Connect with us

ঢালিউড

যে কারণে পরীমনিকে মুক্তি দেয়া উচিত বলছেন বিশিষ্টজনরা

Published

on

এবার দেশের বিশিষ্টজনরা পরীমনির পাশে দাঁড়িয়েছেন। এই নায়িকার পক্ষে দাবিও তুলেছেন তারা। এক বিবৃতিতে বলেছেন, ‘পরীমনি এমন একটি অপরাধী চক্রের অপচেষ্টার শিকার যারা তাদের অসৎ উপায়ে অর্থ উপার্জনের পথটি খোলা রাখতে চান’।

মঙ্গলবার (২৪ আগস্ট) বিকালে ‘নারী ও কন্যা নির্যাতন এবং সামাজিক অনাচার প্রতিরোধ জাতীয় কমিটি’র পক্ষে মহিলা পরিষদের সভাপতি ডা. ফওজিয়া মোসলেম এবং সাধারণ সম্পাদক মালেকা বানু স্বাক্ষরিত ওই বিবৃতিতে পরীমনিসহ কয়েকজন নারীকে গ্রেপ্তার পরবর্তী পরিস্থিতিতে গভীর উদ্বেগ প্রকাশ করা হয়েছে। পাশাপাশি হয়রানি ও অপপ্রচার বন্ধ করে ন্যায়বিচারের দাবি জানানো হয়েছে।

বিবৃতিদাতারা হলেন- ব্যারিস্টার এম আমীর-উল ইসলাম, মহিলা পরিষদ সভাপিত ডা. ফওজিয়া মোসলেম, বিচারপতি নিজামুল হক নাসিম, মুক্তিযুদ্ধ যাদুঘরের ট্রাস্টি মফিদুল হক, সাংস্কৃতিক ব্যক্তিত্ব রামেন্দু মজুমদার, মামুনুর রশীদ, বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী অ্যাড. জেড আই খান পান্না, অ্যাডভোকেট এসএমএ সবুর, মানবাধিকার কর্মী অ্যাডভোকেট সুলতানা কামাল, জাতীয় মানবাধিকার কমিশনের সাবেক চেয়ারম্যান কাজী রিয়াজুল হক, সাংবাদিক অজয় দাশগুপ্ত, বাসুদেব ধর, সোহরাব হাসান, ডাকসুর সাবেক জিএস মাহবুব জামান, অধ্যাপক ডা. রওশন আরা বেগম, বিশিষ্ট অর্থনীতিবিদ দেবপ্রিয় ভট্টাচার্য, অধ্যাপক ডা. সানিয়া তহমিনা, অধ্যাপক এমএম আকাশ, অধ্যাপক ড. শাহনাজ হুদা, অধ্যাপক ড. কাবেরী গায়েন, ব্যারিস্টার তানিয়া আমির, ডা. শাহিদা চৌধুরী, গোবিন্দ চন্দ্র মন্ডল, ব্যারিস্টার এ কে রাশেদুল হক, সঞ্জীব দ্রং, জাতীয় কমিটির সদস্য ও বাংলাদেশ মহিলা পরিষদের কেন্দ্রীয় কমিটির সহসভাপতি রেখা চৌধুরী, সাধারণ সম্পাদক মালেকা বানু, যুগ্ম সাধারণ সম্পাদক সীমা মোসলেম, সহ-সাধারণ সম্পাদক অ্যাড. মাসুদা রেহানা বেগম, লিগ্যালএইড সম্পাদক সাহানা কবির, অর্থ-সম্পাদক দিল আফরোজ বেগম, সংগঠন সম্পাদক উম্মে সালমা বেগম, প্রশিক্ষণ-গবেষণা ও পাঠাগার সম্পাদক রীনা আহমেদ প্রমুখ।

তাদের পক্ষে বিবৃতিতে বলা হয়, ‘সম্প্রতি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী অভিযান চালিয়ে ঘরে মাদক রাখা, বাড়িতে পার্টি দেওয়া ও অন্যান্য অভিযোগে অভিনেত্রী পরীমনিসহ কয়েকজন নারীকে গ্রেফতার করেছে।  অভিনেত্রী ও নারীদের গ্রেফতারের পর কিছু সংবাদমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে এমনভাবে সংবাদ প্রচার ও শব্দ প্রয়োগ করা হয়- যাতে নারীর আত্মমর্যাদা ক্ষুণ্ন হয়। এ ধরনের সংবাদ প্রচার নারীর মানবাধিকার লঙ্ঘনের সামিল। এতে অপরাধ প্রমাণের পূর্বে ভিকটিম ব্লেমিং না করার নীতি লঙ্ঘিত হয়েছে’।

বিবৃতিতে বলা হয়, ‘সাম্প্রতিক সময়ে কিছু ঘটনার মধ্য দিয়ে সামাজিক অবক্ষয়, অনাচার এবং নারীবিদ্বেষী পুরুষতান্ত্রিকতার বিস্তার যেভাবে ফুটে উঠেছে তা আমাদের গভীরভাবে ব্যথিত ও উদ্বিগ্ন করেছে। অভিযুক্ত নারীদের বিরুদ্ধে কোনো অপরাধ-সংশ্লিষ্টতার সাক্ষ্য-প্রমাণ পাওয়া গেলে আদালতে তাদের বিচার হবে। এ ক্ষেত্রে কারো কিছু বলার নেই। কিন্তু তারা যেন কারো কোনো প্রতিহিংসার শিকার হয়ে হয়রানি না হন। আদালত কর্তৃক অপরাধ প্রমাণের আগে উদ্দেশ্যমূলক প্রচারণা সমীচীন নয়। সংবিধানে বর্ণিত আইনের আশ্রয়লাভের সুযোগের সমতাও থাকতে হবে’।

Advertisement

বিবৃতিতে আরও বলা হয়- ‘অসৎ উপায়ে অর্থ উপার্জন করা, এটা টিকিয়ে রাখার জন্য অপরাধীচক্র তৈরির যে অপচেষ্টা তারই শিকার পরীমনি। নারী ও কন্যা নির্যাতন এবং সামাজিক অনাচার প্রতিরোধ জাতীয় কমিটি সুশাসন নিশ্চিতকরণসহ এই ধরনের ঘটনার পুনরাবৃত্তি রোধে ঘটনার মূল কারিগরদের চিহ্নিত করে বিচারের আওতায় এনে শাস্তির দাবি জানাচ্ছে’।

এমএম/

Advertisement

ঢালিউড

শাকিব খানের ‘মায়া’য় কেন ইধিকা! যা বললেন পূজা চেরী

Avatar of author

Published

on

এবারের ঈদে মুক্তি পেয়েছে পূজা চেরী-আদর আজাদ অভিনীত ‘লিপস্টিক’। শুরু থেকেই হলসংকট নিয়ে ক্ষুব্ধ এই অভিনেতা-অভিনেত্রী জানিয়েছেন, ‘লিপস্টিক’-এর হলসংখ্যা ধীরে ধীরে বৃদ্ধি পাচ্ছে। সামনে আরও বাড়বে বলে মনে করেন তারা। অন্যদিকে ছবিটি নিয়ে প্রচার চালিয়ে যাচ্ছেন অভিনেত্রী পূজা চেরীও। বিভিন্ন অনুষ্ঠানে হাজির হয়ে কথা বলছেন সিনেমার প্রসঙ্গে।

পূজা বলেন, ‘আসলে ক্যারিয়ারের শুরু থেকেই বিভিন্ন উৎসব-পার্বণে মুক্তি পাওয়া সিনেমাগুলোতে খুব ভালো ফিডব্যাক আমি পেয়ে আসছি। আমি আসলে প্রথম দিকে ভয়ে ছিলাম। ভয় বলতে, “পোড়ামন-২” থেকে এসেছে ভয়টা। কারণ, “নূরজাহান” ওই সময় বুঝিনি। ভেবেছিলাম ছোট ছিলাম, সিনেমা রিলিজ হচ্ছে, ঠিক আছে। নায়িকা হিসেবে যে অভিষেক, ওটা আসলে আমার মাথায় কাজ করছিল না। এখন পর্যন্ত আসলে সবার খুব প্রশংসা পাচ্ছি। দিন যত যাচ্ছে, অভিনয় দক্ষতাটা আরও বাড়ানোর চেষ্টা করছি। যদিও আমি অতটা ভালো পারি না; কিন্তু চেষ্টা করি।’

এই অভিনেত্রী আরও বলেন, আমার মনে হয়, এখন আসলে সবাই একটি উৎসবের পেছনে দৌড়ান। আমার সিনেমা আমি বানিয়েছি, এটা ঈদেই মুক্তি দেব, এর বাইরে রিলিজ দেব না। ১১টি সিনেমা মুক্তি পেয়েছে হলে। এত টাকা খরচ করে সিনেপ্লেক্স-ব্লকবাস্টারে সিনেমা দেখতে চান না। তা-ও যদি থাকে ১১টি সিনেমা। সে কারণে ব্যাপারটা চিন্তা করে এই প্রশ্ন উঠতে পারে। তবে যতটুকুই হচ্ছে, আমার কাছে মনে হয়, এটা ভালো সংকেত।

শাকিব খানের প্রযোজনায় ‘মায়া’ সিনেমায় কেন আপনার জায়গায় ইধিকা পাল? এই প্রসঙ্গে পূজা চেরী গণমাধ্যমে বলেন, ‘আমরা আসলে গল্পটা দেখে অভিনয় করি। ‘মায়া’র গল্পও ভালো। তবে ব্যাটে-বলে মেলেনি। সামনে হয়তো হবে।’

‘লিপস্টিক’-এ জায়েদ খানের অভিনয় প্রসঙ্গে পূজা বলেন, ‘তার সঙ্গে অভিনয় করে ভালো লেগেছে। তিনি খুবই ভালো মানুষ। ভালো…। এবার হলে গিয়ে সিনেমা দেখা হয়নি। ব্যস্ত আছি। “লিপস্টিক”-এর জন্য হলে হলে দৌড়াচ্ছি। সামনের ঈদে মুক্তির অপেক্ষায় আছে “মাসুদ রানা”। ওটা নিয়ে ব্যস্ত আছি।’

Advertisement

এএম/

পুরো পরতিবেদনটি পড়ুন

ঢালিউড

ঈদের কোনো ছবি আর চলবে না! সোশ্যাল হ্যান্ডেলে প্রতিবাদের ঝড়

Avatar of author

Published

on

গেল ঈদে মুক্তি পায় মোট ১১টি সিনেমা! এগুলোর মধ্যে স্টার সিনেপ্লেক্স চালায় ৮টি ছবি। কিন্তু চতুর্থ সপ্তাহে এসে আচমকা সিনেপ্লেক্স কর্তৃপক্ষ জানায়, ঈদের কোনো ছবি শুক্রবার থেকে আর চলবে না! স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষের এমন আচরণে ক্ষোভ প্রকাশ করেছেন রাজকুমার, দেয়ালের দেশ ও কাজলরেখার তিন নির্মাতা। সমাজমাধ্যমে তারা আলাদাভাবে সিনেপ্লেক্স কর্তৃপক্ষের এমন আচরণের সমালোচনা করেন। কারণ ছাড়াই ‘হাউজফুল’ ছবি নামিয়ে দেয়ারও অভিযোগ তুলেন গিয়াস উদ্দিন সেলিম, হিমেল আশরাফ এবং মিশুক মনি।

নির্মাতারা তাদের প্রতিক্রিয়ায় একটাই অভিযোগ করেন- শুক্রবার (৩ মে) থেকে দেশের সবচেয়ে বড় মাল্টিপ্লেক্স চেইন স্টার সিনেপ্লেক্স তাদের শো-সিডিউল থেকে ঈদের সবগুলো সিনেমা নামিয়ে দিচ্ছে। বিনিময়ে তুলছে বিদেশি ছবি। তারা বলছেন, শো ভালো যাওয়ার পরেও এমন করা হয়েছে।

নির্মাতা হিমেল আশরাফ গণমাধ্যমে বলেন, এক সপ্তাহে টিকিট বিক্রিতে প্রথমে ছিল যেই সিনেমা, সেই সিনেমার কোনও শো পরের সপ্তাহে নেই, ১টা শো-ও না! ঈদের সবগুলো বাংলা সিনেমা সিনেপ্লেক্স থেকে উধাও হয়ে গেল! প্রতিদিন ৫০টার ওপরে শো স্টার সিনেপ্লেক্সের। এর মধ্যে ১টা শো পাওয়ার যোগ্যতা নেই ঈদের কোনও সিনেমার?

এসময় তিনি আরও বলেন, আজকে সন্ধ্যার ‘রাজকুমার’ ও ‘কাজলরেখা’র শোর টিকিট অনলাইনে চেক করে দেখেন, ৬০ শতাংশ অলরেডি সোল্ড আউট। আগামী শুক্রবার (৩ মে) থেকে বসুন্ধরা স্টার সিনেপ্লেক্সে ৬টা বিদেশি সিনেমা চলবে, যেখানে বাংলা সিনেমা চলবে ১টা! ১৬টা শো বিদেশী সিনেমার, ৪টা শো বাংলা সিনেমার! বাংলাদেশের সিনেমা হল, বাংলাদেশের মানুষই দর্শক, বাংলা সিনেমার দর্শক থাকার পরেও বাংলা সিনেমা নাই! এই দেশের সিনেমা ইন্ডাস্ট্রি ঘুরে দাঁড়াতে অনেক পথ বাকি, অনেক…।

স্টার সিনেপ্লেক্স প্রতিষ্ঠানটির মিডিয়া ও মার্কেটিং বিভাগের সিনিয়র ম্যানেজার মেসবাহ উদ্দিন আহমেদ গণমাধ্যমে বলেন, প্রথমত আমরাও বাংলাদেশী। এই প্রতিষ্ঠান বিদেশি নয়। এই প্রতিষ্ঠান নিজেরাও বাংলা সিনেমা প্রযোজনা করে। দেশের প্রতিটি সিনেমার প্রতি আমাদের আন্তরিকতা ও সততা রয়েছে সবসময়। দেশের প্রতিটি নির্মাতা-প্রযোজকের প্রতি আমাদের শ্রদ্ধা ও আগ্রহ বরাবরই বেশি। অথচ আজ মে দিবসে যে অভিযোগটি উঠলো স্টার সিনেপ্লেক্সের বিরুদ্ধে, সেটি তুলতে আমরা কেউ একটিবারও ভাবিনি। এটাই আসলে খারাপ লাগার বিষয়।’

Advertisement

স্টার সিনেপ্লেক্সের এই মুখপাত্র এবার সরাসরি বলেন মূল কথা, ‘আজ মে দিবস। সরকারি-বেসরকারি বন্ধের দিন। আজকের শো-টিকিটের সঙ্গে তো সপ্তাহের অন্য দিনগুলো মেলানো ঠিক নয়। আপনারা গতকাল বা আগামীকালকের খবরটা নিন প্লিজ। গত সপ্তাহের খবর নিন। তখন বুঝবেন, কেন আমাদের চতুর্থ সপ্তাহ নিয়ে ভাবতে হলো। বরং এটা বলতে পারি, ঈদের পর বিদেশের যে দুটো ছবি আমরা তুলেছি, সেগুলো আমাদের হতাশ করেছে। কিন্তু সেই ছবিগুলোকেও আমার শো দিতে হচ্ছে। প্রতি সপ্তাহেই আমাদের এভাবে সিডিউল করতে হয় দেশ-বিদেশের ছবি মিলিয়ে। এটাই গ্লোবাল নিয়ম। তাছাড়া শো রি-সিডিউল করাতো আমাদের হাতেই। চাইলে আজও আমরা বদলাতে পারি। দুদিন পরেই হয় তো ‘মুচাচোস’ আর ‘দ্য ফল গাই’ শো কমিয়ে বা নামিয়ে ঈদের ছবিগুলো আবার তুলবো। সেই পরিকল্পনা তো আমরা সবসময় করি।

নির্মাতারা প্রমাণসহ অভিযোগ তুলে দেখিয়েছেন, বুধবারও (১ মে) তাদের সিনেমাগুলোর শো প্রায় ‘হাউজফুল’। তবুও কেন চতুর্থ সপ্তাহের মাথায় নামাতে হবে ছবিগুলো? এদিকে ‌‘কাজলরেখা’ নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের আহ্বান, ‘বসুন্ধরায় আজকের ৪টা ৩০ এর শো হাউজফুল। তারপরও আগামী শুক্রবার থেকে বিদেশি ছবির জন্য ‘কাজলরেখা’র কোনও শো নাই। কেন? ঈদের অন্য সিনেমাগুলোও নামিয়ে দেয়া হচ্ছে। অন্তত ৪০ শতাংশ শো বরাদ্দ দেশি সিনেমার জন্য রাখার অনুরোধ করছি।’

এদিকে তিন নির্মাতার প্রতিবাদের ঝড় বয়ে যাচ্ছে সোশ্যাল হ্যান্ডেলে। আলোচনা-সমালোচনা করছেন বাংলা সিনেমা প্রেমীরা। সন্ধ্যা ছয়টা নাগাদ দেখা গেছে শুক্রবার (৩ মে) নতুন করে আবার ‘রাজকুমার’ ছবির শো রাখা হয়েছে।

উল্লেখ্য,গেলো (২৬ এপ্রিল) স্টার সিনেপ্লেক্স মুক্তি দিয়েছিলো তুমুল আলোচিত স্প্যানিশ ভাষায় নির্মিত আর্জেন্টিনা বিশ্বকাপ জয়ের ডকুফিল্ম ‘মুচাচোস’। সেটি এরমধ্যে ভালো দর্শক পায়নি। বুধবার (১ মে) মাল্টিপ্লেক্সটি মুক্তি দিয়েছে হলিউডের আলোচিত নতুন ছবি ‘দ্য ফল গাই’। প্রথম দিনেই এটির টিকিট বিক্রি হতাশাজনক। তাহলে কী কারণে স্টার সিনেপ্লেক্স ‘প্রায় হাউজফুল’ বাংলাদেশী ছবিগুলো নামিয়ে দিচ্ছে? কিন্তু আবেগে তো আর ইন্ডাস্ট্রি চলে না। টানা তিন সপ্তাহ কেন, ছয় সপ্তাহ চালানোর পরেও যদি কোনও সিনেমার দর্শক থাকে, সেটি নামিয়ে দিলে আপত্তি বা অভিযোগ উঠবেই। সেই অভিযোগটাই তুলেছেন নির্মাতারা। কেন নামাতে হচ্ছে ছবিগুলো?

এএম/

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

ঢালিউড

‘বিয়ে নিয়ে আগে শাকিব স্টেটমেন্টস দিবে, তারপর আমি বলবো’

Avatar of author

Published

on

অভিনেতা শাকিব খান ও চিত্র প্রযোজক আরশাদ অদনান। ফাইল ছবি

তৃতীয় বারের মতো বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ঢাকাই চলচ্চিত্রের ‘নাম্বার ওয়ান’ অভিনেতা শাকিব খান। চলতি বছরেই তিনি বিয়ে করতে চলেছেন-এরকম খবরই এখন টক অব দ্য ঢালিউড। যদিও বিয়ে করার ব্যাপারটি এখনও স্পস্ট করেননি ঢলিউড সুপারস্টার শাকিব খান। তারপরও শোনা যাচ্ছে নায়ককে নতুন করে বিয়ে দেওয়ার চিন্তা করছে তার পরিবার।

শনিবার (২৭ এপ্রিল) হঠাৎ করেই সামাজিক যোগাযোগমাধ্যমে খবর ছড়িয়ে পড়ে এক ডাক্তার মেয়ের সঙ্গে বিয়ের কথাবার্তা এগোচ্ছে শাকিবের। সম্প্রতি তার ঘনিষ্ঠজনরা শাকিবের বিয়ের ব্যাপারে ইঙ্গিত দিয়ে মুখ খুলছেন। এবার শাকিব অভিনীত প্রিয়তমা’ ও ‘রাজকুমার’ ছবির প্রয়োজক আরশাদ আদনানের বক্তব্যেই মিললো একই কথা।

একটি বেসরকারি টেলিভিশনে দেওয়া সাক্ষাতারে শাকিব খানের বিয়ের প্রসঙ্গে কথা বলেন তিনি। ওই অনুষ্ঠানে উপস্থাপকের এক প্রশ্নের জবাবে ঢাকাই চলচ্চিত্রের এই প্রয়োজক বলেন, ‘বিয়ে নিয়ে শাকিবের মন্তব্য না অসা পর্যন্ত আমি কিছু বলতে চাইছি না। তবে শাকিব বিয়ে করছেন কি না, এটি আমি জানি।আগে শাকিব এ বিষয়ে নিজের স্টেটমেন্টস দিবে, তারপরই অমি বলবো।’

এরপরই উপস্থাপকের প্রশ্ন ছিলো তাহলে কী শাকিবের জীবনে স্থিতিশীলতা আসছে? এমন প্রশ্নের জবাবে আরশাদ অদনান বলেন,  ‘শাকিবের জীবনে স্থিতিশীলতা আসবে। সেটা এ বছরই আসবে। আমিও দায়িত্ব নিয়েছি। শাকিবিয়ানদের উদ্দেশ্যে বলতে পারি, নায়কের জীবনে এ বছরই স্থিতিশীলতা আসছে।’

ওই অনুষ্ঠানে কথা বলার সময় বুবলী ও অপুর প্রসঙ্গও উঠে আসে। এসময় বুবলী-অপু প্রসঙ্গে আরশাদ আদনান বলেন, ‘ শাকিব খান জয় এবং বীরের বাবা। অপু-বুবলী তাদের সন্তানকে নিয়ে তার বাড়িতে আসে। সেটা সন্তানদের সঙ্গে দেখা হওয়া পর্যন্তই শেষ। ’

Advertisement

এখানেই থামেননি প্রযোজক, আরও বলেন, ‘যদি এর বাইরে বেশি কিছু বলা হয় সেগুলো ভুল বলা বা বাড়িয়ে বলা হবে। আমার মনে হয় না বিষয়গুলো এতটা সরব। যতোটা অপু-বুবলী দাবি করছে।’

প্রসঙ্গত, শনিবার (২৭ এপ্রিল) হঠাৎ করেই শাকিব খানের বিয়ের প্রসঙ্গটি উঠে অসে।শাকিবের এক ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, সেই পাত্রীর নাম ‘শা’ দিয়ে শুরু। এখন সব কিছু চূড়ান্ত না, সে কারণে পুরো নাম জানাতে চায় না সূত্রটি। আগামী মাসের মাঝামাঝিতে ভারত থেকে দেশে ফেরার কথা আছে শাকিবের। ফেরার পর বিয়ের অগ্রগতি সম্পর্কে ওই সূত্রটি বিস্তারিত জানাবে।

বর্তমানে শাকিবের বিয়ের খবরে যখন গোটা শোবিজ অঙ্গন উত্তাল, তখন নীরব ভূমিকায় রয়েছেন তার প্রাক্তন স্ত্রী অপু বিশ্বাস। মুখে কুলুপ এঁটে রয়েছেন শাকিব খানের সর্বাধিক ছবির এই নায়িকা। শাকিবের বিয়ের খবরে হঠাৎই যেন নিশ্চুপ এই নায়িকা। শাকিব খানের ‘বিয়ে’ প্রসঙ্গে কোনো মন্তব্য নেওয়াও সম্ভব হচ্ছে না।

শাকিবের এক ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, সেই পাত্রীর নাম ‘শা’ দিয়ে শুরু। এখন সব কিছু চূড়ান্ত না, সে কারণে পুরো নাম জানাতে চায় না সূত্রটি। আগামী মাসের মাঝামাঝিতে ভারত থেকে দেশে ফেরার কথা আছে শাকিবের। ফেরার পর বিয়ের অগ্রগতি সম্পর্কে ওই সূত্রটি বিস্তারিত জানাবে।

অপু বিশ্বাস চুপ করে থাকলেও শাকিবের বিয়ের খবরে বর্তমান স্ত্রী চিত্রনায়িকা শবনম বুবলী মুখ খুলেছেন। গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেছেন, ‘তার বিয়ের বিষয়ে আমার কথা বলার কোনো ইচ্ছে নেই। বিগত কয়েক বছরে শাকিব খানের বিয়ে নিয়ে এতবার শুনেছি, যে কয়েকদিন পর আমার ছেলে শেহজাদ খান বীর এই প্রশ্ন শুনলে বলবে ‘নো কমেন্টস’।

Advertisement

একটি বেসরকারি টেলিভিশনে শাকিব খানের ব্যক্তিগত জীবন সম্পর্কে অনেক তথ্যই দিয়েছেন বুবলী। তিনি বলছেন, আইনগতভাবে আমি এখনও শাকিব খানের বৈধ স্ত্রী।

শাকিবের তৃতীয় বিয়ে প্রসঙ্গে বুবলী বলেছেন, ‘মার নিজেকে বা নিজের সিনেমাকে আলোচনায় রাখার জন্য কারও নাম বা কাহিনী বলতে হয় না। কারণ, আমার এবং আমার সিনেমার জন্য গণমাধ্যমকর্মীরা, সিনেমার টিম এবং আমার দর্শকেরাই যথেষ্ট। বরং আপনারা দেখছেন কারা আলোচনায় থাকার জন্য একের পর এক সিরিজ নিউজ করে আমার নাম নিয়ে যেকোনো প্রোগ্রাম বা সাক্ষাৎকারে কথা বলেই যাচ্ছে বছরের পর বছর।’

শাকিব খান বা তাঁর পরিবারের পক্ষ থেকে নানা অভিযোগের ব্যাপারে বুবলী বলেছেন, ‘নিউজটি দেখেছি। অনেক অভিযোগ। দেখুন নিউজে ঘনিষ্ঠ সূত্র, পরিবারের এক সদস্য, নাম প্রকাশে অনিচ্ছুক এসব সূত্রেই বা কী কথা বলব? নির্দিষ্ট কারও নাম বা কথা থাকলে কথা বলতে সুবিধা হতো। অভিযোগ ধরে ধরে বলা যেত।’

পুরো পরতিবেদনটি পড়ুন

জাতীয়

আইন-বিচার2 hours ago

মিল্টন সমাদ্দার ৩ দিনের রিমান্ডে

মিরপুর মডেল থানার মামলায় চাইল্ড অ্যান্ড ওল্ড এজ কেয়ার আশ্রমের চেয়ারম্যান মিল্টন সমাদ্দার প্রতারণার আশ্রয় নিয়ে জাল মৃত্যু সনদ তৈরির...

চাল চাল
জাতীয়3 hours ago

চাল ছাঁটাই ও পলিশ বন্ধে আইন করা হয়েছে: খাদ্যমন্ত্রী

চাউলের যে পুষ্টিগুন থাকে অতিরিক্ত ছাঁটাইয়ে ও পলিশ কারণে নষ্ট হয়ে যায়। তাই চাল ছাঁটাইয়ের সময় রাইস মিলে পলিশ বন্ধে...

সাবেক-অ্যাটর্নি-জেনারেল-এ-জে-মোহাম্মদ-আলী সাবেক-অ্যাটর্নি-জেনারেল-এ-জে-মোহাম্মদ-আলী
আইন-বিচার4 hours ago

সাবেক অ্যাটর্নি জেনারেল এ জে মোহাম্মদ আলী আর নেই

জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি, সাবেক অ্যাটর্নি জেনারেল ও সুপ্রিম কোর্ট বারের সাবেক সভাপতি জ্যেষ্ঠ আইনজীবী এ জে মোহাম্মদ আলী মারা...

নির্বাচন কমিশনার মো. আলমগীর নির্বাচন কমিশনার মো. আলমগীর
জাতীয়4 hours ago

প্রিজাইডিং কর্মকর্তার বিরুদ্ধে অভিযোগ আসলেই দায়িত্ব থেকে বাদ : ইসি আলমগীর

উপজেলা নির্বাচনে প্রিজাইডিং ও সহকারী প্রিজাইডিং কর্মকর্তার বিরুদ্ধে কোনো প্রার্থী অভিযোগ করলেই প্রমাণ ছাড়াই তাকে দায়িত্ব থেকে বাদ দেয়া হবে।অ...

ড.-ইউনুস ড.-ইউনুস
আইন-বিচার5 hours ago

আমাকে নাকি পদ্মায় ফেলে চুবানো হবে: ড. ইউনূস

আমি নাকি ওয়ার্ল্ড ব্যাংকের টাকা আত্মসাৎ করেছি। আমাকে নাকি পদ্মায় ফেলে চুবানো হবে। এরকম অনেক কটু কথা বড় বড় প্রোগ্রামে...

ডিবি-হারুন,-মিল্টন ডিবি-হারুন,-মিল্টন
অপরাধ5 hours ago

রিমান্ডে নিয়ে মিল্টনের সব অপকর্ম বের করবো: হারুন

মানবতার সেবক হিসেবে পরিচিত ‘চাইল্ড অ্যান্ড ওল্ড এজ কেয়ার’ আশ্রমের চেয়ারম্যান মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে এখন পর্যন্ত একটি মামলা হয়েছে। মামলায়...

মাদকবিরোধী মাদকবিরোধী
অপরাধ6 hours ago

মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ৩১ 

রাজধানীর বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) বিভিন্ন অপরাধ ও গোয়েন্দা বিভাগ। অভিযানে মাদক বিক্রি ও...

জাতীয়6 hours ago

জনগণ যতক্ষণ চাইবে ততক্ষণ ক্ষমতায় থাকব : প্রধানমন্ত্রী

নির্বাচন নিয়ে অনেক কিছু হয়েছে, যাতে নির্বাচনটা না হয়। আমার শক্তি দেশের জনগণ। জনগণের শক্তির ওপর আমি সবসময় বিশ্বাস করেছি...

আদালতে-ড.-ইউনূস আদালতে-ড.-ইউনূস
আইন-বিচার6 hours ago

ড. ইউনূসসহ ১৪ আসামির জামিন মঞ্জুর

নোবেলজয়ী অর্থনীতিবিদ ড. মুহাম্মদ ইউনূসসহ ১৪ জনের জামিন মঞ্জুর করেছেন আদালত। শ্রমিক-কর্মচারীদের কল্যাণ তহবিলের ২৫ কোটি ২২ লাখ টাকা আত্মসাতের...

জাতীয়6 hours ago

থাইল্যান্ড সফর নিয়ে সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রীর ভাষণের পূর্ণ বিবরণ

বিসমিল্লাহির রাহমানির রাহিম প্রিয় সাংবাদিকবৃন্দ, ও সহকর্মীবৃন্দ। আসসালামু আলাইকুম! শুভ সকাল! থাইল্যান্ডের প্রধানমন্ত্রী স্রেথা থাভিসিন এর আমন্ত্রণে দ্বিপাক্ষিক সফরে এবং...

Advertisement
আন্তর্জাতিক35 seconds ago

যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যের ওপর নিষেধাজ্ঞা দিলো ইরান

ঢালিউড19 mins ago

শাকিব খানের ‘মায়া’য় কেন ইধিকা! যা বললেন পূজা চেরী

ক্রিকেট36 mins ago

ভারতকে ১১৮ রানের টার্গেট দিলো বাংলাদেশ

আন্তর্জাতিক37 mins ago

নতুন নিয়ম, হজযাত্রীদের গায়ে বসছে ডিজিটাল ট্যাগ

শয়তানের-চোখ
টুকিটাকি43 mins ago

ফ্যাশনে মোড় ঘুরিয়েছে ‘শয়তানের চোখ’

বিনোদন49 mins ago

যশ নয়, নিখিলও নয়, নুসরাতের বুকে কার নাম লেখা

চট্টগ্রাম55 mins ago

বজ্রপাতে ২ লবণ শ্রমিকের মৃত্যু

আন্তর্জাতিক1 hour ago

জাতিসংঘের অস্তিত্ব হাতে গোনা কয়েকদিন, হুমকি দিলো ইসরায়েল

আত্মহত্যা
বরিশাল2 hours ago

পরিবারের সিদ্ধান্তে বিয়ে ছাড়াই ৩ মাস সংসার, অতঃপর আত্মহত্যা

ক্রিকেট2 hours ago

ভারতের বিপক্ষে টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ

উত্তর আমেরিকা1 week ago

সামনে ‘যুদ্ধবিরোধী’ কুমির, আটকে গেলো মার্কিন বিমান (ভিডিও)

ব্যারিস্টার-সুমন
আইন-বিচার2 weeks ago

বেনজীরের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ নিয়ে যা বললেন ব্যারিস্টার সুমন

প্রধানমন্ত্রী-শেখ-হাসিনা
জাতীয়1 month ago

গায়ের চাদর না পুড়িয়ে বউদের ভারতীয় শাড়ি পোড়ান: প্রধানমন্ত্রী

ফুটবল1 month ago

ইংল্যান্ডকে হারিয়ে ব্রাজিল কোচ জানালেন এটা মাত্র শুরু

টুকিটাকি1 month ago

জিলাপির প্যাঁচে লুকিয়ে আছে যে রহস্য!

অর্থনীতি2 months ago

বাজারে লেবুর সরবরাহ বেশি, তবুও দাম চড়া

রেশমা
বাংলাদেশ2 months ago

রাজধানীতে অচেতন অবস্থায় উদ্ধার কিশোরীর ঠিকানা খুঁজছে পুলিশ

হলিউড2 months ago

নীল দুনিয়ায় অভিনেত্রী সোফিয়ার রহস্যজনক মৃত্যু

ফুটবল2 months ago

জামালকে ঠিকঠাক বেতন দেয়নি আর্জেন্টাইন ক্লাব

টুকিটাকি2 months ago

রণবীরের ‘অ্যানিম্যাল’ দেখে শখ, মাইনাস ২৫ ডিগ্রিতে বসলো বিয়ের আসর

সর্বাধিক পঠিত