আর্কাইভ থেকে বলিউড

শেষ পর্যন্ত ফ্ল্যাট বিক্রি করলেন সোনাম!

শেষ পর্যন্ত ফ্ল্যাট বিক্রি করলেন সোনাম!
কাজ নেই তাই খই ভাজো- এ রীতিতে বিশ্বাসী নয় বলিউড তারকারা। আবার তাদের আয়ের উৎস শুধু সিনেমা কিংবা বিজ্ঞাপন নয়। রিয়্যাল এস্টেটে বা জমি বাড়ি ক্রয়-বিক্রয় করেও মোটা টাকা উপার্জন করেন হিন্দি ছবির তারকারা। আর তাই মুম্বাই শহরে একাধিক সম্পত্তির মালিকানা নিয়ে রাখেন তারা।
শেষ
শেষ
সুযোগ মতো সেগুলি বিক্রি করেন, কিংবা ভাড়া দেন। এবার বান্দ্রায় নিজের একটি অভিজাত ফ্ল্যাট বিক্রি করলেন অনিল-কন্যা সোনাম কাপূর, তা-ও প্রায় ৩২.৫ কোটি রুপিতে।   ২০২২ সালে মা হন সোনম কাপূর। তার আগে আনন্দ আহুজার সঙ্গে গাঁটছড়া বাধেন এ অভিনেত্রী। বর্তমানে হাতে বিশেষ কোনও কাজও নেই অনিল-কন্যার। আগামী দিনেও যে কোনও ছবিতে তাকে দেখা যাবে, তারও কিছু খোঁজখবর নেই। সেই কারণেই কি ফ্ল্যাট বিক্রির সিদ্ধান্ত নিলেন সোনম! যদিও সেই বিষয়ে নিশ্চিত হয়ে কিছু জানা যায়নি। তবে ফ্ল্যাট বিক্রি করে ঠকে যাননি সোনম। সিগনেচার আইল্যান্ড নামের বহুতলের ৩ তলায় ছিল সোনমের এই ফ্ল্যাট। কিনেছে এসএমএফ ইনফ্রাস্ট্রাকচার নামে একটি কোম্পানি। সম্পত্তিটি কেনার জন্য ১.৯৫ কোটির অগ্রিম দেন ক্রেতা। ২০১৫ সালে সোনম ৫৩৩৫ বর্গ ফুটের এই ফ্ল্যাটটি কেনেন প্রায় ১৫ কোটি টাকায়।
শেষ
শেষ
বিক্রির সময় দ্বিগুণেরও বেশি দামে এই সম্পত্তি বিক্রি করলেন অভিনেত্রী। সোনাম একা নন, প্রিয়ঙ্কা থেকে জাহ্নবী, রাজকুমার-সহ অনেক তারকাই সম্পত্তি যেমন কেনেন, তেমন সেগুলি বিক্রিও করে দেন প্রয়োজন মতো।

এ সম্পর্কিত আরও পড়ুন শেষ | পর্যন্ত | ফ্ল্যাট | বিক্রি | সোনাম