে দেখে। কিন্তু এর বড় একটা অংশ ধ্বংস করছে অযোগ্য কিছু ব্যক্তিরা।‘ 

তিনি আরও যোগ করেছেন, ‘আমরা প্রথমবারের মতো বিশ্বকাপে সেরা চার বা টি-টোয়েন্টিতে সেরা আটে উঠতে পারিনি। এবং গতকাল (২৫ আগস্ট) আমরা বাংলাদেশের বিপক্ষে বিব্রতকরভাবে হেরে গেছি, আমরা নিম্নমানের একটা অবস্থান তৈরি করেছি।‘ 

পাকিস্তানের হয়ে ১৯৯২ বিশ্বকাপে অধিনায়কের দায়িত্ব পালন করেছেন ইমরান খান। সেবার প্রথমবারের মতো এবং এখন পর্যন্ত একমাত্র ওডিআই বিশ্বকাপ হিসেবে পাকিস্তানের অর্জন। 

এম এইচ// 

এ সম্পর্কিত আরও পড়ুন পাকিস্তান | ইমরান খান