বাংলাদেশ

একটি কিনলে আরেকটি টিকিট ফ্রি দিবে ইথিওপিয়ান এয়ারলাইন্স

বাংলাদেশে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করছে ইথিওপিয়ান এয়ারলাইন্স। এ উপলক্ষে ঢাকা থেকে এ এয়ারলাইন্সের সব আন্তর্জাতিক গন্তব্যের একটি টিকিট কিনলে আরেকটি ফ্রি টিকিট অফার ঘোষণা করেছে আফ্রিকার সবচেয়ে বড় এয়ারলাইন্সটি

বৃহস্পতিবার (৩ অক্টোবর) ইথিওপিয়ান এয়ারলাইন্সের বাংলাদেশে জেনারেল সেলস এজেন্ট  সোহাগ হোসেন এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, আগামী ২ নভেম্বর থেকে এয়ারলাইন্সটি ঢাকা থেকে ইথিওপিয়ার আদ্দিস আবাবা রুটে ফ্লাইট পরিচালনা শুরু করবে। প্রাথমিকভাবে সপ্তাহে ৫টি ফ্লাইট পরিচালনা করবে এয়ারলাইন্সটি।

অফার প্রসঙ্গে তিনি জানান, অফারটি ৩ নভেম্বর থেকে ১৮ নভেম্বর পর্যন্ত চলবে। যাত্রীদের ২০ অক্টোবরের মধ্যে টিকিট কিনতে হবে এবং  ১৮ নভেম্বরের মধ্যে ঢাকার ফ্লাইটে উড়তে হবে, তবে যাত্রীরা ফেরার তারিখ নিজের ইচ্ছায় নির্ধারণ করতে পারবেন।

ইথিওপিয়ান এয়ারলাইন্সের বাংলাদেশ কান্ট্রি ম্যানেজার ওয়াহান্নেস বিকেলে জানান, নতুন এই রুটটি বাংলাদেশি প্রবাসীদের জন্য সুবিধাজনক সংযোগ প্রদান করবে। আদ্দিস আবাবার মাধ্যমে ইউরোপ এবং উত্তর আমেরিকার প্রধান শহরগুলোতে সাশ্রয়ী ভাড়ায় পৌঁছানোর সুযোগ তৈরি হবে।

তিনি আরও বলেন, ঢাকার নতুন রুটটি এয়ারলাইন্সের বৃহৎ নেটওয়ার্ককে সম্প্রসারিত করবে, যার মধ্যে আফ্রিকার ৬৩টিরও বেশি গন্তব্য এবং বিশ্বব্যাপী প্রায় ১৫০টি গন্তব্য অন্তর্ভুক্ত রয়েছে।

 আই/এ

এ সম্পর্কিত আরও পড়ুন টিকিট