বিনোদন

ঐশ্বরিয়াকে মেয়ে হিসেবে মেনেই নিতে পারেননি জয়া বচ্চন!

বিনোদন প্রতিবেদন

বলিউডে আবারও গুঞ্জন শুরু হয়েছে ঐশ্বরিয়া রায় বচ্চন এবং জয়া বচ্চনের সম্পর্ক নিয়ে।  সম্প্রতি, একটি পুরনো ভিডিও নতুন করে আলোচনা কেন্দ্রবিন্দুতে এসেছে যেখানে জয়া বচ্চন স্পষ্টভাবে বলেছিলেন যে তিনি ঐশ্বরিয়াকে নিজের মেয়ে হিসেবে দেখেন না বরং তাকে পুত্রবধূ হিসেবেই গ্রহণ করেছেন।

সাম্প্রতিক সময়ে অভিষেক বচ্চন এবং ঐশ্বরিয়া রায় বচ্চনের দাম্পত্য জীবনে দূরত্বের গুঞ্জন শোনা যাচ্ছে।  যদিও দু'জনের কেউই এখনও এ নিয়ে সরাসরি কোনো মন্তব্য করেননি। কিন্তু আম্বানি পরিবারের অনন্ত আম্বানির বিয়ের আসরে অভিষেককে পুরো পরিবার নিয়ে প্রবেশ করতে দেখা গেলেও ঐশ্বরিয়া রায় এবং তাদের মেয়ে আরাধ্যা তখন ছিলেন না।  পরবর্তীতে ঐশ্বরিয়া রায় আলাদা ভাবে মেয়েকে নিয়ে সেখানে প্রবেশ করেন।  এই ঘটনায় বিচ্ছেদের জল্পনা আরও জোরালো হয়।

এই পরিস্থিতির মধ্যেই জয়া বচ্চনের পুরনো এক ভিডিও সামনে আসে।  যেখানে তাকে প্রশ্ন করা হয়েছিল পুত্রবধূ ঐশ্বরিয়ার সঙ্গে তার সম্পর্ক কেমন।  জয়া স্পষ্ট জানিয়েছিলেন আমি কেন ঐশ্বরিয়ার সঙ্গে কড়া আচরণ করব! ও তো আমার মেয়ে নয় ও আমার পুত্রবধূ।  এ বক্তব্য অনেকেই মনে করছেন জয়া বচ্চনের ঐশ্বরিয়ার প্রতি কিছুটা দূরত্বের প্রকাশ।

জয়া আরও বলেছিলেন যে, তিনি তার নিজের সন্তানদের অর্থাৎ অভিষেক ও শ্বেতা বচ্চনকে খুব কড়া শাসনের মধ্যে বড় করেছেন।  তাদের কীভাবে বড়দের সঙ্গে কথা বলতে হবে তা তিনি এবং অমিতাভ বচ্চন মিলে বিশেষভাবে শিখিয়েছেন। কিন্তু ঐশ্বরিয়ার ক্ষেত্রে তার এমন শাসন করার প্রয়োজন মনে হয়নি।  তার বিশ্বাস ঐশ্বরিয়ার বাবা-মাই তাকে যথেষ্ট শিক্ষা দিয়ে বড় করেছেন।

এই ভিডিওটি নতুন করে আলোচনা তোলার কারণ হলো বলিউডে চলমান জল্পনা, যেখানে অনেকে দাবি করছেন অভিষেক ও ঐশ্বরিয়ার  সম্পর্ক নিয়ে সমস্যা দেখা দিয়েছে। যদিও এই দাবি সরাসরি প্রমাণিত নয়, তবে এই ভিডিও এবং তাদের সাম্প্রতিক কিছু ঘটনাকে ঘিরে গুঞ্জন যেন আরও জোরদার হচ্ছে।

বলিউডের এই তারকা পরিবারকে নিয়ে মানুষের আগ্রহ সবসময়ই তুঙ্গে।  তাই এমন ছোট ছোট ঘটনা মুহূর্তেই আলোচনার বিষয় হয়ে দাঁড়ায়।  সময়ই বলে দেবে, এই গুঞ্জনের পেছনে আসল সত্যটা কী!

জেডএস/

এ সম্পর্কিত আরও পড়ুন মেয়ে হিসেবে