বাংলাদেশ

রাজধানীতে দুই বাসের প্রতিযোগিতা প্রাণ গেলো আইরিনের

বায়ান্ন প্রতিবেদন

তাসনিম জাহান (আইরিন) ছবি: সংগৃহীত

রাজধানীর বাড্ডায় রাস্তা পার হওয়ার সময় বাসচাপায় তাসনিম জাহান (আইরিন) নামের এক নারী নিহত হয়েছেন। বাড্ডা এলাকায় নেক্সট বেঞ্চার নামে তথ্যপ্রযুক্তি (আইটি) বিষয়ক একটি প্রতিষ্ঠানের কর্মকর্তা ছিলেন তিনি। এ ঘটনায় তানসিমের বড় বোন নুসরাত জাহান (২৮) আহত হয়েছেন। তারা দুজনে নেক্সট বেঞ্চার নামে একটি বেসকারি প্রতিষ্ঠানে চাকরি করেন।

নিহত তাসনিম বরগুনার পাথরঘাটা উপজেলার মানিকখালী গ্রামের এসএম সাইফুল আলমের মেয়ে। মিরপুরের পল্লবীর পলাশনগরে পরিবারের সঙ্গে তিনি বসবাস করতেন। তাসনিম জাহান (২৪) সিলেট শাহজাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা শেষ করে সম্প্রতি ঢাকায় এসে এই চাকরি নিয়েছিলেন।

বাড্ডা থানার উপপরিদর্শক (এসআই) ফাতেমা সিদ্দিকা গণমাধ্যমকে বলেন,  সকাল সোয়া ৯টার দিকে দুই বোন মধ্য বাড্ডায় প্রগতি সরণি পার হচ্ছিলেন। এ সময় আকাশ পরিবহনের দুটি বাস একটির সঙ্গে আরেকটি প্রতিযোগিতা করছিল। একটি বাসের ধাক্কায় ঘটনাস্থলেই মারা যান তাসনিম। তার বড় বোন নুসরাতকে গুরুতর আহত অবস্থায় একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি আরও বলেন, এ ঘটনায় দুটি বাস জব্দ এবং একটি বাসের চালককে আটক করা হয়েছে। তবে ওই চালকের নাম–পরিচয় তিনি জানাতে পারেননি। তাসনিমের লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজের মর্গে আনা হয়েছিল। ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

নিহত তাসনিমের বাবা সাইফুল আলম গণমাধ্যমকে বলেন, আমার তিন মেয়ে এক ছেলে। এর মধ্যে দুই মেয়ে চাকরি করতো বাড্ডায়। তারা সকালে বাসা থেকে কর্মস্থলের উদ্দেশে বের হয়েছিল। পরে শুনতে পাই, তারা দুজনেই সড়ক দুর্ঘটনার শিকার হয়েছে।

এএম/

এ সম্পর্কিত আরও পড়ুন বাসচাপায় | নারী | নিহত