ফুটবল

বার্সেলোনার বিরুদ্ধে মামলা করলেন আগুয়েরো

স্পোর্টস ডেস্ক

ছবি: সংগৃহীত

একসময় বার্সেলোনায় যোগ দিয়েছিলেন আর্জেন্টাইন তারকা সার্জিও আগুয়েরো। ২০২১ সালে ম্যানচেস্টার সিটি থেকে বার্সেলোনায় যোগ দেন আগুয়েরো। এই ফুটবলারের সঙ্গে দুই বছরের চুক্তি করে বার্সা, যদিও মাত্র ৫ ম্যাচ খেলার সুযোগ হয়েছিল তার। এরপর হার্টের সমস্যার কারণে পেশাদার ফুটবল থেকেই অবসর নিতে হয় আগুয়েরোকে।

আগুয়েরোর সঙ্গে চুক্তি বাতিলের পর পাওনা অর্থ বাকি ছিল, এমন অভিযোগ করে বার্সেলোনার বিরুদ্ধে স্পেনের আদালতে মামলা করেছেন তিনি।

সংবাদমাধ্যম ইএসপিএন এর বরাতে জানা যায়, বার্সেলোনার কাছে প্রায় ৩২ লাখ মার্কিন ডলার (৩০ লাখ ইউরো) পাওনা দাবি করেছেন আগুয়েরো। ২০২৩-২৪ মৌসুম নিয়ে বার্সার একটি আর্থিক প্রতিবেদনে এমনটা জানা গেছে। বছরের শুরুতেই ওই মামলা করেন আগুয়েরো। পরবর্তীতে ওই প্রতিবেদনের কিছু অংশ তুলে ধরে সংবাদমাধ্যমটি।

বার্সার প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে, ২০২৪ সালের মে মাসে সাবেক ফুটবলার সার্জিও আগুয়েরো ৩০ লাখ ইউরো পাওনা চেয়ে মামলা করেছে। তার দাবি- সমঝোতার ভিত্তিতে অগ্রিম চুক্তি বাতিলের কারণে তিনি ওই পরিমাণ অর্থ পান। আর্থিক প্রতিবেদনের জন্য বিবেচিত সময়টুকু (২১ জুন) পর্যন্ত দুই পক্ষের মধ্যে সমঝোতা হয়নি। ক্লাব এখন পরবর্তী পদক্ষেপের জন্য স্থানীয় আদালতের নির্দেশনার অপেক্ষা করছে।

 

এম এইচ// 

এ সম্পর্কিত আরও পড়ুন সার্জিও আগুয়েরো | বার্সেলোনা