আর্কাইভ থেকে বলিউড

কোটি টাকার চিকিৎসা সরঞ্জাম দিলেন অমিতাভ

কোটি টাকার চিকিৎসা সরঞ্জাম দিলেন অমিতাভ

বলিউডের তারকারা যে পর্দার মতো বাস্তব জীবনেও হিরো তার বড় প্রমাণ মিলেছে করোনাভাইরাসের মতো বিপদের সময়ে। মহামারির এই সময় সাধারণ মানুষের জন্য যার যেমন সামর্থ্য অনুযায়ী এগিয়ে এসেছেন বলি তারকারা। পাশে দাঁড়িয়েছেন কখনও খাবার নিয়ে আবার কখনও চিকিৎসা সরঞ্জাম নিয়ে। 

এবার এগিয়ে এলেন বলিউডের শাহেন শাহ অমিতাভ বচ্চন। ভারতের বিভিন্ন হাসপাতালে মেডিকেল সরঞ্জাম ও ভেন্টিলেটর অনুদান দেয়ার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। যার মধ্যে মুম্বাইয়ের সিয়নের লোকমান্য তিলক মিউনিসিপ্যাল জেনারেল হাসপাতালে দুটি হাইটেক ভেন্টিলেটর ও চিকিৎসা সরঞ্জাম দিয়েছেন। 

এছাড়া অমিতাভ হাসপাতালটিতে মনিটর, সি-আর্ম ইমেজ ইনটেনসিফায়ার, ইনফিউজার পাম্পসহ বিভিন্ন চিকিৎসা সরঞ্জাম অনুদান দিয়েছেন। যার মূল্য প্রায় ১.৭৫ কোটি রুপি। বাংলাদেশের মুদ্রায় যা দুই কোটি টাকার বেশি।

গত বছর বলিউডের এই মেগাস্টার নিজেই আক্রান্ত হয়েছিলেন করোনায়। চিকিৎসা শেষে করোনামুক্ত হন। এরপর থেকেই করোনাকালে মানুষের জন্য যথাসাধ্য সহায়তা করে চলেছেন বলিউডের এ বর্ষীয়ান তারকা।

প্রসঙ্গত, বর্তমানে অমিতাভ তার নতুন সিনেমা ‘গুডবাই’-এর শুটিং নিয়ে ব্যস্ত আছেন। যেখানে তার বিপরীতে প্রথমবারের মতো অভিনয় করতে দেখা যাবে দক্ষিণী তারকা অভিনেত্রী রশ্মিকা মন্দানাকে।

এস 

এ সম্পর্কিত আরও পড়ুন কোটি | টাকার | চিকিৎসা | সরঞ্জাম | দিলেন | অমিতাভ