আর্কাইভ থেকে আইন-বিচার

পরীমনি ও রাজ ফের রিমান্ডে

পরীমনি ও রাজ ফের রিমান্ডে

মাদকদ্রব্য আইনে করা মামলায় ঢাকাই চলচ্চিত্রের চিত্রনায়িকা পরীমনিকে ফের ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আর তার সহযোগী আশরাফুল ইসলাম দীপুকেও দুই দিনের রিমান্ড মঞ্জুর করা হয়েছে।

এদিকে প্রযোজক রাজ ও তার ব্যবস্থাপক সবুজ আলীকে মাদক ও পর্নগ্রাফি আইনের দুই মামলায় মোট ছয়দিন করে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের অনুমতি দিয়েছে আদালত।

ঢাকার মহানগর হাকিম দেবব্রত বিশ্বাস মঙ্গলবার এই আদেশ দেন।

এরআগে আজ মঙ্গলবার (১০ আগস্ট) দুপুর সোয়া ১২টার দিকে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে পরিমনিকে হাজির করা হয়। বর্তমানে তাকে আদালতের হাজতখানায় রাখা হয়েছে।

বৃহস্পতিবার মামলার তদন্ত কর্মকর্তা পরীমণি ও দীপুর সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করেন। এ সময় আসামিপক্ষের আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। অন্যদিকে রাষ্ট্রপক্ষের আইনজীবী রিমান্ডের পক্ষে যুক্তি তুলে ধরেন। উভয়পক্ষের শুনানি শেষে বিচারক চার দিনের রিমান্ডের আদেশ দেন।

পরীমণির আইনজীবী নীলঞ্জনা রিফাত সুরভি বলেন, পরীমণির বাসা থেকে যে সাড়ে ১৮ লিটার মদ উদ্ধার দেখানো হয়েছে, তা তার বাসায় ছিল না। তার বাসায় কয়েকটি খালি মদের বোতল ছিল। সেগুলো ডেকোরেশন পিস হিসেবে রাখা ছিল। এগুলো জব্দ তালিকায় দেওয়া হয়েছে। এছাড়া, তার কাছে কোনো আইস এবং এলএসডি ছিল না। আমরা তার জামিন চাই।

বুধবার (৪ আগস্ট) বিকেলে পরীমনির বাসায় অভিযান চালায় র‌্যাব। এ সময় তার বাসা থেকে বিপুল পরিমাণ ওয়াইন, ভয়ংকর মাদক আইস, এলএসডি ও মাদক সেবনের সরঞ্জামাদি উদ্ধার করে র‌্যাব।

মুনিয়া

এ সম্পর্কিত আরও পড়ুন পরীমনি | ও | রাজ | ফের | রিমান্ডে