বলিউড

ফ্রান্সে উষ্ণ অবতারে প্রিয়াঙ্কা, পোশাক’টির দাম কত জানেন?

বিনোদন প্রতিবেদন

ছুটি কাটাতে গিয়ে ক্রুশের তৈরি সাদা বডিকন পোশাকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ঝড় তুলেছেন ভারতীয় অভিনেত্রী ও সাবেক বিশ্বসুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া। সম্প্রতি স্বামী নিক জোনাস ও মেয়ে মালতীকে নিয়ে দক্ষিণ ফ্রান্সে ছুটি কাটাচ্ছেন অভিনেত্রী।

পরিবারের সঙ্গে একান্ত যাপনের বিভিন্ন সময়ে, বিভিন্ন পোশাকে ক্যামেরাবন্দি হয়েছেন তিনি। কখনও তিনি বিকিনি পরে নীল জলরাশির বুকে ইয়টে ভেসে বেড়াচ্ছেন। কখনও বা মেয়েকে নিয়ে সময় কাটাচ্ছেন। কখনও একাকিনী উষ্ণ অবতারে।

তবে এবার চর্চায় দেশি গার্লের বিদেশি পোশাক। ক্রুশের সাদা মিডি পোশাকের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। সেখানে দেখা যাচ্ছে টুপি ও সানগ্লাস পরে সূর্যের দিকে তাকিয়ে প্রিয়াঙ্কা। গলায় ছোট্ট লকেটের হার। মুখে ছড়িয়ে পড়েছে প্রশান্তি, পরিতৃপ্তি।

অভিনেত্রীর এই পোশাক নিয়েই শুরু হয়েছে আলোচনা। গরমের সময় ঘুরে বেড়ানোর জন্য সাদা পোশাকটি বেশ মানানসই। দেখলেই মনে হয়, পোশাকটি বেশ আরামদায়ক। জানা গেছে, হাতে বোনা সাদা ক্রুশের কাজ করা পোশাকটি তৈরি করেছে ম্যাগডা বাট্রিম নামে একটি পোশাক সংস্থা।

দেখতে সাধারণ হলেও, এই পোশাকটির দাম ভারতীয় মুদ্রায় ২ লাখ ৫২ হাজার ৯০৮ রূপি!

শুধু একটি পোশাকেই নয়, প্রিয়াঙ্কার ছুটি কাটানোর বিভিন্ন ছবি ঝড় তুলেছে ভক্ত-অনুরাগীদের মনে। স্বামী নিক জোনাসের সঙ্গে ইয়টে উষ্ণ অবতারে ধরা দিয়েছেন সাবেক এই বিশ্বসুন্দরী।

প্রিয়াঙ্কার সাজপোশাক বরাবরই চর্চিত হয় সামাজিক মাধ্যমে। কিছুদিন আগে ছোটভাইয়ের বিয়ের অনুষ্ঠানে অংশ নিতে ভারতে এসেছিলেন তিনি। সেখানেও তাঁর ম্যাজেন্টা শাড়ি ও বহুমূল্যবান হারের প্রশংসায় পঞ্চমুখ হয়েছিলেন অনুরাগীরা।

 

এসআই/

এ সম্পর্কিত আরও পড়ুন প্রিয়াঙ্কা | অভিনেত্রী | বিশ্বসুন্দরী | নিক জোনাস