আর্কাইভ থেকে জাতীয়

প্রধানমন্ত্রী যুবসমাজের টেকসই উন্নয়ন নিশ্চিত করেছেন

প্রধানমন্ত্রী যুবসমাজের টেকসই উন্নয়ন নিশ্চিত করেছেন

প্রধানমন্ত্রী শেখ হাসিনা যুবসমাজের টেকসই উন্নয়ন নিশ্চিত করেছেন। বলেছেন জাতীয় সংসদের স্পিকার শিরীন শারমিন চৌধুরী।

শনিবার (২৬ জুন) রাজধানীর শেখ কামাল অডিটোরিয়ামে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় আয়োজিত ‘শেখ হাসিনা ইয়ুথ ভলান্টিয়ার অ্যাওয়ার্ড ২০২০’-জাতীয় পর্যায়ের সমাপনী অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হয়ে এ কথা বলেন তিনি।

স্পিকার বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ১৯৭৪ সালে ওআইসি সম্মেলনে যোগদান করেন, যা পরবর্তীতে বিভিন্ন ক্ষেত্রে বাংলাদেশ এবং ওআইসির সম্মিলিতভাবে কাজ করার পথকে সুগম করেছে। এর হাত ধরে প্রধানমন্ত্রীর নেতৃত্বে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় এবং ওআইসি যুবসমাজের মেধা, প্রতিভা ও কর্মদক্ষতাকে যথাযথভাবে কাজে লাগাতে সম্মিলিত প্রয়াস চালিয়ে যাচ্ছে।

ড. শিরীন শারমিন চৌধুরী আরও বলেন, মহামারি পরিস্থিতিতে চ্যালেঞ্জগুলো সৃজনশীল উপায়ে কাটিয়ে উঠতে ‘শেখ হাসিনা ইয়ুথ ভলান্টিয়ার অ্যাওয়ার্ড ২০২০’ যুবসমাজের জন্য অনুপ্রেরণাদায়ক হিসেবে কাজ করেছে। জাতির পিতার জন্মশতবার্ষিকী মুজিববর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে রাজধানী ঢাকায় এই অনুষ্ঠানের আয়োজন সকলকে উজ্জীবিত করবে।

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেলের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,পররাষ্ট্রমন্ত্রী ড. এ. কে. আব্দুল মোমেন, বিশেষ অতিথি হিসেবে ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মো. আখতার হোসেনসহ আরও অনেকে।

এ সম্পর্কিত আরও পড়ুন প্রধানমন্ত্রী | যুবসমাজের | টেকসই | উন্নয়ন | নিশ্চিত | করেছেন