Connect with us

হলিউড

নজরকাড়া পোশাকে স্বামীর হাত ধরে প্রথমবার অস্কারে মালালা

Avatar of author

Published

on

অস্কারের রেড কার্পেট মানেই ফ্যাশনের রমরমা। অভিনেতা-অভিনেত্রী থেকে প্রযোজক-পরিচালক- কে কোন আউটফিটে ধরা দিলেন, তা নিয়েই চলে আলোচনা-সমালোচনা । এবার সেই তালিকায় নতুন সংযোজন নোবেলজয়ী মালালা ইউসুফজাই। অ্যাকাডেমি অ্যাওয়ার্ডসের মঞ্চে নজর কাড়ল তাঁর পোশাক।

প্রথমবার অস্কারের মঞ্চে (Academy Awards 2023) পৌঁছে পা রাখেন পাকিস্তানের নোবেল শান্তি পুরস্কার প্রাপক মালালা (Malala Yousafzai)। সঙ্গী তাঁর স্বামী আসের মালিক। রুপোলি গ্রিটারিং হুডেড গাউনে আলাদা করে নজর কাড়েন তিনি। ফুল স্লিভ লং ড্রেসটি আরও আকর্ষণীয় হয়ে উঠেছে মালালার সাজে। প্ল্যাটিনামের কানের দুল, রুপো ও হীরের কাজের এবং সোনার দুটি আংটি পরেছিলেন তিনি। খুব একটা চড়া মেক-আপ অবশ্য করেননি তিনি। লাল রংয়ের লিপস্টিকেই তাঁর সাজের ষোলো কলা পূর্ণ হয়েছে।

জানা গিয়েছে, এটি রাল্ফ লরেন গাউন। মার্কিন ফ্যাশন ডিজাইনার তথা শিল্পপতী লরেনই এই গাউনটি ডিজাইন করেছেন। অস্কার মঞ্চে হাজির হতে এই পোশাককেই কেন বেছে নিয়েছিলেন মালালা? নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে তিনি জানান, এমন একটি পোশাকে তিনি অস্কারের রেড কার্পেটে আসতে চেয়েছিলেন, যা গোটা বিশ্বকে শান্তির বার্তা দেয়। একই সঙ্গে তাঁদের ছবি স্ট্রেঞ্জার অ্যাট দ্য গেট-এর প্রচার করতে চেয়েছিলেন। মালালার এই আউটফিট প্রত্যেকেরই প্রশংসা কুড়িয়েছে।

 

Advertisement
মন্তব্য করতে ক্লিক রুন

মন্তব্য করতে লগিন করুন লগিন

রিপ্লাই দিন

বিনোদন

প্যারিস অলিম্পিকের মঞ্চে গাইবেন সেলিন ডিওন

Published

on

বছরখানেক আগে জানা গিয়েছিল, বিরল এক স্নায়ুরোগে ভুগছেন বিশ্বখ্যাত পপ তারকা সেলিন ডিওন, যার নাম ‘স্টিফ পার্সন সিনড্রোম’। সেই সময় তাঁর একাধিক লাইভ কনসার্ট বাতিল করতে হয়েছিল। চলছিল চিকিৎসা। তবে এবার দীর্ঘ বিরতির পর মঞ্চে ফিরছেন ‘টাইটানিক’-এর ‘মাই হার্ট উইল গো অন’ খ্যাত গায়িকা।

প্যারিস অলিম্পিকের উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করবেন সেলিন। এই মুহূর্তে অলিম্পিক্সের জন্য প্যারিসে সাজ সাজ রব। তার মধ্যেই প্যারিস শহরের রয়্যাল মোনাকো হোটেলের সামনে পাপারাজ্জিদের ক্যামেরা‍য় বন্দি হন সেলিন। ফলে গুঞ্জন আরও জোরালো হয়েছে।

বিরল স্নায়ুরোগে ভোগার খবর নিজেই জানিয়েছিলেন সেলিন। রোগ ধরা পড়ার পর থেকেই চিকিৎসার মধ্যে ছিলেন জনপ্রিয় এই গায়িকা। ৫৬ বছর বয়সী সেলিনের বিরল রোগের প্রেক্ষাপটে পরিচালক ইরিন টেলর তৈরি করেছিলেন তথ্যচিত্র ‘আই অ্যাম: সেলিন ডিওন’। তার প্রোমোতে দেখা গিয়েছিল, সেলিনকে চেপে ধরে রয়েছেন চিকিৎসকেরা। খিঁচুনিতে কেঁপে কেঁপে উঠছে তার শরীর। কথা বলতে গেলে জড়িয়ে যাচ্ছে জিভ।

গেল এপ্রিল মাসে একটি আন্তর্জাতিক সংবাদমাধ্যমে সাক্ষাৎকারে সেলিন জানান, তিনি ফেরার প্রস্তুতি নিচ্ছেন। তারপর থেকেই ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষার প্রহর গুনছেন, প্রিয় তারকাকে মঞ্চে দেখার জন্য।

এসআই/

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

বিনোদন

ইসকনে শিশুদের খাবার পরিবেশন করলেন কিম কার্দাশিয়ান

Published

on

অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়েতে অংশ নিতে নিজের বোনকে নিয়ে মুম্বাই এসেছিলেন হলিউড তারকা কিম কার্দাশিয়ান। দুই বোনই তাঁদের নিজেদের ইনস্টাগ্রামে ভারতে ভ্রমণের নানান মুহূর্তের ছবি পোস্ট করেছেন। অনন্ত আম্বানি-রাধিকা মার্চেন্টের বিবাহ অনুষ্ঠান এবং আশীর্বাদ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কিম ও ক্লোয়ি।

তবে মঙ্গল উৎসবে অবশ্য তাদের দেখা যায়নি। বিয়ের পর্ব মিটতেই মুম্বাইয়ের ইসকন মন্দিরে পৌঁছে গেলেন কিম ও ক্লোয়ি। তবে এবার আর খোলামেলা শরীরে নয়, পাশ্চাত্যের পোশাক পরলেও রঙিন ওড়না দিয়ে শরীর ঢেকেছিলেন কার্দাশিয়ান বোনদ্বয়। কিমের গায়ে কমলা পোশাকের সঙ্গে মিলিয়ে ছিল কমলা ও গোলাপি ওড়না। পোশাকের সঙ্গে মিলিয়ে চুলে খোঁপা করে নিয়ে তাতে ফুল লাগিয়েছিলেন। আর ক্লোয়ি সাদা গাউনের সঙ্গে সাদা ও নীলাভ ওড়না পরেছিলেন।

ইসকন মন্দিরে গিয়ে নিজের হাতে শিশুদের খাবার পরিবেশন করেন কিম ও ক্লোয়ি। হাঁটু গেড়ে বসে বাচ্চাদের সঙ্গে হাসিমুখে কথা বলতেও দেখা যায় কিমকে। ব্রিটিশ লাইফ কোচ ও ইসকনের অনুগামী জে শেঠির সঙ্গেও আড্ডা দিতে দেখা গেছে কার্দাশিয়ান বোনেদের।

এদিকে বিয়ের অনুষ্ঠানে যোগ দেওয়ার আগে মুম্বাই শহর জুড়ে রিকশা ভ্রমণও করেছিলেন কিম ও ক্লোয়ি। দুজনের সেই ভিডিও ব্যাপক ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

আম্বানিদের অনুষ্ঠানে কিম ও ক্লোয়ি কার্দাশিয়ানের পোশাক ডিজাইন করেন মণীশ মালহোত্রা। আম্বানির বিয়ের পাট চুকিয়ে ইতালিতেেউড়ে গেছেন কিম, যেখানে তাকে তার বন্ধুদের সাথে পার্টি করতে দেখা গেছে এবং এমন কি ফ্লোরেন্সের একটি ফ্যাশন শোতেও দেখা গেছে।

Advertisement

এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

বিনোদন

অলিম্পিকের মশাল বহণ করলেন বিটিএস তারকা জিন

Published

on

আগামী ২৬ জুলাই পর্দা উঠছে প্যারিসে অলিম্পিকের। এ উপলক্ষে অলিম্পিকের মশাল বহনের আয়োজন করেছে অলিম্পিক কর্তৃপক্ষ। এবার অলিম্পিকে মশাল বহন করলেন বিটিএস তারকা জিন। জিন তার ফেসবুক পেজে মশাল হাতে ছবি প্রকাশ করে ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন।

রোববার রাত আটটার দিকে ফ্রান্সের ল্যুভর জাদুঘরের সামনে মশাল বহন করেছেন জিন। মশাল বহনের পর এক বিবৃতিতে জিন জানান, ‘আজকে মশাল বহনের আয়োজনে অংশ নিতে পেরে আমি ভীষণভাবে সম্মানিত বোধ করছি। আমি ভক্ত-অনুরাগী ধন্যবাদ জানাই, তাদের জন্যই আজ আমি এখানে এসেছি।’

এদিকে জিনকে অভিবাদন জানাতে বিশ্বের নানা প্রান্ত থেকে বিটিএস আর্মি অর্থাৎ অনুরাগীরা ফ্রান্সের ল্যুভর জাদুঘরের সামনে হাজির হয়েছিলেন। এ সময় ‘আমি তোমাকে ভালোবাসি জিন, ‘শুভকামনা জিন’—এমন প্ল্যাকার্ড হাতে দেখা গেছে তাদের।

৩১ বছর বয়সী জিন বিটিএসের প্রথম সদস্য হিসেবে গেল মাসে সামরিক প্রশিক্ষণ শেষ করে ফিরেছেন। এই বছরের শেষভাগে জিনের গানে নিয়মিত হওয়ার কথা রয়েছে।

এসআই/

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত