দেশজুড়ে

বায়ান্ন টিভি ও আরটিভির সাংবাদিকদের ওপর সন্ত্রাসী হামলা

সাভার প্রতিনিধি / মোঃ রমজান আলী

ছবি: সংগৃহীত

বায়ান্ন টিভির সাভার প্রতিনিধি রমজান আলী ও আরটিভির আশুলিয়া প্রতিনিধি এইচ এম সৌরভের ওপর অতর্কিতে হামলা চালিয়েছেন একদল স্থানীয় সন্ত্রাসী।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) সন্ধ্যায় সাভারের আশুলিয়া ও গাজীপুর মহানগরীর সীমানাবর্তী জিরানী ওয়াপদা এলাকায় এ হামলার ঘটনা ঘটে। হামলা ঘটনায় মামলা দায়ের প্রস্তুতি নিচ্ছে ভুক্তভোগীর পরিবার।

স্থানীয় সূত্রে জানা যায়, অবৈধভাবে গাড়ি পার্কিং করে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের জিরানী ওয়াপদার এলাকায় চাঁদাবাজি করছে একদল স্থানীয় চাঁদাবাজ ও সন্ত্রাসীরা। এমন সংবাদের ভিত্তিতে তথ্য সংগ্রহ করতে গেলে সাইফুল ইসলাম চয়ন ওরফে কালা সাইফুল, রাশিদুল, আলম, আশিক ও মোয়াজ্জেম মোল্লার নেতৃত্বে ১৫ থেকে ২০ জন স্থানীয় সন্ত্রাসী দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে বায়ান্ন টিভির সাভার প্রতিনিধি রমজান আলীর ওপর হামলা করে।

হামলার খবর পেয়ে সাংবাদিক রমজানকে উদ্ধার করতে গেলে আরটিভির আশুলিয়া প্রতিনিধি এইচ এম সৌরভ, রমজানের ভাই সুমন ও ভাতিজা আরমানকে পিটিয়ে গুরুতর আহত করে সন্ত্রাসীরা। আহতদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় স্থানীয় সাংবাদিকরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন এবং সেই সঙ্গে অবিলম্বে দোষীদের গ্রেপ্তারের দাবি জানিয়েছেন।

জেডএস/

এ সম্পর্কিত আরও পড়ুন সন্ত্রাসী হামলা | বায়ান্ন টিভি | আরটিভি