বিনোদন

নীলাঞ্জনার সঙ্গে বিচ্ছেদের আগেই মা হচ্ছেন যিশুর প্রেমিকা?

বিনোদন প্রতিবেদন

টালিউডে এখন কান পাতলেই শোনা যায়,  যিশু-নীলাঞ্জনার বিচ্ছেদের গুঞ্জন। প্রেম করে বিয়ে করেছিলেন দুজনে। সম্পর্কের শুরুতে নীলাঞ্জনার উদাসীনতা থাকলেও যিশুর প্রত্যয় ছিল শতভাগ। এই দম্পতির সংসারের বয়স প্রায় ২০ বছর। টালিউডের পাওয়ার কাপল হিসেবেই পরিচিত তারা। তবে সম্প্রতি তাদের সম্পর্কের মধ্যে তৃতীয় ব্যক্তির আগমনে বিচ্ছেদের খবর ভেসে আসার মধ্যেই জানা গেল নতুন এক টুইস্ট।

ভারতীয় সংবাদ মাধ্যম হিন্দুস্তান টাইমস জানায়, যিশু সেনগুপ্তর বিরুদ্ধে উঠেছে পরকীয়ার গুঞ্জন। গোটা বিষয়টি নিয়ে মানসিকভাবে বিপর্যস্ত নীলাঞ্জনা। হাসপাতালে পর্যন্ত ভর্তিও হয়েছিলেন তিনি।

টালিউডের হ্যান্ডসাম নায়কের প্রেমে পড়েছেন গুজরাটের কন্যা শিনাল সুর্তি। কর্মসূত্রে শিনাল যিশু সেনগুপ্তর ম্যানেজার। প্রায় পাঁচ বছর ধরে যিশুর সব কাজ সামলাচ্ছেন তিনিই। এর আগে সুস্মিতা সেনের ম্যানেজার ছিলেন শিনাল।

জাতীয় স্তরের অভিনেতা হিসেবে যিশুর উত্থান শিনালের হাত ধরেই। মুম্বাইয়ে বেশ কয়েক মাস নাকি একসঙ্গে থাকছিলেন যিশু-শিনাল। তাদের  লিভ ইনের এই খবর নীলাঞ্জনার কানে আসতে বেশি সময় লাগেনি।

এবার গুঞ্জন শোনা যাচ্ছে, যিশুর প্রেমিকা নাকি অন্তঃসত্ত্বা। তবে অভিনেতার ঘনিষ্ট মহল দাবি করেছে এই তথ্য সম্পূর্ণ মিথ্যা। তবে নিজেদের সম্পর্কের টানাপোড়েন, দাম্পত্য কলহের জন্য তাদের বিবাহ বিচ্ছেদ আসন্ন। এবং সেটা হবেই কিন্তু কবে সেটা এখনও নিশ্চিত ভাবে জানা যায়নি।

জানা গেছে, নীলাঞ্জনা নিজেই নাকি শিনালের সঙ্গে পরিচয় করিয়ে দেন যিশুর। আর বন্ধু হয়েই যে বন্ধুর ঘর ভাঙবে তিনি তা বোঝেননি। বর্তমান সময়টা খুব কঠিন কাটছে নীলাঞ্জনার। একদিকে বিশ বছরের সংসার ভাঙার যন্ত্রণা, আরেকদিকে মায়ের মৃত্যু। তিনি নিজেও অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন। 

 

এসআই/

এ সম্পর্কিত আরও পড়ুন যিশু | নীলাঞ্জনা | পাওয়ার কাপল | টলিউড