Connect with us

বিনোদন

আদিত্য অন্য নায়িকাদের সঙ্গে কাজ করতে পারলে, আমি কেন না : রানি

Avatar of author

Published

on

নায়িকা

এক মায়ের কাছে থেকে তার সন্তানদের কেড়ে নেয়া হয়েছে। বিদেশের মাটিতে সন্তানদের ফিরে পেতে অনেক যুদ্ধ করতে হয়েছে তাকে। সেই বিচ্ছেদযন্ত্রণা থেকে জন্ম নেয়া ছবি ‘মিসেস চ্যাটার্জি ভার্সস নরওয়ে’-তে অভিনয় করেছেন বলিউড অভিনেত্রী রানী মুখার্জি। তিনি বাঙালি পরিবারের কন্যা। বহু দিন পর এই ছবি দিয়ে পর্দায় ফিরছেন তিনি। তার আগে প্রচার অনুষ্ঠানে ভাগ করে নিলেন কিছু কথা।

শেষ কয়েক বছর রানি মূলত কাজ করেছেন তার স্বামী আদিত্য চোপড়ার প্রযোজনায়। তবে তিনি জানিয়েছিলেন, ‘যশ রাজ ফিল্মস’-এই তিনি শুধু সীমাবদ্ধ নন। যে কোনও প্রযোজকের সঙ্গে কাজ করতে রাজি আছেন রানি।

রানি বলেন, “আমার স্বামী কত নায়িকার সঙ্গে কাজ করে। আমি অন্য প্রযোজকের সঙ্গে কাজ করতে পারব না? যেটা দরকার সেটা হল ভাল চিত্রনাট্য। সে ‘যশ রাজ ফিল্মস’-এর হোক বা অন্য কিছুর।”এর পর রানি বলেন, “আদিত্যের খুব ভাল লেগেছে। ছিটকে গেছে ছবিটা দেখে। আমার মনে হয় না এর আগে আমি ওকে কোনও ছবি নিয়ে এতটা ভাবতে দেখেছি।”

বাবা রাম মুখার্জি পরিচালিত বাংলা ছবি ‘বিয়ের ফুল’ (১৯৯৬) দিয়ে পর্দায় এসেছিলেন রানি। একই বছরে হিন্দি ছবি ‘রাজা কি আয়েগি বরাত’-এ মূল চরিত্রে অভিনয় করেছিলেন প্রথম। ১৯৯৮ সালে আমির খানের বিপরীতে ‘গুলাম’ ছবিতে অভিনয় করে জনপ্রিয় হন রানি।

এর পরই শাহরুখ খানের সঙ্গে ‘কুছ কুছ হোতা হ্যায়’ তাকে প্রেমের ছবির সাড়া ফেলা নায়িকায় পরিণত করে। লম্বা কেরিয়ারে দাপিয়ে অভিনয় করেছেন তিনি। এক সময় ইন্ডাস্ট্রির এক নম্বর অভিনেত্রী ধরা হত তাকে। যদিও বিয়ের আগে যত ঘন ঘন রানিকে পর্দায় দেখা গিয়েছে, আদিত্য চোপড়ার সঙ্গে বিয়ের পর তার হার কমেছে। শেষ বার রানিকে দেখা গিয়েছিল ‘মর্দানি ২’-এ। করণ জোহর রানির বন্ধু হওয়া সত্ত্বেও ধর্ম প্রোডাকশনস্’-এ এখনও রানিকে কাজ করতে দেখা যায়নি। কারণের পরিচালনায় ‘বোম্বে টকিজ’ অ্যান্থোলজিতে যদিও কাজ করেছেন। অধিকাংশ প্রযোজকই ধরে নিয়েছিলেন ‘যশ রাজ ফিল্মস’ ছাড়া রানি অন্য কোনও প্রযোজনা সংস্থার সঙ্গে কাজ করবেন না, তাই হয়তো সংশয় দেখা দিয়েছিল। এ বার রানি স্পষ্ট করে দিলেন যে এমন কোনও ভুল ধারণা পুষে রাখার কারণ নেই।

Advertisement

অসীমা চিব্বর পরিচালিত ‘মিসেস চ্যাটার্জি ভার্সস নরওয়ে’ যার জীবনের অনুপ্রেরণায় বানানো, তিনিও হাজির ছিলেন শুক্রবারের এই অনুষ্ঠানে। তার নাম সাগরিকা চক্রবর্তী। যে বাঙালি নারীর ভূমিকায় অভিনয় করেছেন রানি। অভিনেত্রীকে দেখে আবেগপ্রবণ হয়ে পড়েন সাগরিকা। এই ছবিতে রানির অভিনয়ে মুগ্ধ হয়েছেন তার স্বামী আদিত্যও। “দারুণ হয়েছে”, রানিকে বলেছিলেন তিনি।

Advertisement
মন্তব্য করতে ক্লিক রুন

মন্তব্য করতে লগিন করুন লগিন

রিপ্লাই দিন

বিনোদন

‘মুম্বাইতে বড় কিছু ঘটবে’, দুবাই থেকে যা বললেন সালমান

Avatar of author

Published

on

‘লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের লোক মুম্বাইতে আসছে। বড় কিছু ঘটবে…। এক অজ্ঞাত পরিচয় ব্যক্তির কাছ থেকে মুম্বাই পুলিশের কন্ট্রোল রুমে শনিবার (২০ এপ্রিল) ফোন এলো। সেই সাবধান বাণীর পরই স্থানীয় থানায় যোগাযোগ করা হয় পুলিশের সঙ্গে।

এদিকে, খুনের হুমকি ও  বাড়িতে হামলার ঘটনার মাঝেই মুম্বাই ছেড়ে দুবাইতে পাড়ি দেন বলিউড সুপার স্টার সালমান খান। গত শুক্রবার নিরাপত্তায় মুড়ে বিমানবন্দরের অন্দরে প্রবেশ করতে দেখা যায় ‘ভাইজানকে।’ পরনে কালো টিশার্ট, টর্নড জিন্স। চোখে রোদচশমা। ভক্ত এবং পাপারাজ্জিরা দূর থেকেই সালমন খানকে লেন্সবন্দি করেন। এবার কাছে যাওয়ার সুযোগ আর হয়নি তাদের।

বড় কিছু ঘটার আভাস পাওয়ার পর থেকেই মাঠে নেমে পড়েছে মুম্বাই পুলিশ প্রশাসন। এর আগে শুক্রবার (১৯ এপ্রিল) ২০ বছর বয়সি গাজিয়াবাদের এক যুবককে লরেন্স বিষ্ণোইয়ের নাম করে সালমন খানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট পর্যন্ত অ্যাপ ক্যাব বুক করার অভিযোগে গ্রেপ্তার করে পুলিশ। সেই ঘটনার তদন্তে নেমে পুলিশ জানতে পারে, ওই তরুণ রসিকতার ছলেই লরেন্স বিষ্ণোইয়ের নাম নিয়ে ক্যাব বুক করেছিল।

গ্যাংস্টারদের শাসানিতেও ভয় নেই ভাইজানের। সদর্পে কাজ চালিয়ে যাচ্ছেন। জানা গেছে, বলিউড সুপারস্টার আসলে দুবাইতে রয়েছেন নিজস্ব ফিটনেস ব্র্যান্ডের কাজে। কিন্তু কোথায়, কখন থাকছেন কিংবা তার কর্মসূচী কোনটাই ফাঁস করা হয়নি নিরাপত্তার খাতিরে গতকাল পর্যন্ত।

এবার সালমন নিজেই সেখান থেকে ভিডিও শেয়ার করে বললেন, আমি ক্যারাটে কম্বেট অনুষ্ঠানে যাচ্ছি। সেটা সম্পর্কে এখনই বিশেষ কিছু ভাঙব না। আপনারা নিজেরাই দেখতে পাবেন।

Advertisement

উল্লেখ্য, মুম্বাইয়ের বান্দ্রার বাড়িতে হামলা প্রসঙ্গে কোনও কথাই শোনা গেল না সালমনের মুখে।

এএম/

পুরো পরতিবেদনটি পড়ুন

বিনোদন

রণবীর সিংহের ভিডিওতে নরেন্দ্র মোদীর সমালোচনা!

Avatar of author

Published

on

সম্প্রতি রণবীরের একটি ভিডিও প্রকাশ্যে আসে। সেখানে নরেন্দ্র মোদী ও কেন্দ্রীয় সরকারের সমালোচনা করতে দেখা যায় রণবীর সিংহকে। মুহূর্তে ভাইরাল হয় ভিডিওটি।

রণবীরের সেই ভিডিওতে দেখা যায়, ‘দেশের জনগণের যাবতীয় সমস্যা, বেকারত্ব উদ্‌যাপন করাই কেন্দ্রীয় সরকারের মূল উদ্দেশ্য।’তবে পরে জানা যায়, ভিডিওটি ভুয়া। রণবীর বারাণসীতে বিশ্বনাথ দর্শনের অভিজ্ঞতার কথা বলেছিলেন আসল ভিডিওতে। রণবীরের কণ্ঠস্বর সরিয়ে কেন্দ্রীয় সরকার সংক্রান্ত কথা বসিয়ে দেয়া হয়।

শুক্রবার (১৯ এপ্রিল) অভিনেতা নিজের এক্স হ্যান্ডেলে ভাইরাল ভিডিও সম্পর্কে লিখেছেন, ‘ডিপফেক থেকে নিজেদের বাঁচান বন্ধুরা।’আমির খানের পরে ডিপফেকের কবলে রণবীর সিংহ।

সম্প্রতি আমির খানের একটি ডিপফেক ভিডিও ভাইরাল হয়। যেখানে অভিনেতাকে বলতে শোনা গিয়েছে, ‘ভারত কোনও গরিব দেশ নয়। ভারতের প্রতিটি নাগরিক লাখপতি। প্রত্যেকের কাছে কম পক্ষে ১৫ লাখ টাকা থাকবেই।’ভিডিওতে নজরে আসার পরে আমিরের টিমের তরফে মুম্বই পুলিশের সাইবার অপরাধ দমন শাখায় অভিযোগ জানানো হয়েছিল। আমিরের মুখপাত্রের তরফে বিবৃতি জারি করে জানানো হয়, ভিডিওটি নকল।

গেলো বুধবার মুম্বইয়ের খার থানায় পুলিশ অজ্ঞাতপরিচয় ব্যক্তির নামে ৪১৯ ও ৪২০ ধারায় অভিযোগ দায়ের করেছে।

Advertisement

উল্লেখ্য, কৃত্রিম বুদ্ধিমত্তার দৌলতে প্রায়শই এই ধরনের ঘটনা ঘটছে। এর আগে ক্যাটরিনা কইফ, রশ্মিকা মন্দানার বিকৃত ছবি ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে। নির্বাচনী পরিস্থিতিতে আমির খান ও রণবীর সিংহের ডিপফেক ভিডিও তৈরি করে যে রাজনৈতিক প্রচারের কাজে লাগানোর চেষ্টা করা হয়েছে, কার্যত তা স্পষ্ট।

এএম/

পুরো পরতিবেদনটি পড়ুন

ঢালিউড

ডিপজল ভাইয়ের কাছে হেরে যাওয়াও সম্মানজনক: নিপুণ

Avatar of author

Published

on

নিপুণ,-ডিপজল

দ্বিতীয় মেয়াদে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক হওয়া হলো না চিত্রনায়িকা নিপুণ আক্তারের। বহুল আলোচিত এ পদে ডিপজলের কাছে মাত্র ১৬ ভোটের ব্যবধানে হেরে গিয়েছেন তিনি।

শনিবার (২০ এপ্রিল) সকালে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচনের ফল ঘোষণার পরে গণমাধ্যমের সঙ্গে কথা বলেন নিপুণ।

তিনি জানান, প্রথমেই ধন্যবাদ জানাই ২০২৪-২৬ নির্বাচন যারা পরিচালনা করেছেন তাদের। আমার মনে হয় আমার টার্মে থেকে আমি খুব সুন্দর একটি নির্বাচন পরিচালনা করেছি। আর যার সাথে নির্বাচন করেছি, আমি চিন্তাও করি নাই মাত্র ১৬ ভোটে আমি তার কাছে হারবো। আমি ভেবেছিলাম ডিপজল সাহেবের সঙ্গে আমি যখন দাঁড়াবো, খুব বেশি হলে ৫০টা ভোট পাবো।

নিপুণ বলেন,  ডিপজল ভাইয়ের মতো জনপ্রিয় কারও কাছে এত কম ব্যবধানে হেরে যাওয়া এবং এ ধরনের প্রতিদ্বন্দ্বিতা আমার জন্য সম্মানজনক। আমার ২৬টা ভোট নষ্ট হয়েছে, ২০৯টি ভোট আমি পেয়েছি। যেখানে ডিপজল ভাই পেয়েছেন ২২৫টি ভোট। শিল্পী সমিতির ভাই-বোনেরা প্রমাণ করে দিয়েছেন যে তারা আমাকে ভালোবাসেন। আমাকে এত সম্মান দেয়ার জন্যে আমি তাদেরকে ধন্যবাদ দিতে চাই।

ফলাফল প্রকাশ হলে দেখা যায়, ডিপজলের পক্ষে ভোট পড়েছে ২২৫টি। অন্যদিকে নিপুন আক্তার পেয়েছেন ২০৯ ভোট। মাত্র ১৬ ভোট কম পেয়ে সাধারণ সম্পাদক পদ থেকে দূরে পড়ে রইলেন নায়িকা। অন্যদিকে সভাপতি পদে মিশা সওদাগর পেয়েছেন ২৬৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন মাহমুদ কলি। তিনি পেয়েছেন ১৭০ ভোট।

Advertisement

এ নির্বাচনে মিশা-ডিপজল প্যানেল নিরঙ্কুশভাবে জয়লাভ করেছে। মাহমুদ কলি-নিপুণ প্যানেল থেকে জয়লাভ করেছে মাত্র তিনজন।

গতকাল শুক্রবার (১৯ এপ্রিল) সকাল সাড়ে ৯টায় অভিনেতা ডা. এজাজের (অভিনেতা ও চিকিৎসক এজাজুল ইসলাম) ভোট প্রদানের মাধ্যমে শিল্পী সমিতির কার্যালয়ে ভোট গ্রহণ শুরু হয়। ভোট গ্রহণ শেষ হয় বিকেল ৫টায়।

প্রসঙ্গত, এবারের নির্বাচনে ২১ সদস্যবিশিষ্ট কমিটি এই নির্বাচনে ৬ জন স্বতন্ত্রসহ ২টি প্যানেল থেকে ৪৮ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন। মোট ভোটার ছিলেন ৫৭০ জন। উৎসবমুখর পরিবেশে ভোট দেন ৪৭৫ জন শিল্পী।

 

এসি//

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

জাতীয়

নির্বাচন কমিশন নির্বাচন কমিশন
জাতীয়35 mins ago

ডিসি-এসপিদের সঙ্গে ইসির বৈঠক ২৫ এপ্রিল

আসন্ন ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করতে দেশের সব জেলা প্রশাসক (ডিসি), পুলিশ সুপার (এসপি)এবং বিভাগীয় কমিশনারসহ সংশ্লিষ্টদের ডেকেছে...

আইন-বিচার1 hour ago

গরমে সুপ্রিম কোর্টের আইনজীবীদের গাউন পরতে হবে না

সুপ্রিম কোর্টের উভয় বিভাগে (হাইকোর্ট-আপিল বিভাগ) মামলা পরিচালনার সময় আইনজীবীদের গাউন পরার বাধ্যবাধকতা শিথিল করেছে সুপ্রিমকোর্ট প্রশাসন। আইনজীবীরা চাইলে গাউন...

জাতীয়2 hours ago

তাপদাহের কারণে স্কুল-কলেজ ১ সপ্তাহ বন্ধ থাকবে

সারাদেশের উপর দিয়ে চলমান তাপদাহ ও আবহাওয়া দপ্তরের সতর্কতা জারির পরিপ্রেক্ষিতে সারাদেশের সকল স্কুল-কলেজ এক সপ্তাহ বন্ধ থাকবে। শনিবার (২০...

সাবমেরিন সাবমেরিন
জাতীয়2 hours ago

সাবমেরিন ক্যাবলে সরবরাহ বন্ধ, ইন্টারনেটে ধীরগতি

দেশের দ্বিতীয় সাবমেরিন ক্যাবলের (সিমিউই-৫) সংযোগে কারিগরি ক্রটির কারণে সরবরাহে বিঘ্ন ঘটায় সারাদেশে ইন্টারনেট সেবা ব্যাহত হচ্ছে। সিঙ্গাপুরে ফাইবার ক্যাবল...

পুলিশের-সাবেক-মহাপরিদর্শক-(আইজিপি)-বেনজীর-আহমেদ পুলিশের-সাবেক-মহাপরিদর্শক-(আইজিপি)-বেনজীর-আহমেদ
জাতীয়3 hours ago

‘তিলকে তাল নয়, তালগাছের ঝাড় সমেত উপস্থাপন করা হয়েছে’

আমার পরিবার ও আমার নামে অসত্য তথ্য প্রকাশিত হয়েছে। তিলকে তাল বানিয়ে উপস্থাপন করা হয়েছে। বলেছেন পুলিশের সাবেক মহাপরিদর্শক (আইজিপি)...

ঈদযাত্রা ঈদযাত্রা
জাতীয়4 hours ago

ঈদযাত্রার ১৫ দিনে সড়কে ঝরল ৪০৭ প্রাণ

এবার ঈদুল ফিতরে মানুষের যাতায়াতে ৩৯৯টি সড়ক দুর্ঘটনা ঘটেছে। এতে ৪০৭ জন মানুষ নিহত হয়েছেন এবং ১৩৯৮ জন আহত হয়েছেন।...

মাদকবিরোধী মাদকবিরোধী
অপরাধ4 hours ago

মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ১৮  

রাজধানীর বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) বিভিন্ন অপরাধ ও গোয়েন্দা বিভাগ। অভিযানে মাদক বিক্রি ও...

কর্ণফুলী-৩-লঞ্চে-আগুন কর্ণফুলী-৩-লঞ্চে-আগুন
দুর্ঘটনা4 hours ago

কর্ণফুলী-৩ লঞ্চে আগুন, আতঙ্কে যাত্রীদের নদীতে ঝাঁপ

চাঁদপুরের মাঝিরচরে ভোলা থেকে ছেড়ে আসা ঢাকাগামী কর্ণফুলী-৩ লঞ্চের ইঞ্জিনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এ ঘটনায় আতঙ্কে নদীতে ঝাঁপ দিয়েছেন যাত্রীরা।...

হজ্জ হজ্জ
জাতীয়6 hours ago

খরচ কমলো হজ প্যাকেজের

এ বছর সাধারণ হজ প্যাকেজের খরচ সরকারিভাবে ১ লাখ ৪ হাজার ১৭৮ টাকা এবং বেসরকারিভাবে ৮২ হাজার ৮১৮ টাকা কমানো...

গ্যাস, চুলা গ্যাস, চুলা
জনদুর্ভোগ6 hours ago

২ ঘণ্টা গ্যাস বন্ধ থাকবে যেসব এলাকায়

গ্যাস পাইপলাইনের জরুরি কাজের জন্য শনিবার (২০ এপ্রিল) নারায়ণগঞ্জের বেশ কিছু এলাকায় ২ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে। শুক্রবার (১৯...

Advertisement
রোদ,-নারী,-ত্বকের-যত্ন
লাইফস্টাইল2 mins ago

গ্রীষ্মকালীন রূপচর্চায় ত্বককে সজীব রাখতে ৫ প্রসাধনীর ব্যবহার

আবহাওয়া3 mins ago

তীব্র দাবদাহে পুড়ছে চুয়াডাঙ্গা

রংপুর24 mins ago

কুড়িগ্রামে সাপের কামড়ে প্রাণ গেলো কৃষকের 

ময়মনসিংহ25 mins ago

মায়ের পেছনে নদীতে গিয়ে লাশ হয়ে ফিরলো শিশু

চিঠি
ঢাকা28 mins ago

প্রেমিকাকেই জীবনসঙ্গী পেতে পাগলা মসজিদের দান বাক্সে চিঠি

বিনোদন32 mins ago

‘মুম্বাইতে বড় কিছু ঘটবে’, দুবাই থেকে যা বললেন সালমান

নির্বাচন কমিশন
জাতীয়35 mins ago

ডিসি-এসপিদের সঙ্গে ইসির বৈঠক ২৫ এপ্রিল

রংপুর37 mins ago

নলকূপ বসানোর সময় বিদ্যুৎস্পৃষ্টে নিহত এক

হত্যা
ঢাকা44 mins ago

এক বছরেও উদঘাটন হয়নি কৃষক রায়হান হত্যার রহস্য

কুমিল্লা,-ধর্ষকদের-হাতে-স্ত্রীকে-তুলে-দিলেন-স্বামী
চট্টগ্রাম51 mins ago

ধর্ষকদের হাতে স্ত্রীকে তুলে দিলেন স্বামী

প্রধানমন্ত্রী-শেখ-হাসিনা
জাতীয়3 weeks ago

গায়ের চাদর না পুড়িয়ে বউদের ভারতীয় শাড়ি পোড়ান: প্রধানমন্ত্রী

ফুটবল4 weeks ago

ইংল্যান্ডকে হারিয়ে ব্রাজিল কোচ জানালেন এটা মাত্র শুরু

টুকিটাকি4 weeks ago

জিলাপির প্যাঁচে লুকিয়ে আছে যে রহস্য!

অর্থনীতি1 month ago

বাজারে লেবুর সরবরাহ বেশি, তবুও দাম চড়া

রেশমা
বাংলাদেশ1 month ago

রাজধানীতে অচেতন অবস্থায় উদ্ধার কিশোরীর ঠিকানা খুঁজছে পুলিশ

হলিউড1 month ago

নীল দুনিয়ায় অভিনেত্রী সোফিয়ার রহস্যজনক মৃত্যু

ফুটবল2 months ago

জামালকে ঠিকঠাক বেতন দেয়নি আর্জেন্টাইন ক্লাব

টুকিটাকি2 months ago

রণবীরের ‘অ্যানিম্যাল’ দেখে শখ, মাইনাস ২৫ ডিগ্রিতে বসলো বিয়ের আসর

অর্থনীতি2 months ago

গরুর মাংসের দাম কেজি প্রতি পৌনে ৬ লাখ টাকা!

অপরাধ2 months ago

ডিবিতে যে অভিযোগ দিলেন তিশার বাবা

সর্বাধিক পঠিত