Connect with us

বিনোদন

৯৫তম অস্কার জিতলেন যারা

Avatar of author

Published

on

অস্কার

যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসে সোমবার (১৩ মার্চ) অনুষ্ঠিত হয়েছে ৯৫তম অস্কার অনুষ্ঠান। সেখানে জড়ো হয়েছিলেন হলিউডসহ বিনোদন জগতের নামি-দামি সব তারকারা। জমকালো অনুষ্ঠানের মাধ্যমে বিনোদন জগতের সেরা সিনেমা, সেরা অভিনেত্রী, সেরা অভিনেতা, পরিচালকসহ সংশ্লিষ্ট সবার হাতে পুরস্কার তুলে দেয়া হয়। দেখে নেয়া যাক এবারের অ্যাকাডেমি অ্যাওয়ার্ড পুরস্কার জিতেছেন কারা—

অস্কার-

সেরা অ্যানিমেটেড ছবি

মেক্সিকান ছবি নির্মাতা গুইলারমো দেল তোরোর অ্যানিমেশন ছবি পিনোচ্চিও সেরা অ্যানিমেটেড ছবির পুরস্কার জিতেছে।

সেরা পার্শ্ব অভিনেতা

এবারের অস্কারে সেরা পার্শ্ব অভিনেতার পুরস্কার জিতেছেন ভিয়েতানিমিজ-আমেরিকান অভিনেতা কে হুই কুয়ান। এবারই প্রথমবারের মতো অস্কারের জন্য মনোনিত হয়েছিলেন তিনি। এভরিথিং এভরিহোয়্যার অল অ্যাট ওয়ান্স সিনেমাতে অসাধারণ অভিনয়ের স্বীকৃতি এ পুরষ্কার।

অস্কার-

সেরা পার্শ্ব অভিনেত্রী

এভরিথিং এভরিহোয়্যার অল অ্যাট ওয়ান্স ছবিতে দুর্দান্ত অভিনয় করার সুবাদে এ বছর সেরা পার্শ্ব অভিনেত্রীর পুরস্কার জিতেছেন জেমি লি কোর্তোয়া। এ ছবিটির অভিনেতা কে হুই কুয়ান সেরা পার্শ্ব অভিনেতার পুরস্কার জিতে নেন। এর মাধ্যমে সেরা পার্শ্ব অভিনেতা এবং অভিনেত্রী দু’টি পুরস্কারই পেলেন একই সিনেমায় কাজ করা দুই শিল্পী।

স্বল্পদৈর্ঘ্যের সেরা লাইভ অ্যাকশন

এ ক্যাটাগরিতে এবার পুরস্কার জিতে নিয়েছেন টম ব্রাকলে এবং রস হোয়াইটের স্বল্পদৈর্ঘ্যর ছবি ‘অ্যান আইরিশ গুডবাই।’

সেরা ডকুমেন্টারি ছবি

রাশিয়ার বিরোধীদলীয় জেলবন্দি নেতা অ্যালেক্সি নাভালনিকে তৈরি করা ডকুমেন্টারি নাভালনি সেরা ডকুমেন্টারির পুরস্কার জিতেছে। বর্তমানে তিনি জেলবন্দি থাকায় অস্কার অনুষ্ঠানে উপস্থিত হয়েছেন তার স্ত্রী ইউলিয়া নাভালনা।

অস্কার-

সেরা সিনেমাটোগ্রাফি

সেরা সিনেমাটোগ্রাফির পুরস্কার জিতেছে ‘অল কোয়াইট অন দ্য ওয়েস্টান ফ্রন্ট।’ ১৯২৯ সালে এরিখ মারিয়া যুদ্ধবিরোধী এ বিখ্যাত উপন্যাসটি লিখেন। এর ওপর সিনেমাটোগ্রাফি তৈরি করেছেন জেমস ফ্রেন্ড। এই উপন্যাস এবং সিনেমোটাগ্রাফিটি প্রথম বিশ্বযুদ্ধের ভয়াবহতার ওপর লেখা ও তৈরি করা হয়েছে।

সেরা মেকাপ আর্টিস্ট

দ্য হোয়াল ছবিতে অসাধারণ কাজ করার সুবাদে সেরা মেকাপ আর্টিস্টের পুরস্কার জিতেছেন আদ্রিয়েন মোরোট, জুডি চিন এবং অ্যান্নিমারি ব্র্যাডলি।

Advertisement

দ্য হোয়াল ছবিতে অভিনেতা ব্র্যান্ডস জেমস ফ্রেসার একজন ইংরেজি শিক্ষকের অভিনয় করেন। তাকে সুন্দরভাবে উপস্থাপন করতে মেকাপ আর্টিস্টরা কঠোর পরিশ্রম করেন।

সেরা আন্তর্জাতিক ছবি

৯৫তম অ্যাকাডেমি অ্যাওয়ার্ডে দ্বিতীয় পুরস্কার জিতে নিয়েছেন ‘অল কোয়াইট অন দ্য ওয়েস্টান ফ্রন্ট’ ছবিটি। সেরা সিনেমাটোগ্রাফির পর এটি সেরা আন্তর্জাতিক ছবির খেতাব জিতে নিয়েছে।

স্বল্পদৈর্ঘ্যর সেরা ডকুমেন্টারি

ভারতে মা হারানো একটি হাতিকে আদিবাসী সম্প্রদায়ের মানুষ বড় করে তুলছেন— এ ঘটনার ওপর তৈরি করা ডকুমেন্টারি ‘দ্য এলিফেন্ট হুইসপার্স’ এবারের অস্কারে সেরা স্বল্পদৈর্ঘ্যর ডকুমেন্টারির পুরস্কার জিতেছে। এটি তৈরি করেছেন কার্তিকী গনসালভেস এবং গুনেত মঙ্গা। তারা এ পুরস্কারটি পুরো ভারতকে উৎস্বর্গ করেছেন।

অস্কার-

সেরা এনিমেটেড শর্ট ফিল্ম

দ্য বয়, দ্য মোল, দ্য ফক্স এন্ড দ্য হর্স নামের এনিমেশন ছবি জিতেছে সেরা এনিমেটেড শর্ট ফিল্মের পুরস্কার। ছবিটি তৈরি করেছেন চার্লি ম্যাকাসি এবং ম্যাথু ফ্রিউড

সেরা ভিজ্যুয়াল এফেক্ট পুরস্কার জিতল অ্যভাটার: দ্য ওয়ে অব ওয়াটার

ছবিনির্মাতা জেমস ক্যামেরুনের ব্লকবাস্টার ছবি অ্যাভাটার: দ্য ওয়ে অব ওয়াটার এবারের অস্কারে প্রথম পুরস্কার পেয়েছে। ছবিটি সেরা ভিজ্যুয়াল এফেক্ট ক্যাটাগরিতে শ্রেষ্ঠত্ব অর্জন করে প্রথম পুরস্কার ঘরে তুলেছে।

অরিজিনাল স্ক্রিনপ্লের পুরস্কারও পেল এভরিথিং এভরিহোয়্যার অল অ্যাট ওয়ান্স

৯৫তম অ্যাকাডেমি অ্যাওয়ার্ডে তৃতীয় পুরস্কার পেয়েছে এভরিথিং এভরিহোয়্যার অল অ্যাট ওয়ান্স। সেরা পার্শ্ব অভিনেতা এবং পার্শ্ব অভিনেত্রীর পর অরিজিনাল স্ক্রিনপ্লের পুরস্কারও জিতেছে ছবিটি।

Advertisement

অরিজিনাল স্ক্রিনপ্লে হলো এমন একটি গল্প যা আগে কখনো লেখা হয়নি বা কোনো গল্প বা উপন্যাস থেকে সাহায্য নেওয়া হয়নি। সম্পূর্ণ নতুন ধারণা ও গল্পকে অর্জিনাল স্ক্রিনপ্লে বলা হয়।

সেরা স্ক্রিন পুরস্কার

এ ক্যাটাগরিতেও পুরস্কার জিতে নিয়েছে এভরিথিং এভরিহোয়্যার অল অ্যাট ওয়ান্স

সেরা অভিনেতা

দ্য হোয়াল ছবির আমেরিকান-কানাডিয়ান অভিনেতা ব্র্যান্ডন ফ্রেজার এবারের অস্কারের সেরা অভিনেতার পুরস্কার পেয়েছেন। রুপালি জগতে নিজের প্রত্যাবর্তনটা অস্কার পুরস্কার জিতে রাঙালেন এ অভিনেতা।

অস্কার

সেরা অভিনেত্রী

এভরিথিং এভরিহোয়্যার অল অ্যাট ওয়ান্স আবারও জিতল পুরস্কার। এবার সেরা অভিনেত্রীর পুরস্কার পেলেন সিনেমাটির অভিনেত্রী মিশেল ইয়োহ।

সেরা ছবি

ধারণা করা হচ্ছিল সেরা ছবির পুরস্কারও জিতবে এভরিথিং এভরিহোয়্যার অল অ্যাট ওয়ান্স। যেটি ভাবা হয়েছিল সেটিই সত্যি হলো। আজকের রাতের সর্বশেষ পুরস্কারটিও গেল তাদের ঝুলিতে।

সিনেমা জগতের সবচেয়ে অভিজাত পুরষ্কার অস্কার। লস অ্যাঞ্জেলসের ডলবি থিয়েটারে ডলবি থিয়েটারে ২৩টি শাখায় পুরস্কার বিতরণের আয়োজন শুরু হয়েছে যুক্তরাষ্ট্রের সময় ১২ মার্চ রাত ৮টায় (বাংলাদেশ সময় ১৩ মার্চ ভোর ৬টা )। এবারের অস্কার সঞ্চালনা করছেন জিমি কিমেল।

Advertisement

অস্কারের মুকুট গেলো ‘এভরিথিং এভরিহোয়্যার অল অ্যাট ওয়ান্স’-এ

Share:
অস্কার মুভি

বিশ্বের কয়েকশ সিনেমাকে পেছনে ফেলে এবার অস্কারে সেরা ছবির পুরস্কার জিতে নিয়েছে এভরিথিং এভরিহোয়্যার অল অ্যাট ওয়ান্স। সিনেমাটি সব মিলিয়ে সাতটি ক্যাটাগরিতে পুরস্কার পেয়েছে।

প্রথমে পায় সেরা পার্শ্ব অভিনেত্রী, এরপর সেরা পার্শ্ব অভিনেতা, এরপর সেরা অভিনেত্রী এবং অরিজিনাল স্ক্রিন প্লের শ্রেষ্ঠত্ব অর্জন করে এ ছবিটি। এ চার ক্যাটাগরিতে পুরস্কার পাওয়ার পর সেরা পরিচালক এবং সেরা এডিটিংয়েও সিনেমাটির নাম ঘোষণা করা হয়।

অস্কার

আর সর্বশেষ সেরা সিনোমার পুরস্কার জিতে নেয় এটি। সেরা চলচ্চিত্রসহ সাতটি ক্যাটাগরিতে পুরস্কার জিতেছে সিনেমাটি।

অরিজিনাল স্ক্রিনপ্লে হলো এমন একটি গল্প যা আগে কখনো লেখা হয়নি বা কোনো গল্প বা উপন্যাস থেকে সাহায্য নেয়া হয়নি। সম্পূর্ণ নতুন ধারণা ও গল্পকে অর্জিনাল স্ক্রিনপ্লে বলা হয়। মানে সম্পূর্ণ নতুন একটি গল্পের উপর ভিত্তি করে এটি নির্মাণ করা হয়েছে।

এবারের অস্কারে দ্বিতীয় সর্বোচ্চ চারটি পুরস্কার জিতেছে জার্মান সিনেমা অল কোয়াইট অন দ্য ওয়েস্টার্ন ফ্রন্ট। দ্বিতীয় বিশ্বযুদ্ধের পটভূমি ও যুদ্ধবিরোধী একটি উপন্যাসের ওপর ভিত্তি করে সিনেমাটি নির্মাণ করা হয়।

ADVERTISEMENT
Advertisement

অস্কার

আর দুটি পুরস্কার জিতেছে দ্য হোয়াল। ছবিটি সেরা অভিনেতার ক্যাটাগরিতে শ্রেষ্ঠত্ব অর্জন করেছে।

সিনেমা জগতের সবচেয়ে অভিজাত পুরষ্কার অস্কার। লস অ্যাঞ্জেলসের ডলবি থিয়েটারে ডলবি থিয়েটারে ২৩টি শাখায় পুরস্কার বিতরণের আয়োজন শুরু হয়েছে যুক্তরাষ্ট্রের সময় ১২ মার্চ রাত ৮টায় (বাংলাদেশ সময় ১৩ মার্চ ভোর ৬টা )। এবারের অস্কার সঞ্চালনা করছেন জিমি কিমেল।

সূত্র: দ্য গার্ডিয়ান

Advertisement
Advertisement
মন্তব্য করতে ক্লিক রুন

মন্তব্য করতে লগিন করুন লগিন

রিপ্লাই দিন

ঢালিউড

পদপ্রার্থী নিপুণের অর্থ লেনদেনের অডিও ফাঁস

Avatar of author

Published

on

দেশের সিনেমা অঙ্গনের সবচেয়ে আলোচিত-সমালোচিত বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন ফের দুই বছর পর দরজায় হাজির। রাত পোহালেই বিএফডিসি প্রাঙ্গণে অনুষ্ঠিত হতে যাচ্ছে দ্বি-বার্ষিক মেয়াদের এই নির্বাচন। যার মেয়াদ ২০২৪ থেকে ২০২৬ সাল পর্যন্ত। এর মধ্যেই সাধারণ সম্পাদক পদপ্রার্থী নিপুণ আক্তার অর্থ দেয়া সংক্রান্ত দুটি অডিও ক্লিপ ফাঁস হয়েছে।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) নির্বাচনের আগের রাতে গণমাধ্যমের হাতে এসেছে নিপুণ আক্তার অর্থ দেয়া সংক্রান্ত দুটি অডিও ক্লিপ।

অডিওতে শিল্পী সমিতির সদস্য আঁখি ও নাহারকে অডিও ক্লিপে বলতে শোনা যায়, ড্যানি ভাই এফডিসিতে ডেকে আমাদের ঘুরাচ্ছে। হুট করে নিপুন আপা আসে ৭ নম্বর ফ্লোরের সামনে। সে এসে আমাকে ১৩ হাজার ৫০০ টাকা দিয়েছে ২৭ জনের জন্য।

অপর অডিও ক্লিপে শোনা যায়, নিপুণ বাসার নিচে এসে নামতে বলছে- আমি কিছু জানি না। গেলে ২ হাজার টাকা ধরিয়ে দেয়। আমি কিছুই জানি না।

উল্লেখ্য, এই নির্বাচনে ৬ জন স্বতন্ত্রসহ ২টি প্যানেল থেকে ৪৮ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। একটি মিশা-ডিপজল পরিষদ, অন্যটি কলি-নিপুন পরিষদ। এর মধ্যে সভাপতি পদে লড়ছেন একসময়ের জনপ্রিয় নায়ক মাহমুদ কলি ও দাপুটে খল-অভিনেতা মিশা সওদাগর। আর সাধারণ সম্পাদক পদে গেলো আসরের মতো এবারও প্রার্থী হয়েছেন চিত্রনায়িকা নিপুন আক্তার। তার বিপরীতে দাঁড়িয়েছেন চলচ্চিত্রের মুভি লর্ড ও দানবীর’খ্যাত অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল।

Advertisement

এএম/

পুরো পরতিবেদনটি পড়ুন

ঢালিউড

প্রখ্যাত প্রচ্ছদ শিল্পী ধ্রুব এষ আইসিইউতে

Avatar of author

Published

on

দেশের প্রখ্যাত প্রচ্ছদ শিল্পী ধ্রুব এষ শারীরিক অসুস্থতাজনিত কারণে রাজধানীর একটি হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) বিকেলে তাকে রাজধানীর পান্থপথের হেলথ অ্যান্ড হোপ হাসপাতালে ভর্তি করা হয়।

প্রচ্ছদশিল্পী চারু পিন্টু বিষয়টি গণমাধ্যমে নিশ্চিত করেছেন।

প্রসঙ্গত, প্রচ্ছদশিল্পী হিসেবে দেশজুড়ে তার বিশেষ খ্যাতি রয়েছে। তিনি প্রায় সাড়ে ৩ হাজার গ্রন্থের প্রচ্ছদপটের নকশা করেছেন। নকশার পাশাপাশি লেখালেখিও করেন তিনি। ১৯৯০ সালের পর কথাসাহিত্যক হুমায়ূন আহমেদের অধিকাংশ গ্রন্থের প্রচ্ছদ এঁকেছেন এ খ্যাতিমান প্রচ্ছদশিল্পী।

এএম/

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

ঢালিউড

ফের এক সঙ্গে তাহসান-মিথিলা

Avatar of author

Published

on

তাহসান-মিথিলা

তাহসান-মিথিলা ছিল ভক্তদের কাছে একটি আবেগের নাম। দুজনের বিচ্ছেদ বুক ভেঙে দিয়েছিল তাদের। তাদের এক ছাদের নিচে চেয়ে সামাজিক মাধ্যমে ইভেন্টও খোলা হয়েছিল। আজও অনেকে আফসোস করেন অভিনেত্রী ও গায়কের বিচ্ছেদ নিয়ে। মন ভালো করা খবর হলো ফের এক হচ্ছেন তাহসান মিথিলা।

তবে বাস্তব জীবন নয়  একটি ওয়েব সিরিজে এক সঙ্গে দেখা যাবে তাহসান খান ও রাফিয়াত রশিদ মিথিলাকে।  ‘বাজি’ নামের সাত পর্বের এই সিরিজটি নির্মাণ করছেন আরিফুর রহমান।

এদিকে বিষয়টি নিয়ে মুখে কুলুপ এটি রেখেছেন নির্মাতা। অভিনয়শিল্পীরাও সংবাদমাধ্যমের কাছে খোলেননি মুখ। শিগগিরই বিস্তারিত জানাবেন বলে আশ্বাস দিয়েছেন শুধু।

তবে জানা গেছে, এরইমধ্যে সিরিজটির দৃশ্যধারণের কাজ শুরু হয়েছে। এতে তাহসানকে দেখা যাবে ক্রিকেটারের চরিত্রে। মিথিলা থাকবেন সাংবাদিক হিসেবে। প্রথম ধাপের শুটিং হয়ে গেছে। একটি চার তারকা মানের হোটেলে মাস দুয়েক আগে এই শুটিং হয়।

তাহসান-মিথিলা ছাড়াও এতে অভিনয় করেছেন বেশ ক’জন তারকা অভিনয়শিল্পী। এটি নির্মিত হচ্ছে দেশীয় একটি ওটিটি প্লাটফর্মের জন্য। মুক্তি পেতে পারে এ বছরই।

Advertisement

২০০৬ সালের ৩ আগস্ট বিয়ে করেন তাহসান মিথিলা। তাদের বিবাহবিচ্ছেদ হয় ২০১৭ সালের জুলাই মাসে। এরপর ২০১৯ সালে ৬ ডিসেম্বর সৃজিত মুর্খাজীকে বিয়ে করেন তিনি। মাঝে একটি ই-কমার্স সাইটের লাইভে এসেছিলেন দুজন। এবার বাঁধা পড়ছেন এক ফ্রেমে।

পুরো পরতিবেদনটি পড়ুন

জাতীয়

জাতীয়14 mins ago

ঢাকায় আসছেন কাতারের আমির, হচ্ছে ১০ চুক্তি ও সমঝোতা

প্রথমবারের মতো বাংলাদেশ সফরে আসছেন কাতারের আমির শেখ তামিম বিন হামাদ আল থানি। আসছে সোমবার( ২২ এপ্রিল) তিনি ঢাকায় পৌঁছবেন...

জাতীয়1 hour ago

আজ যারা বন্ধু, কাল তারা বন্ধু থাকবেন এমন নয়: সেনাপ্রধান

‘মিয়ানমারের সামরিক বাহিনীর সঙ্গে সম্পর্ক নিয়ে যা করা প্রয়োজন, তা অবশ্যই করা হবে। তবে দেশটির সামরিক নেতাদের সঙ্গে সখ্য ঝুঁকিপূর্ণ।...

বাংলাদেশ3 hours ago

মার্কিন প্রতিনিধি দলের ঢাকা সফর: ‘চমক’ নেই, অভিমত বিশ্লেষকদের

বাংলাদেশে আবারও আসছে মার্কিন যুক্তরাষ্ট্রের প্রতিনিধিদল।  গত ৭ জানুয়ারি দ্বাদশ সংসদ নির্বাচনের পর দ্বিতীয় বারের মতো বাইডেন সরকারের উচ্চ পর্যায়ের...

জাতীয়4 hours ago

সড়কে শৃঙ্খলা জোরদারে নতুন সিদ্ধান্ত বিআরটিএ’র

সম্প্রতি ঘটে যাওয়া সব মর্মান্তিক সড়ক দুর্ঘটনার পর নড়েচড়ে বসেছে বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ)। সড়ক দুর্ঘটনা রোধে ও সড়কে...

জাতীয়6 hours ago

আসছেন না ভারতের পররাষ্ট্র সচিব, যেকারণে স্থগিত হলো ঢাকা সফর

আসছে শনিবার (২০ এপ্রিল) ঢাকা সফরে আসছেন না ভারতের পররাষ্ট্র সচিব বিনয় মোহন কোয়াত্রা।  এক দিনের সফরে ঢাকায় এসে প্রধানমন্ত্রী...

জাতীয়6 hours ago

‘চিকিৎসক ও রোগীদের সুরক্ষায় আইন পাস করা হবে’

আমি যেমন চিকিৎসকদের সুরক্ষা নিশ্চিত করবো তেমনি রোগীদের সুরক্ষা নিশ্চিত করাও আমার দায়িত্ব। আমি চিকিৎসকেরও মন্ত্রী, রোগীদেরও মন্ত্রী। দুজনের সুরক্ষা...

অর্থনীতি8 hours ago

৫০ বছরে বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: রেহমান সোবহান

‘স্বাধীনতার পর ৫০ বছরে বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো।এই সময়ে বাংলাদেশের বিভিন্ন খাতে আর্থ-সামাজিক উত্তরণ ঘটেছে।’ বললেন বেসরকারি গবেষণা সংস্থা...

বাংলাদেশ8 hours ago

নিজ বাহিনীতে ফিরে গেলেন খন্দকার আল মঈন

নিজ বাহিনী বাংলাদেশ নৌ বাহিনীতে ফিরে গেলেন র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন। এখনো মঈনের স্থলাভিষিক্ত...

আইন-বিচার9 hours ago

কুকি চিনের ৫৩ সদস্যের রিমান্ড মঞ্জুর

বান্দরবানের রুমা ও থানচি উপজেলায় ব্যাংক ডাকাতি, টাকা ও অস্ত্র লুটের ঘটনার করা মামলায় আটক কেএনএফের ৫৭ জনকে বান্দরবান চিফ...

অপরাধ12 hours ago

ধানের খলা দখল নিয়ে ২ পক্ষের সংঘর্ষে পুলিশসহ আহত অর্ধশতাধিক

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের মধ্যে ব্যাপক সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে উভয় পক্ষের নারী, পুরুষ ও পুলিশসহ অর্ধশতাধিক...

Advertisement
জাতীয়14 mins ago

ঢাকায় আসছেন কাতারের আমির, হচ্ছে ১০ চুক্তি ও সমঝোতা

জাতীয়1 hour ago

আজ যারা বন্ধু, কাল তারা বন্ধু থাকবেন এমন নয়: সেনাপ্রধান

বাংলাদেশ3 hours ago

মার্কিন প্রতিনিধি দলের ঢাকা সফর: ‘চমক’ নেই, অভিমত বিশ্লেষকদের

প্রবাস4 hours ago

বাংলাদেশ-আরব আমিরাতের কূটনৈতিক সম্পর্কের সুবর্ণজয়ন্তী

আন্তর্জাতিক4 hours ago

ভারতে ৫৪৩ আসনে ৭ দফায় ভোট, বিজেপির টার্গেট ৩৭০ আসন

ঢালিউড4 hours ago

পদপ্রার্থী নিপুণের অর্থ লেনদেনের অডিও ফাঁস

জাতীয়4 hours ago

সড়কে শৃঙ্খলা জোরদারে নতুন সিদ্ধান্ত বিআরটিএ’র

ঢাকা5 hours ago

গাড়ির ফিটনেস ও লাইসেন্স ছাড়া ঢোকা যাবে না ফরিদপুরে

ক্যাম্পাস5 hours ago

ফের পরীক্ষা বর্জনে বুয়েট শিক্ষার্থীরা

জাতীয়6 hours ago

আসছেন না ভারতের পররাষ্ট্র সচিব, যেকারণে স্থগিত হলো ঢাকা সফর

সৌদি-পতাকা
আন্তর্জাতিক2 days ago

ইরান-ইসরায়েল প্রসঙ্গে অবস্থান স্পষ্ট করলো সৌদি

ডাকসুর-সাবেক-ভিপি-নুরুল-হক
আইন-বিচার3 days ago

নুরের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি

আন্তর্জাতিক2 days ago

ইসরাইলে আবারও ক্ষেপণাস্ত্র হামলা

ইসলাম2 days ago

ঈদুল আযহার সম্ভাব্য তারিখ ঘোষণা

টুকিটাকি3 days ago

অপ্রাপ্তবয়স্ক ছাত্রকে যৌন নির্যাতন করলেন শিক্ষিকা

বাংলাদেশ5 days ago

ইসরাইল থেকে সরাসরি ঢাকায় বিমানের অবতরণ- যা জানা গেলো

ফায়ার-সার্ভিস
জাতীয়7 days ago

নিয়ন্ত্রণে এসেছে বাড্ডার আগুন

বাংলাদেশ3 days ago

সন্যাসী হতে ২০০ কোটি রুপির সম্পত্তি দান করলেন দম্পতি

আন্তর্জাতিক4 days ago

ইসরাইলে ইরানের হামলা: ভূমধ্যসাগরে ঢুকলো রাশিয়ার যুদ্ধজাহাজ

দেশজুড়ে5 days ago

যুবকের পায়ুপথ থেকে বের করা হলো ৬ ইঞ্চি ডাব

প্রধানমন্ত্রী-শেখ-হাসিনা
জাতীয়3 weeks ago

গায়ের চাদর না পুড়িয়ে বউদের ভারতীয় শাড়ি পোড়ান: প্রধানমন্ত্রী

ফুটবল4 weeks ago

ইংল্যান্ডকে হারিয়ে ব্রাজিল কোচ জানালেন এটা মাত্র শুরু

টুকিটাকি4 weeks ago

জিলাপির প্যাঁচে লুকিয়ে আছে যে রহস্য!

অর্থনীতি1 month ago

বাজারে লেবুর সরবরাহ বেশি, তবুও দাম চড়া

রেশমা
বাংলাদেশ1 month ago

রাজধানীতে অচেতন অবস্থায় উদ্ধার কিশোরীর ঠিকানা খুঁজছে পুলিশ

হলিউড1 month ago

নীল দুনিয়ায় অভিনেত্রী সোফিয়ার রহস্যজনক মৃত্যু

ফুটবল1 month ago

জামালকে ঠিকঠাক বেতন দেয়নি আর্জেন্টাইন ক্লাব

টুকিটাকি2 months ago

রণবীরের ‘অ্যানিম্যাল’ দেখে শখ, মাইনাস ২৫ ডিগ্রিতে বসলো বিয়ের আসর

অর্থনীতি2 months ago

গরুর মাংসের দাম কেজি প্রতি পৌনে ৬ লাখ টাকা!

অপরাধ2 months ago

ডিবিতে যে অভিযোগ দিলেন তিশার বাবা

সর্বাধিক পঠিত