বিনোদন

তানিয়া বৃষ্টির আত্মার মাগফিরাত কামনায় আরশ, অভিনেত্রী বললেন ‘ইন্নালিল্লাহি’

বিনোদন প্রতিবেদন

ছোটপর্দার জনপ্রিয় জুটি আরশ খান ও তানিয়া বৃষ্টি। একসঙ্গে অনেক নাটকে অভিনয় করেছেন। অল্প সময়ে দর্শকমহলে ব্যাপক প্রশংসিতও হয়েছেন। বিশেষ করে, পর্দায় তাদের দুষ্টুমিষ্টি রসায়নে মুগ্ধ সবাই। কিন্তু পর্দার বাইরে প্রেম-ভালোবাসা ও বিয়ে সংক্রান্ত বিষয়ে একাধিকবার খবরের শিরোনামে জায়গা করে নিয়েছেন এই জুটি।

বিগত কয়েক বছর ধরে বারবার চর্চা ও গুঞ্জন উঠেছে, অভিনেত্রী তানিয়া বৃষ্টির সঙ্গে নাকি প্রেম করছেন আরশ খান। মাঝে এমনটাও চাউর হয়েছিল, গোপনে বিয়ে করেছেন দুজন। তবে এ নিয়ে যেমন কোনো সত্যতা পাওয়া যায়নি, আবার তারাও কোন কথা বলেননি।

কিছুদিন আগে তানিয়া বৃষ্টি গণমাধ্যমকে বলেন, একসঙ্গে অনেক নাটকে জুটি হয়ে কাজ করেছি আমরা। এ কারণে আমাদের সম্পর্ক খুবই ক্লোজ ছিল। আসলে ভাই-ব্রাদার টাইপের ফ্রেন্ড ছিলাম আমরা। বাসাও কাছাকাছি ছিল। ওই সময় আমাদের অনেক কাজ হয়েছে। তবে এখন আর আগের মতো একসঙ্গে কাজ করছি না। সেই ফ্রেন্ডশিপ আর নেই।

তানিয়া বৃষ্টির এমন মন্তব্যের পর ভিন্ন ইঙ্গিত দিয়েছিলেন আরশ খান। গেল ৩১ আগস্ট এ ব্যাপারে ফেসবুকে এক স্ট্যাটাসে তিনি লিখেছিলেন, ভাই-ব্রাদার টাইপ বলে কিছু নাই। পুসি ক্যাটস আর ভেরি ডেঞ্জারাস। যে ভালোবাসে তাকেই খামচি দেয়।

এছাড়া মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) গণমাধ্যমকে আরশ খান বলেছেন, তানিয়া বৃষ্টি আমার কলিগ। কিছুদিন আগে দেখলাম সে আমাকে ভাই-ব্রাদার টাইপ বলেছে, আমি বলব বোনের মতো! আমি তার আত্মার মাগফিরাত কামনা করছি।

এদিকে ছেলের বিয়ে নিয়ে ভাবছেন আরশ খানের মা। এ ব্যাপারে অভিনেতা জানিয়েছেন, মায়ের পছন্দমত বিয়ে করবেন তিনি। তার স্পষ্ট ভাষ্য, ‘মা যে মেয়েকে পছন্দ করবেন, তাকেই আমি বিয়ে করব।

এ অবস্থায় মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) দুপুর তিনটায় ফেসবুক প্রোফাইলে একটি ইঙ্গিতমূলক স্ট্যাটাস দিয়েছেন তানিয়া বৃষ্টি। তাতে কারও নাম উল্লেখ না করে কালো ব্যাকগ্রাউন্ডে লিখেছেন, ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

অভিনেত্রীর এ পোস্ট সঙ্গে সঙ্গে নজর কেড়েছে নেটিজেনদের। মন্তব্যের ঘরে তারা জানতে চেয়েছেন, কে মারা গেল? তাতে তানিয়া বৃষ্টির কোনো উত্তর না দেয়ায় বিষয়টিও ভিন্নভাবে নিচ্ছেন নেটিজেনরা। একাংশের ধারণা, আরশ খান যে তাঁর আত্মার মাগফিরাত কামনা করেছিলেন, তারই প্রতিউত্তরে এই স্ট্যাটাস দিয়েছেন এ অভিনেত্রী।

এসআই/

এ সম্পর্কিত আরও পড়ুন আরশ খান | তানিয়া বৃষ্টি