আর্কাইভ থেকে দেশজুড়ে

নবাবগঞ্জের বান্দুরা বাসস্ট্যান্ড দখলমুক্ত করলেন প্রশাসন

নবাবগঞ্জের বান্দুরা বাসস্ট্যান্ড দখলমুক্ত করলেন প্রশাসন

ঢাকার নবাবগঞ্জের বান্দয়া বাস স্ট্যান্ডটি দীর্ঘদিন যাবৎ দখল করে রেখেছিলেন এন.মল্লিক পরিবহন কতৃপক্ষ।

বিষয়টি অবগত হয়ে অভিযান চালিয়ে আজ দুপুরে বান্দুরা বাসস্ট্যান্ডটি দখলমুক্ত করেছেন উপজেলা প্রশাসন।

উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট অরুন কৃষ্ণ পালের নেতৃত্বে এ উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়। এতে সহায়তা করেন নবাবগঞ্জ থানা পুলিশ।

জানা যায়, দীর্ঘদিন ধরে এন মল্লিক পরিবহন কর্তৃপক্ষ বান্দুরা বাসস্ট্যান্ডটি অবৈধভাবে দখল করে রাখার ফলে ইজারা নিয়েও বাসস্ট্যান্ডটি সম্পূর্ণ বুঝে পাচ্ছিলেন না বাসস্ট্যান্ডের ইজারাদার মুশফিকুর রহমান পলাশ। এন মল্লিক পরিবহন কর্তৃপক্ষ আগুনে পুড়ে যাওয়া ৯টি বাস সেখানে ফেলে রেখে অবৈধভাবে দখল করে রেখেছিল বাস স্ট্যান্ডটি।

বান্দুরা বাসস্যান্ড ইজাদার মুশফিকুর রহমান পলাশ বলেন, আমি এ বছর সর্বোচ্চ দরপত্রের মাধ্যমে ইজারা পেয়েছি। এন মল্লিক পরিবহনের কর্ণধার নার্গিস মল্লিক দীর্ঘ আড়াই মাস যাবত অবৈধভাবে বাসস্যান্ডটি দখল করে রেখে ছিলো। আজ প্রশাসন অবৈধ দখল মুক্ত করে আমাকে বুঝিয়ে দেন।

সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট অরুন কৃষ্ণ পাল বলেন, উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে এ অভিযান পরিচালনা করা হয়েছে।

নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা এইচ এম সালাউদ্দীন মনজু বলেন, সরকারি জমিতে দীর্ঘদিন অবৈধভাবে এন মল্লিক পরিবহন দিয়ে দখলে রাখা বান্দুরা বাসস্যান্ডটি ঢাকা জেলা প্রশাসক মো. শহীদুল ইসলামের নির্দেশে উচ্ছেদ অভিযান পরিচালনা করে বাসস্ট্যান্ডটি দখলমুক্ত করা হয়েছে।

মুনিয়া

এ সম্পর্কিত আরও পড়ুন নবাবগঞ্জের | বান্দুরা | বাসস্ট্যান্ড | দখলমুক্ত | প্রশাসন