বিনোদন

যতবার মা হবো, সৃজিত ততবার বাবা হবে: স্বস্তিকা মুখার্জি

বিনোদন প্রতিবেদন

টলিউড অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি সবসময় নিজের শর্তে জীবন উপভোগ করেন। ঠোঁটকাটা স্বভাব, সমাজের বাঁকা দৃষ্টিকে পাত্তা না দেওয়ায় বছর জুড়েই আলোচনায় থাকেন তিনি। ব্যক্তিগত জীবনে অনেকের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন স্বস্তিকা। এ তালিকায় অন্যতম নির্মাতা সৃজিত মুখার্জি। বহু বছর আগে এ জুটির সম্পর্ক ভেঙেছে। বর্তমানে বাংলাদেশী অভিনেত্রী রাফিয়াথ রশীদ মিথিলার সঙ্গে সংসার করছেন সৃজিত।

দীর্ঘদিন পর প্রাক্তন প্রেমিকাকে নিয়ে সিনেমা বানালেন তিনি। তার পরিচালনায় টেক্কা সিনেমায় অভিনয় করেছেন স্বস্তিকা ও দেব। আগামী ৮ অক্টোবর মুক্তি পাবে সিনেমাটি। তার আগে শুক্রবার (১৩ সেপ্টেম্বর) মুক্তি পায় টিজার। 

টিজার প্রকাশ অনুষ্ঠানে হাজির হয়েছিলেন সৃজিত মুখার্জি, স্বস্তিকা মুখার্জি, দেব, রুক্মিনীসহ অনেকে। ছবিতে একজন মায়ের চরিত্রে দেখা যায় স্বস্তিকা মুখার্জিকে। এ সময় অভিনেত্রী বলেন, এই সিনেমায় আরো একবার আমাকে মা বানিয়েছে সৃজিত। চিত্রনাট্য নিয়ে আমার কাছে যখন আসে, তখনই স্পষ্ট জানাই এই বছর অনেকগুলো মায়ের চরিত্রে অভিনয় করেছি আর করব না। কিন্তু সৃজিতের সিনেমা বলে কথা আর অসম্ভব সুন্দর গল্প। তাই সিনেমাটাকে যদি সৃজিতের সন্তান মনে করি, তাহলে বলব, আমি যতবার মা হবো, সৃজিত ততবার বাবা হবে।

ভারতীয় একটি গণমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে স্বস্তিকা আরও বলেন, সৃজিত এখন অনেকটা ঠান্ডা হয়েছে, বয়স হয়েছে তো! বেশ কিছু দৃশ‌্যে দেখলাম নিজেই ক‌্যামেরা চালাচ্ছে, তার মানে টেকনিক‌্যালি স্ট্রং হয়েছে। ও এখন বড় ক‌্যানভাসের সিনেমা ভালোই সামলাতে পারে। তবে এখনো আগেরই মতোই হাড় জ্বালিয়েছে সৃজিত। হুটহাট সিদ্ধান্ত নেওয়ায় এক্কেবারে মাস্টার।

সৃজিত মুখার্জি ২০১৩ সালে মিশর রহস্য, ২০১৪ সালে জাতিস্মর, ২০১৮ সালে শাহজাহান রেজেন্সি সিনেমা নির্মাণ করেন। এতে অভিনয় করেন স্বস্তিকা মুখার্জি। সিনেমা নির্মাণ করতে গিয়ে এই অভিনেত্রীর প্রেমে পড়েন সৃজিত। তখন পরমব্রত চ্যাটার্জির সঙ্গে মাত্র প্রেমের সম্পর্কের বিচ্ছেদ হয়েছিল অভিনেত্রীর।  যদিও তাদের এই প্রেম বেশিদিন টেকেনি।

এসআই/

এ সম্পর্কিত আরও পড়ুন স্বস্তিকা | টলিউড | সৃজিত | দেব