দেশজুড়ে

পঞ্চগড়ে তথ্য মেলা অনুষ্ঠিত

পঞ্চগড় প্রতিনিধি

পঞ্চগড়ের বোদায়  নেটজ বাংলাদেশ এবং বিএমজেড এর সহযোগিতায় মানব কল্যাণ পরিষদ (এমকেপির) উদ্দেগ্যে তথ্য মেলা অনুষ্ঠিত হয়েছে।  উক্ত মেলায় নারী অধিকার ও অন্তর্ভুক্তিমূলক সুশাসন শক্তিশালী করণে তরুণ সমাজ শীর্ষক (যুক্ত) প্রকল্পের আওতায় র‍্যালি, তথ্য মেলা, কুইজ প্রতিযোগিতা, নাটক প্রদর্শন, সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সোমবার (৩০ সেপ্টেম্বর) বোদা উপজেলা পরিষদ অডিটোরিয়ামে এই তথ্য মেলা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার মো. শাহরিয়ার নজির প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ মেলার উদ্বোধন করেন।

সকালে উপজেলা পরিষদ অডিটোরিয়াম চত্বর থেকে একটি র‍্যালি বের করা হয়।  র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়।  পরে অডিটোরিয়ামে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয় এতে উপজেলা নির্বাহী অফিসার মো. শাহারিয়ার নজির প্রধান অতিথির বক্তব্য রাখেন।

মানব কল্যাণ পরিষদ এমকেপির পরিচালক ক্যাথরিন আজম এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় আরও  বক্তব্য রাখেন বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মোজাম্মেল হক বিপিএম, এমকেপির প্রকল্প সমন্বয়কারী মো. সাজ্জাদ হোসেন খাঁন, ফাইনেন্স পরিচালক নরেশ সরকার, এলাকার সমন্বয়কারী বিজলী রানী রায়, নাগরিক কমিটির সভাপতি উদয় কুমার ঘোষ, মাঠ সমন্বয়কারী সেফালী আক্তার, গোলাম রব্বানী, সুইটি আক্তার, সবুরা বেগম, মাহফুজার রহমান ও মনোয়ারা মনি। তথ্য মেলায় স্টলের মাধ্যমে বিভিন্ন তথ্য তুলে ধরা হয়।

জেডএস/

 

এ সম্পর্কিত আরও পড়ুন তথ্য মেলা