খেলাধুলা

খেলোয়াড় হিসেবেই বিসিবিতে আসেন তামিম, বললেন ফারুক

স্পোর্টস ডেস্ক

ছবি: বিসিবি

সম্প্রতি বাংলাদেশ ক্রিকেট বোর্ডে তামিম ইকবালকে দেখা যাচ্ছে প্রায়ই। সবশেষ বৃহস্পতিবার (১১ সেপ্টেম্বর) সতীর্থ খেলোয়াড়দের সঙ্গে তামিমকে বিসিবি কার্যালয়ে দেখা যায়। যেখানে উপস্থিত ছিলেন সভাপতি ফারুক আহমেদ। এরপর গুঞ্জনের পাল্লা ভারী হয় এই সাবেক অধিনায়ককে নিয়ে। তামিম কী বোর্ড পরিচালক হিসেবে যোগ দিচ্ছেন বিসিবিতে?

এই প্রশ্নের জবাব দিয়েছেন ফারুক আহমেদ। রোববার (১৪ সেপ্টেম্বর) রাজধানীর সোনারগাঁওয়ে পাকিস্তান জয়ের বোনাস প্রদানের জন্য এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানেই বিসিবি সভাপতির কাছে তামিম প্রসঙ্গে জানতে চান সাংবাদিকরা।

ফারুক বলেন, 'তামিম এসেছিল। আপনারা জানেন প্রেসিডেন্ট হওয়ার পরে খেলোয়াড়দের সঙ্গে ওরকম বসতে পারিনি। প্রথম কাজ হলো ওরা এসেছিল দেখা করার জন্য। আর দ্বিতীয় হলো যেহেতু একটু কঠিন সময় যাচ্ছে, বিভিন্ন লিগ ও বিপিএল এগুলো সময়মতো কীভাবে হবে। ওদের কিছু প্রস্তাবনা ছিল, এগুলো নিয়ে আমরা আলোচনা করেছি কীভাবে ঠিকভাবে করতে পারি।'

ক্রিকেটের মাঠে তামিমকে দেখা না গেলেও তিনি এখনো অবসর নেননি। সেই কথা টেনে বিসিবি সভাপতি বলেন, 'আপাতত ক্রিকেটার (হিসেবেই এসেছেন তামিম)। অবসর নিয়েছে নাকি?'

পাকিস্তান জয়ের পুরস্কার হিসেবে ক্রিকেটারদের ৩ কোটি ২০ লাখ টাকা বোনাস দেয়া হয়েছে। বিসিবি থেকে দেয়া এই অর্থের একাংশ দেশের বন্যার্তদের সাহায্যে প্রদান করার ঘোষণা দেন অধিনায়ক নাজমুল হোসেন শান্ত।

এম এইচ//