জাতীয়

বদলি করা হয়েছে ইসির ৬ কর্মকর্তাকে

বায়ান্ন প্রতিবেদন

নির্বাচন কমিশনের (ইসি) ছয় কর্মকর্তাকে বদলি করে প্রজ্ঞাপন জারি করা হয়েছে। জাতীয় পরিচয় পত্র নিবন্ধন অনুবিভাগের (এনআইডি) সহকারী পরিচালক ও উপ-পরিচালক হিসেবে দীর্ঘ ৫ বছর দায়িত্ব পালন করে যাওয়া মো. রশিদ মিয়াসহ ৬ ছয়জনকে বদলি করে এ প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

সোমবার (১৪ অক্টোবর) নির্বাচন কমিশন সচিবালয়ের সহকারী সচিব মোহাম্মদ শহীদুর রহমানের সই করা আলাদা তিনটি প্রজ্ঞাপনে তাদের বদলির বিষয়ে জানানো হয়।

প্রজ্ঞাপনে বলা হয়, এনআইডির সহকারী পরিচালক মো. রশিদ মিয়াকে কক্সবাজারের অতিরিক্ত জেলা নির্বাচন কর্মকর্তা হিসেবে করা হয়েছে। নির্বাচন প্রশিক্ষণ ইনস্টিটিউটের সহকারী পরিচালক আবুল কাশেম মোহাম্মদ মাজহারুল ইসলামকে চট্টগ্রামে অতিরিক্ত জেলা নির্বাচন কর্মকর্তা হিসেবে বদলি করা হয়েছে। 

আলাদা প্রজ্ঞাপনে জানানো হয়, নির্বাচন কমিশন সচিবালয়ের সিনিয়র সহকারী সচিব মো. সোহেল সামাদকে ফরিদপুরের অতিরিক্ত আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা করা হয়েছে। নির্বাচন কমিশন সচিবালয়ের সিনিয়র সহকারী সচিব সহিদ আব্দুস ছালামকে রাজশাহীর অতিরিক্ত আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা করা হয়েছে। ফরিদপুরের অতিরিক্ত আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. নজরুল ইসলামকে রাজশাহীর অতিরিক্ত আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা হিসেবে বদলি করা হয়েছে। 

আরেকটি প্রজ্ঞাপনে বলা হয়, রাজশাহীর অতিরিক্ত আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. হাবিবুর রহমানকে নির্বাচন কমিশন সচিবালয়ে উপসচিব হিসেবে বদলি করা হয়েছে। 

 

এসি

 

এ সম্পর্কিত আরও পড়ুন নির্বাচন কমিশন