ঢাকা , ১২ ২০১৯ ,

ঈদে বিএসএফকে বিজিবির মিষ্টি উপহার

বায়ান্ন | ১২ Augu, ২০১৯ ৫:৪৫ অপরাহ্ন | আপডেট : ১২ Augu, ২০১৯ ৫:৪৫ অপরাহ্ন
feature-top

ঈদুল আযহা উপলক্ষ্যে হিলি সীমান্তে বিএসএফকে মিষ্টি দিয়ে ঈদের শুভেচ্ছা বিনিময় করেছে বিজিবি । মুসলমান সম্প্রদায়ের ধর্মীয় উৎসব ঈদুল আযহা উপলক্ষ্যে হিলি সীমান্তে মিষ্টি দিয়ে ঈদের শুভেচ্ছা বিনিময় করেছে সীমান্তরর্ক্ষী বাহিনী বিজিবি ও বিএসএফ।

 আজ সোমবার সকাল ১০ টায় সীমান্তের ২৮৫নং মেইন পিলারের ১১নং সাব পিলার সংলগ্ন চেকপোষ্ট গেটের শুন্যরেখায় হিলি আইসিপি ক্যাম্পের কমান্ডার আলতাফ হোসেন ভারতের পতিরাম-১৯৯ বিএসএফ ব্যাটালিয়নের অধিনায়ক এসি ডিএস সান্ধুর হাতে ১০ প্যাকেট মিষ্টি উপহার দিয়ে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন।

পরে,  বিএসএফের পক্ষ থেকেও বিজিবিকে ৫ প্যাকেট মিষ্টি দেয়া হয়। পরে দুই বাহিনী সদস্যরা একে-অপরে কুশল বিনিময় করেন । এসময় সেখানে বিজিবির সুবেদার চাঁন মিয়া ও বিএসএফের হিলি ক্যাম্প কমান্ডার জগদিশ প্রসাদসহ দুই বাহিনীর সৈনিকরা উপস্থিত ছিলেন। হিলি আইসিপি ক্যাম্প কমান্ডার আলতাফ হোসেন জানান, ‘পবিত্র ঈদুল আযহা উপলে আমরা প্রতিবেশী সীমান্তরর্ক্ষী বাহিনী বিএসএফ সদস্যদের সঙ্গে মিষ্টি বিনিময় করেছি। আমাদের দুই বাহিনীর মধ্যে সৌহার্দ্যপূর্ণ সর্ম্পক ধরে রাখতে বিভিন্ন উৎসব ও দিবস গুলোতে মিষ্টি দিয়ে শুভেচ্ছা বিনিময় করে থাকি। এ রেওয়াজ বিজিবির পক্ষ থেকে দীর্ঘদিনের ধারাবাহিকতা অব্যাহত রাখা হবে জানান, বাংলাদেশ সীমান্তরক্ষী বাহিনীর এই সদস্য।

রাখা

আরও খবর »