আর্কাইভ থেকে বাংলাদেশ

হাতিরঝিলে প্রাইভেটকারে নারীর মরদেহ, পুলিশ হেফাজতে স্বামী

হাতিরঝিলে প্রাইভেটকারে নারীর মরদেহ, পুলিশ হেফাজতে স্বামী

রাজধানীর হাতিরঝিল আমবাগান এলাকায় ঝিলিক আলম (২৩) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। এ ঘটনায় ঝিলিকের স্বামী সাকিব আলমকে (৩৮) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে আটক করেছে হাতিরঝিল থানা পুলিশ।

শনিবার (৩ এপ্রিল) সকালে হাতিরঝিল এলাকার আমবাগানে একটি প্রাইভেটকার চাকা পাংচার হয়ে ফুটপাতে উঠে যায়। পরে ওই প্রাইভেটকারের পেছনের সিটে শুয়ে থাকা অবস্থায় পুলিশ ঝিলিক আলমকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ওই নারীর শরীরে দুর্ঘটনার কোনো চিহ্ন পাওয়া যায়নি বলে ঢামেক সূত্রে জানা গেছে।

নিহতের স্বামী সাকিব আলম বলেন, সকালে গুলশানের বাসা থেকে বের হলে চাকা ব্লাস্ট হয়ে গাড়ি ফুটপাতে উঠে যায়। এরপর সে (ঝিলিক) মারা যায়। তার শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই। তাহলে তিনি কীভাবে মারা গেলেন? জানতে চাইলে তিনি রেগে গিয়ে বলেন, আমি কী জানি! এরপর তিনি উপস্থিত কারও কোনো প্রশ্নের সঠিক উত্তর দেননি। এসময় তিনি দাবি করেন মিরপুরের এমপি মো. ইলিয়াস মোল্লা সম্পর্কে তার নানা।

হাতিরঝিল থানার এসআই মো. গোলাম কুদ্দুস বলেন, আমবাগান এলাকায় একটা প্রাইভেটকার ফুটপাতে উঠে গেছে এমন খবরে যেয়ে দেখি চাকা পাংচার হয়ে ফুটপাতে উঠে গেছে। পেছনের সিটে একজন নারী শুয়ে আছেন। জানতে চাইলে সাকিব আলম বললেন তার স্ত্রী আহত হয়েছে। পরে তাদের ঢাকা মেডিকেলে নিয়ে আসি। পরে তার কথিত স্ত্রীকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। গাড়ি দুর্ঘটনা হলে তো মৃতের শরীরে কোনো চিহ্ন থাকার কথা। কিন্তু তার শরীরে কোনো চিহ্ন নেই। কী কারণে তিনি গুলশানের বাসা থেকে বের হয়েছিলেন সেটাও পরিষ্কার করে বলছেন না। আমরা তাকে আটক করে হাতিরঝিল থানায় নিয়ে যাচ্ছি। সাকিব আলমের বাসা গুলশান-২ এর ৩৬ নম্বর রোডে বলে জানান এসআই।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া বলেন, এক নারীকে এখানে আনা হয়েছে। তার শরীরে আঘাতের কোনো চিহ্ন নেই। এইটা কীভাবে সড়ক দুর্ঘটনা হয়। হাতিরঝিল থানা পুলিশ ওই নারীর স্বামীকে আটক করে নিয়ে গেছে।

শেখ সোহান

এ সম্পর্কিত আরও পড়ুন হাতিরঝিলে | প্রাইভেটকারে | নারীর | মরদেহ | পুলিশ | হেফাজতে | স্বামী