আর্কাইভ থেকে অপরাধ

নিয়ামতপুরে আদিবাসী কিশোরীকে ধর্ষণের অভিযোগে আটক ১

নিয়ামতপুরে আদিবাসী কিশোরীকে ধর্ষণের অভিযোগে আটক ১

নিয়ামতপুরে এক আদিবাসী কিশোরীকে (১২) ধর্ষণের অভিযোগে ভ্যান চালক আনারুল ইসলাম (৪৫) নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তিনি উপজেলার পাড়ইল ইউনিয়নের বান্দইল গ্রামের মৃত- তাইজুদ্দিনের ছেলে।এ ঘটনায় এখনও পলাতক রয়েছে একই গ্রামের আরিফ (৩৫) ও ইউনুস নামে আরো দুজন।

শনিবার ২৪ জুলাই রাত ৮টায় উপজেলার পাড়ইল ইউনিয়নের মাধইল মহাপাড়ার পশ্চিমে খালের ধারে ৪০ বিঘা আম বাগান এলাকায় এঘটনা ঘটে।

এলাকাবাসী সুত্রে জানা যায়, ওই আদিবাসী কিশোরী রসুলপুর ইউনিয়নের নিমদীঘি আদিবাসীপাড়ার। সে ওই দিন বেলা ১টায় গাংগোর বাজারে আনারুলের ভ্যানে উঠে ঘুঘুডাংগা তার বোনের বাসায় যাওয়ার জন্য। ভ্যান চালক আনারুল লকডাউনে পুলিশের কথা বলে বিভিন্ন রাস্তায় ঘুরে ঘুরে সন্ধ্যে সাড়ে ৭টায় মাধইল মহাপাড়ায় খালের উপর ব্রীজের কাছে নিয়ে যায়। পরে ভ্যান চালক ওই কিশোরীকে ৪০ বিঘার আম বাগানের ভেতর নিয়ে যায়। সেখানে ওই আম বাগানের কেয়ারটেকার বান্দইল গ্রামের বাটুলের ছেলে আরিফ (৩৫) ও রহিম উদ্দিনের ছেলে ইউনুস অবস্থান করছিল। রাত সাড়ে ৮টায় ভ্যান চালক ও আরিফ ওই কিশোরীকে পালাক্রমে ধর্ষণ করে। রাত আনুমানিক সাড়ে ১১ থেকে ১১টার দিকে কৌশলে সে সেখান থেকে বান্দইল গ্রামের দিকে পালিয়ে যায়। পরে গ্রামের ১০/১২জন ওই আম বাগানে গিয়ে আনারুলকে আটক করতে সক্ষম হলেও আরিফ ও ইউনুস পালিয়ে যায়।

এ বিষয়ে থানার অফিসার ইন চার্জ হুমায়ন কবির বলেন, সংবাদ পাওয়ার সাথে সাথে ভিকটিমকে উদ্ধার করা হয় এবং আসামীকে গ্রেফতার করা হয়। ঘটনায় আরো দুজন পলাতক রয়েছে। খুব শীঘ্রই তাদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।

মুনিয়া

এ সম্পর্কিত আরও পড়ুন নিয়ামতপুরে | আদিবাসী | কিশোরীকে | ধর্ষণের | অভিযোগে | আটক | ১