অনেক বার আত্মহত্যার চেষ্টাও করেছিলাম : উরফি

আত্মহত্যা

আমরা মোট পাঁচ ভাই-বোন। ছোট থেকেই বাবা আমাদের উপর খুব অত্যাচার করত। আমার মা-কে মারধর করত। সেটা দেখেই আমি বড় হয়েছি। বাবা বাড়িতে আটকে রাখত আমাকে। তাই তো অনেক বার আত্মহত্যা করার চেষ্টাও করেছিলাম। এই বলে ছোটবেলার দগদগে স্মৃতি প্রকাশ্যে আনলেন উরফি জাভেদ।

‘বিগ বস্‌’ খ্যাত উরফি প্রতি দিনই কোনও না কোনও কারণে চর্চায় উঠে আসেন। কখনও সারা শরীরে জড়ানো সেফ্‌টিপিন, কখনও আবার বস্তা পরেই ক্যামেরার সামনে হাজির হয়েছেন। উরফির পোশাক নিয়ে কম বিতর্ক হয় না। ক্যামেরার সামনে তার জীবন যতটাই রঙিন দেখাক না কেন, ছোটবেলাটা তার খুব সহজ ছিল না। একটি শুটে এসে প্রকাশ্যেই সেই কঠিন সময়ের কথা বলেছেন উরফি।

উরফি বলেন, তার পরিবারের কাছে পর্যাপ্ত টাকাও ছিল না। অর্থকষ্টেও ভুগেছিলেন তিনি। তার পরিবার এতটাই রক্ষণশীল ছিল যে গ্ল্যামার দুনিয়ায় পা রাখার কথা ভাবতেও পারতেন না। তবে উরফি বরাবরই নিত্যনতুন সাজপোশাকে নিজেকে সাজিয়ে তুলতে ভালবাসতেন। তাই পরিবার যাই বলুক না কেন নিজেকে গণ্ডির মধ্যে সীমাবদ্ধ রাখতে চাননি উরফি।

কয়েক দিন আগে ‘সি গ্রিন’ বিকিনিতে ফ্রেমবন্দি হন তিনি। উরফিকে সকাল সকাল দেখে আপ্লুত মন্তব্যকারীরা। কেউ লিখেছেন, “বুকের উপর থেকে হাতটা সরিয়ে দেখান।” আবার কেউ লিখেছেন, “প্রতিটি সকাল যেন এমন মধুর হয়।”

Recommended For You

Leave a Reply