বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত

রাজধানীর যাত্রাবাড়ীতে বাসের ধাক্কায় বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী নিহত হয়েছেন। নিহতের নাম ওমর ফারুক পলক (২৩)। তিনি বাংলাদেশ ইসলামি ইউনিভার্সিটির প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন। এ ঘটনায় তার আরও ২ সহপাঠী আহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) সকালে এ দুর্ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক সকাল সোয়া ১০টার দিকে পলককে মৃত ঘোষণা করেন।

উদ্ধারকারী রিকশাচালকের উদ্বৃতি দিয়ে যাত্রাবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মফিজুল আলম গনমাধ্যমকে জানান, যাত্রাবাড়ীর ডেমরা রোড ভাঙা প্রেস এলাকায় মোটরসাইকেলসহ তাদেরকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। পরে স্থানীয়দের সহযোগিতায় তাদেরকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আশেপাশের লোকের মাধ্যমে জানা যায় একটি বাস তাদের মোটরসাইকেলটিকে ধাক্কা দিয়ে চলে গেছে। বাসটি শনাক্ত করা যায়নি। বিস্তারিত জানার জন্য টিম পাঠানো হয়েছে।

এদিকে আহত জুয়েল রানা জানান, তিনি রাজধানীর নারিন্দায় থাকেন। আর পলক থাকেন কেরানীগঞ্জের জিনজিরায়। মুগদায় ‘বাংলাদেশ ইসলামি ইউনিভার্সিটি’তে বিবিএ এর প্রথম বর্ষের ছাত্র তারা। সকালে পলকের মোটরসাইকেলে করে তারা তিনজন সহপাঠী ভার্সিটিতে যাচ্ছিলেন। পথে দুর্ঘটনার শিকার হন।

আহত তাদের আরেক সহপাঠীর নাম পরিচয় জানা যায়নি। তাকে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

Recommended For You

Leave a Reply