আর্কাইভ থেকে বলিউড

আমির খানের ফের বিয়ে, দঙ্গল অভিনেত্রীর পোস্ট ঘিরে গুঞ্জন

আমির খানের ফের বিয়ে, দঙ্গল অভিনেত্রীর পোস্ট ঘিরে গুঞ্জন
১৮ নভেম্বর নুপূরের সঙ্গে বাগদান সেরেছেন আমির কন্যা ইরা খান। এদিনটি খান ভিলায় ছিল আনন্দের। সেই দিন পরিবার পরিজন আর কাছের বন্ধুবান্ধব নিয়েই মেয়ের বাগদানের অনুষ্ঠানের আয়োজন করেছিলেন আমির খান। ইরার বাগদানের অনুষ্ঠানে সকলের মাঝে নজর কেড়েছেন দঙ্গল খ্যাত অভিনেত্রী ফতিমা সানা শেখ। দঙ্গল ছবিতে কাজ করার পরেই ইন্ডাস্ট্রির অন্দরে আমির-ফতেমার সম্পর্ক নিয়ে  গুঞ্জন শুরু হয়। এবার কি সেই গুঞ্জনে সিলমোহর দেয়ার পালা। সোশাল মিডিয়ায় আমিরের মেয়ের বাগদানের অনুষ্ঠানের পোশাকে ইনস্টাগ্রামে বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন। আর সেখানেই মিলেছে বিয়ের ইঙ্গিত। ক্যাপশনে ফতেমা লিখেছেন, ‘to do or Knot to do, That is the question...’ ইংরাজিতে 'Knot'-এর বানান দেখেই নেটিজেনদের অনুমান এবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বলিউডের ইয়ং ট্যালেন্ট ফতেমা সানা শেখ।
আমির
আমির
আমির কন্যা ইরা খানের বাগদানের ঠিক পরেই ফতেমার এই পোস্ট ঘিরে তৈরি হয়েছে ধোঁয়াশা। নেটিজেনদের একাংশের দাবি ফতিমা নিশ্চয়ই আমিরের সঙ্গে জীবনের নতুন ইনিংস শুরু করতে চলেছেন। এই জল্পনাকে আরও একটু উসকে দিয়েছেন আমির কন্যা ইরা। ফতিমার পোস্টে 'হার্ট আই' ইমোজি দিয়েছেন ইরা। তবে সোশাল মিডিয়ায় জল্পনা-কল্পনা চললেও এই বিষয়ে কিন্তু একেবারে স্পিকটি নট আমির খানের চর্চিত প্রেমিকা ফতিমা সানা শেখ।
আমির
আমির
উল্লেখ্য, ২০২১-এ যখন কিরণ রাওয়ের সঙ্গে আমিরের বিবাহিত সম্পর্ক ভেঙে যায় তখন অনেকেই ফতেমার দিকে আঙুল তুলেছিলেন। সেই সময়ও অভিনেত্রী বা আমির কেউই এই প্রসঙ্গে মুখ খোলেলনি। তবে ফতিমা সানা শেখের পোস্টের পর নেটপাড়ার সদস্যরা মনে করছেন, খুব শীঘ্রই খান ভিলায় নিকহা-এর তোড়জোড় শুরু হবে। তবে শেষ পর্যন্ত কী ঘটতে চলেছে তা তো সময়ই বলবে। এদিকে লাল সিং চড্ডা বক্স অফিসে মুখ থুবরে পড়ার পর একেবারে ভেঙে পড়েছিলেন আমির খান।
আমির
আমির
কিছুদিন আগে অভিনেতা জানিয়েছিলেন, তিনি দেড় বছর রুপোলি দুনিয়া থেকে নিজেকে একেবারে গুটিয়ে নেবেন। পরিবারের সঙ্গেই কোয়ালিটি সময় কাটাবেন। ফতিমা সানা শেখের ছবিতে বিয়ের ইঙ্গিত মেলার পরেই অনেকে মনে করছেন তাহলে কি নতুন জীবন শুরু করবেন বলেই ক্ষণিকের বিরতি? আমিরের সঙ্গে বিবাহবিচ্ছেদ হয়ে হলেও ইরা-নুপূরের বাগদানের অনুষ্ঠানে হাজির হয়েছিলেন আমির খানের প্রাক্তন স্ত্রী কিরণ রাও। তাকে বিমানবন্দরে ছেড়ে আসতেও গিয়ছিলেন বলিউডের মিস্টার পারফেক্টশনিস্ট। এর মাঝেই ফতিমা-আমিরের বিয়ের গুঞ্জনে সরব নেটপাড়া।

এ সম্পর্কিত আরও পড়ুন আমির | খানের | ফের | বিয়ে | দঙ্গল | অভিনেত্রীর | পোস্ট | ঘিরে | গুঞ্জন