বিনোদন

তারকা খ্যাতি পেয়েও বাসে ঘুমাতেন শাহরুখ!

বিনোদন প্রতিবেদন

বলিউডের বিখ্যাত চিত্রনাট্যকার তিগমাংশু ধুলিয়ার সঙ্গে বলিউড কিং শাহরুখ খানের সম্পর্ক বহু পুরনো। সেই মণি রত্নমের দিল সে সিনেমা থেকে শুরু করে আনন্দ এল রাইয়ের জিরো সিনেমা পর্যন্ত। সম্প্রতি সিনেমার সেটে শাহরুখ কেমন, তা নিয়ে মুখ খুললেন তিগমাংশু। সামনে এসেছে শাহরুখকে নিয়ে চাঞ্চল্যকর সব তথ্য!

সম্প্রতি এক সাক্ষাৎকারে তিগমাংশু বলেছেন, শাহরুখ ঠিক কতটা নম্র, তা আমি ভাষায় প্রকাশ করতে পারব না। সেটা আমি ‌দিল সে ছবির শুটিং চলাকালীনই খেয়াল করেছি। তত দিনে অবশ্য শাহরুখ স্টার হয়ে গিয়েছেন। আমরা লাদাখে শুটিং করছিলাম! মণি স্যারের সঙ্গে উনি রাস্তায় ঘুরে বেড়াতেন।

সেই সময়ের শাহরুখকে নিয়ে তিনি আরও বলেন, লাদাখে ভ্যানিটি ভ্যান বা অন্য কিছু ছিল না। আমরা যে বাসে উঠতাম, দুই দিকে সিটের মাঝের রাস্তায় যেখানে মানুষ হেঁটে যেত, সেখানেই লাঞ্চের সময় ৩০ মিনিট ঘুমিয়ে নিতেন শাহরুখ। মাঝেমধ্যে আমরা জ্যাকেট বা অন্য কিছু নিতে যাওয়ার জন্য বাসে উঠে শাহরুখের ওপর দিয়েই যেতাম। তবে শাহরুখ কোনো কিছুতেই আপত্তি করতেন না। উনি কখনো বলেননি আমার ঘুমানোর সময় বাসে কেউ ঢুকতে পারবে না। অথচ তিনি কিন্তু তখন স্টার। তিনি ৩০ মিনিট ঘুমাতে চেয়েও কোনো দিন নির্বিঘ্নে সেই সময়টুকু পাননি।

দিল সে ছবিতে শাহরুখের বিপরীতে অভিনয় করেছিলেন মনীষা কৈরালা। আর এই মিউজিক্যাল রোমান্টিক-থ্রিলারটির হাত ধরেই অভিনয় দুনিয়ায় পা রেখেছিলেন বলিউড স্টার প্রীতি জিনতা।

এসআই/

এ সম্পর্কিত আরও পড়ুন শাহরুখ | বলিউড