আর্কাইভ থেকে বাংলাদেশ

আর্জেন্টিনা ব্রাজিল ম্যাচ ঘিরে ব্রাহ্মণবাড়িয়ায় উত্তেজনা

আর্জেন্টিনা ব্রাজিল ম্যাচ ঘিরে ব্রাহ্মণবাড়িয়ায় উত্তেজনা

ব্রাজিল-আর্জেন্টিনা মানেই বাংলাদেশি ফুটবল সমর্থকদের দুই ভাগে ভাগ হয়ে যাওয়া, তর্ক-বিতর্ক আর কথার লড়াই। তবে ব্রাহ্মণবাড়িয়ায় এই লড়াই তর্ক-বিতর্ক বা কথার মধ্যে সীমাবদ্ধ নেই। হামলা ও পাল্টা হামলার ঘটনায় এর মধ্যে বেশ কয়েকবার খবরের শিরোনামে এসেছে ব্রাহ্মণবাড়িয়া। আগামী রোববার কোপা আমেরিকা ফাইনালের আগে তাই সতর্ক অবস্থান নিয়েছে ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশ।

খেলার দিন ভোর থেকে মাঠে থাকবে পুলিশ। বাইরে বের না হয়ে নিজের বাসায় বসে খেলা দেখার নির্দেশনা রয়েছে পুলিশের পক্ষ থেকে। ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশের পক্ষ থেকে নির্দেশনা এসেছে, চায়ের দোকানে বা বড় কোনো স্ক্রিনে গণজমায়েত করে প্রকাশ্যে খেলা দেখা যাবে না। ম্যাচ ঘিরে যারা ঝামেলা সৃষ্টি করার চেষ্টা করবে তাদের কোনোরকম ছাড় না দেয়ার কথা বলেছে পুলিশ।

এই ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা মোহাম্মদ শাহীন জানান, 'ফাইনাল খেলায় সংঘর্ষের ঘটনা ঘটতে পারে আমাদের কাছে এই রকম আগাম তথ্য রয়েছে। এ সংঘর্ষের ঘটনা এড়াতে আমরা ব্যাপক প্রস্তুতি নিচ্ছি। খেলাকে কেন্দ্র করে যাতে কোন সংঘর্ষের ঘটনা না ঘটে সেজন্য জেলায় বিট পুলিশিং এর ১১৬টি টিম মাঠে কাজ করছে। পুলিশের পাশাপাশি স্থানীয় জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিদেরও সহযোগিতা চেয়েছে পুলিশ।' 

এস

এ সম্পর্কিত আরও পড়ুন আর্জেন্টিনা | ব্রাজিল | ম্যাচ | ঘিরে | ব্রাহ্মণবাড়িয়ায় | উত্তেজনা