বিনোদন

চতুর্থবারের মতো বিয়ের পিঁড়িতে বসছেন বনিতা বিজয় কুমার!

বিনোদন ডেস্ক

বনিতা বিজয় কুমার ছবি: সংগৃহীত

তামিল সিনেমার জনপ্রিয় অভিনেত্রী বনিতা বিজয় কুমার চতুর্থবারের মতো বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন।  সম্প্রতি ইনস্টাগ্রামে হবু বরের সঙ্গে একটি রোমান্টিক ছবি পোস্ট করে বনিতা নিজেই এই খবরটি শেয়ার করেছেন।  তার হবু বরের নাম রবার্ট যিনি পেশায় একজন কোরিওগ্রাফার।

বনিতা জানিয়েছেন, আগামী ৫ অক্টোবর তাদের বিয়ে অনুষ্ঠিত হবে।  একই সাথে, রবার্টও তার ইনস্টাগ্রামে বিয়ের ঘোষণা দিয়েছেন।

এর আগে বনিতা ২০০০ সালে অভিনেতা আকাশকে বিয়ে করেছিলেন।  সেই সংসারে এক পুত্র ও এক কন্যার জন্ম হলেও, ২০০৫ সালে তারা আলাদা হয়ে যান।

এরপর ২০০৭ সালে ব্যবসায়ী আনন্দ জয় রাজনকে বিয়ে করেন বনিতা।  কিন্তু ২০১২ সালে ফের তাদেরও বিবাহবিচ্ছেদ হয়।  এই সংসারে তাদের একটি কন্যাসন্তান রয়েছে।

২০১৩ সালে কোরিওগ্রাফার রবার্টের সঙ্গে আবারো প্রেমের সম্পর্কে জড়ান বনিতা।  কিন্তু ২০১৭ সালে তাদের সেই সম্পর্ক ভেঙে যায়।  মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়লেও, ২০২০ সালে বনিতা আবার নতুন করে বিয়ে করেন পিটার পলকে।  কিন্তু পরে জানতে পারেন, পিটার বিবাহিত এবং তার দুটি সন্তান রয়েছে।  এরপর বনিতা পিটারকে ডিভোর্স দেন।

এখন আবার সেই পুরোনো প্রেমিক রবার্টের সঙ্গেই ঘর বাঁধতে চলেছেন বনিতা। রবার্টের সঙ্গে তার সম্পর্ক আগের মতো ভালো হয়েছে বলে জানান অভিনেত্রী।

বনিতা বিজয় কুমার তামিল সিনেমার কিংবদন্তি অভিনেতা বিজয় কুমারের মেয়ে।  তার মা মঞ্জুলা বিজয় কুমারও তামিল, তেলেগু, ও কন্নড় ভাষার বহু সিনেমায় অভিনয় করেছেন।

জেডএস/

এ সম্পর্কিত আরও পড়ুন চতুর্থ | বিয়ে