আর্কাইভ থেকে দেশজুড়ে

হিলিতে ফেন্সিডিলসহ তিন জন আটক

হিলিতে ফেন্সিডিলসহ তিন জন আটক

দিনাজপুরের হিলি সীমান্তে মাদক বিরোধী অভিযান চালিয়ে ১৮৭ বোতল ফেন্সিডিল নিয়ে এক নারীসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে হাকিমপুর থানা পুলিশ। 

শুক্রবার (২৩ এপ্রিল) সকালে হিলি জিলাপিপট্টি ধলুর বাড়ি থেকে দুই জনকে এবং সীমান্তের সাতকুড়ি গ্রাম থেকে এক জনকে ফেন্সিডিলসহ আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন হাকিমপুর খানার অফিসার ইনচার্জ (ওসি) ফেরদৌস ওয়াহিদ। 

আটককৃতরা হলেন, হিলি সীমান্তের দক্ষিণ বাসুদেবপুরের (জিলাপিপট্টি) নুর ইসলামের ছেলে রাসেল আহম্মেদ ধলু (২৫), দক্ষিণ বাসুদেবপুরের (মহিলা কলেজ পাড়া) মৃত ফজলু হকের ছেলে রায়হান শেখ (৩৮) ও বগুড়ার মালিগ্রামের (সিদ্দিক মোড়) মৃত দেলোয়ার রহমানের স্ত্রী মিলন বেগম (৪৫)।

হাকিমপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ফেরদৌস ওয়াহিদ জানান, শুক্রবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি হিলির দক্ষিণ বাসুদেবপুরে একটি বাড়িতে মাদক নিয়ে কয়েকজন অবস্থান করছে। পরে এ এস আই নূরে আলমের নেতৃত্বে একটি টহল দল সেখানে অভিযান পরিচালনা করে ধলু নামে এক মাদক ব্যবসায়ীর বাড়ি থেকে ১৩৭ বোতল ফেন্সিডিলসহ দুই জনকে আটক করা হয়। অপর দিকে সীমান্তের সাতকুড়ি গ্রামে সকাল ৯ টায় অভিযান চালিয়ে ৫০ বোতল ফেন্সিডিলসহ মিলন বেগম নামে এক মহিলাকে আটক করা হয়।  

আটককৃতদের মাদক দ্রব্য আইনে মামলা দায়ের পূর্বক আদালতের মাধ্যমে দিনাজপুর জেল হাজতে পাঠানো হয়েছে। 

এস

এ সম্পর্কিত আরও পড়ুন হিলিতে | ফেন্সিডিলসহ | তিন | জন | আটক