বিনোদন

কারিনা কি প্লাস্টিক সার্জারি করিয়েছেন?

বিনোদন প্রতিবেদন

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কারিনা কাপুর এখনো সিনেমার রঙিন দুনিয়ায় বা বলিউডের কোনো অনুষ্ঠানে উপস্থিত হলে সব ক্যামেরা তার দিকে তাক করে থাকেন চিত্র সাংবাদিকরা। অনেকের মতে, বলিউডের অন্যান্য নায়িকার মতো কারিনাও প্লাস্টিক সার্জারি করিয়েছেন। তা না হলে এই বয়সেও এত আকর্ষণীয় রূপে ধরা দেওয়া কিভাবে সম্ভব?

আসলেই কি তাই? সম্প্রতি বিষয়টি নিয়ে মুখ খুললেন অভিনেত্রী। জানান, কোন ধরণের সার্জারি করান নি তিনি। বাকি নায়িকাদের মতো প্লাস্টিক সার্জারি না করানোর কারণও জানিয়েছেন কারিনা। স্বামী সাইফ আলি খানের জন্যই প্লাস্টিক সার্জারি করাননি এ নায়িকা। কিছুদিন আগে একটি সিনেমার প্রচারণায় গিয়ে কারিনা এই গোপন তথ্য জানান।

এ প্রসঙ্গে কারিনা বলেন, রূপের কোনো বয়স হয় না। প্রত্যেক বয়সেই আলাদা আলাদা রূপের সৌন্দর্য ও মাধুর্য থাকে। আসলে আমি নিজেও প্লাস্টিক সার্জারি করানোর পক্ষপাতি নই। সাইফও পছন্দ করে না। বরং আমি এখন যেমন, সাইফ এ রূপেই আমাকে আবেদনময়ী হিসেবে দেখে। আমিও সাইফকে এভাবেই দেখতে চাই।

কারিনা কাপুর আবারও নতুন রূপে পর্দায় হাজির হয়েছেন। এবার তাকে দেখা যাবে গোয়েন্দার চরিত্রে। পরিচালক হানসাল মেহতার নতুন সিনেমা বাকিংহাম মাডার্স-এ গোয়েন্দার ভূমিকায় অভিনয় করেছেন তিনি।

হলিউডের জনপ্রিয় মেয়ার অফ ইস্টটাউন ওয়েব সিরিজে কেট উইন্সলেট যে চরিত্রে অভিনয় করেছিলেন, তার অনুকরণেই নির্মিত হয়েছে কারিনার এই চরিত্রটি। আগামী ১৩ সেপ্টেম্বর নেটফ্লিক্সে সিনেমাটি মুক্তি পাবে।

 

এসআই/

এ সম্পর্কিত আরও পড়ুন কারিনা কাপুর | প্লাস্টিক সার্জারি | অভিনেত্রী | নায়িকা | কেট উইন্সলেট