আর্কাইভ থেকে বলিউড

জলসলমের সেজেছে সিড-কিয়ারার বিয়েতে

জলসলমের সেজেছে সিড-কিয়ারার বিয়েতে
সব চর্চা, জল্পনা-কল্পনার এবার ইতি ঘটেতে চলেছে জলসলমেরে। প্রেমের গুঞ্জন থেকে বিয়ের কানাঘুষো। এবার আর কানাঘুষো নয় ব্যক্তিগত পরিসরে ছিমছামভাবে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ খ্যাত সিদ্ধার্থ মালহোত্রা এবং ‘শেরশাহ’-র অভিনেত্রী কিয়ারা আদভানি। তবে সিদ্ধার্থ এবং কিয়ারার বিয়েতে আয়োজনের ফিরিস্তি যা, তাকে ‘স্বল্প’ বলা চলে না কোনও মতেই। ৬ ফেব্রুয়ারি গাঁটছড়া বাঁধছেন বলিউডের আলোচিত জুটি সিদ্ধার্থ মালহোত্র এবং কিয়ারা আদভানি।
সিদ্বার্থ-কিয়ারা
সিদ্বার্থ-কিয়ারা
গায়ে হলুদ, মেহেন্দি, সঙ্গীতের মতো প্রাক্‌বিবাহ অনুষ্ঠানগুলি শুরু হয়ে গিয়েছে ৪ ফেব্রুয়ারি থেকেই। একে একে আসতে চলেছেন নিমন্ত্রিত অতিথিরাও। হাতেগোনা ১২৫ জন, তাদের জন্য বিলাসবহুল হোটেল সেজে উঠেছে জয়সলমেরে। সূর্যগড় হোটেল, সেটিই প্রাসাদের মতো বিপুল, যেখানে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন সিড-কিয়ারা। সেখানেই রয়েছে অতিথি আপ্যায়নের এলাহি ব্যবস্থা। সুইট এবং হাভেলি মিলিয়ে প্রতি দিন ৮০টি ঘর ভাড়া করা হয়েছে, যার দাম ২০ হাজার টাকা থেকে শুরু করে দেড় লক্ষ টাকার কাছাকাছি। আমন্ত্রিতদের তালিকায় মধ্যে রয়েছেন পরিচালক কর্ণ জোহর, পোশাকশিল্পী মণীশ মলহোত্র।
সিদ্বার্থ-কিয়ারা
সিদ্বার্থ-কিয়ারা
শোনা যাচ্ছে, কিয়ারার ‘কবীর সিংহ’-এর সহ-অভিনেতা শাহিদ কপূরও সস্ত্রীক উপস্থিত থাকবেন বিয়ের অনুষ্ঠানে। সঙ্গে অতিথিদের যাতায়াতের জন্য থাকছে ৭০টি বিলাসবহুল গাড়িও। যেগুলোর মধ্যে রয়েছে মার্সেডিজ, জ্যাগুয়ার, বিএমডব্লিউয়ের মতো নামী-দামি গাড়ি। জোধপুর বিমানবন্দর থেকে অতিথিদের বিয়ের ভেন্যুতে নিয়ে যাওয়ার জন্য সব সময় মজুত থাকবে এই গাড়িগুলি। তা ছাড়াও রয়েছে মনোরঞ্জনের ব্যবস্থা। আশেপাশের মরুভূমি সংলগ্ন জঙ্গলও ঘুরিয়ে আনবে গাড়িগুলি। সঙ্গে রয়েছে স্পা এবং অন্যান্য আরামের আয়োজন।

এ সম্পর্কিত আরও পড়ুন জলসলমের | সেজেছে | সিডকিয়ারার | বিয়েতে