আর্কাইভ থেকে আওয়ামী লীগ

দেশের একটি মানুষও অনাহারে মারা যাবে না: প্রাণিসম্পদমন্ত্রী

দেশের একটি মানুষও অনাহারে মারা যাবে না: প্রাণিসম্পদমন্ত্রী

বাংলাদেশের একটি মানুষও অনাহারে, চিকিৎসাহীন, গৃহহীন হয়ে মারা যাবে না। আমরা অনেক দুর্যোগ মোকাবিলা করেছি। এর আগে সুপার সাইক্লোন বুলবুল এসেছিল, বন্যা এসেছিল। আমরা নানাভাবে প্রতিকূলতা মোকাবিলা করেছি। সর্বশেষ করোনা, তাতেও আপনাদের পাশে আছে সরকার। শেখ হাসিনার কাছে ধনী-দরিদ্রের কোনো ব্যবধান নেই। বললেন, মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী অ্যাডভোকেট শ ম রেজাউল করিম।

আজ বৃহস্পতিবার (০৮ জুলাই) সকালে পিরোজপুরে সদর উপজেলা পরিষদের আয়োজনে প্রধানমন্ত্রীর উপহার মানবিক সহায়তা প্রদান অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি আরও বলেন, শেখ হাসিনার হাতে যতদিন বাংলাদেশ থাকবে ততদিন পথ হারাবে না বাংলাদেশ। শেখ হাসিনা ভালো থাকলে, সুস্থ থাকলে আপনারাও ভালো থাকবেন। ধনী-দরিদ্র ধর্ম-বর্ণ নির্বিশেষে প্রতিটি মানুষই নিরাপদ থাকবেন। 

শ ম রেজাউল করিম বলেন, চিকিৎসা ব্যবস্থায় আমরা পিরোজপুরে ব্যাপক উন্নয়ন করেছি। পিরোজপুরে কেউ যাতে অসুস্থ হলে বাইরে যেতে না হয় তার ব্যবস্থা শিগগিরে করব। পিরোজপুরে অক্সিজেন সংকট মোকাবিলায় আমরা সেন্ট্রাল অক্সিজেন প্ল্যান্ট বসিয়েছি। অক্সিজেনের কোনো অভাব রাখিনি। আমার পিরোজপুরের কোনো মানুষ করোনায় আক্রান্ত হলে তাদের চিকিৎসায় যেন কোনো ঘাটতি না থাকে। আমাদের জেলা হাসপাতালের কাজ চলছে। এর কাজ শেষ হলেই পিরোজপুরবাসী অনেক নতুন সুবিধার মুখ দেখবে।

পিরোজপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা বশির আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন ও পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান।

শেখ সোহান

এ সম্পর্কিত আরও পড়ুন দেশের | মানুষও | অনাহারে | মারা | প্রাণিসম্পদমন্ত্রী