Connect with us

ইউরোপ

‘আমাকে মঙ্গলবার গ্রেপ্তার করা হবে’

Avatar of author

Published

on

যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প

আগামী সপ্তাহের মঙ্গলবার সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে গ্রেপ্তার করা হবে। এক ব্লগ পোস্টে দাবি করেছেন ট্রাম্প। গ্রেপ্তার ঠেকাতে সমর্থকদের প্রতিবাদ করারও আহ্বান জানিয়েছেন তিনি।

শনিবার (১৮ মার্চ) সকালে ট্রাম্প তার সামাজিক যোগাযোগমাধ্যম ট্রুথ সোশ্যালে ইঙ্গিত দিয়ে বলেন, ‘আমাকে মঙ্গলবার গ্রেপ্তার করা হবে’।

ট্রুথ সোশ্যালে দেওয়া পোস্টে ডোনাল্ড ট্রাম্প বলেছেন, ম্যানহাটন ডিস্ট্রিক্ট অ্যাটর্নির কার্যালয়ের এক মামলায় তাকে আগামী সপ্তাহের মঙ্গলবার গ্রেপ্তার করা হবে বলে আশঙ্কা করছেন তিনি। তবে ম্যানহাটনের অ্যাটর্নি অফিসের একজন মুখপাত্র এই বিষয়ে মন্তব্য করতে রাজি হননি।

কোনও ধরনের প্রমাণ ছাড়াই ট্রাম্প বলেছেন, ম্যানহাটন জেলার অ্যাটর্নি অফিসের ফাঁস হওয়া ‘অবৈধ নথিতে’ তাকে গ্রেপ্তার করা হবে বলে ইঙ্গিত পেয়েছেন তিনি। তবে তার বিরুদ্ধে কী অভিযোগ আনা হবে সেবিষয়ে কিছু বলেননি তিনি।

ব্লগ পোস্টে সাবেক এই প্রেসিডেন্ট ম্যানহাটন জেলা অ্যাটর্নির অফিসকে দুর্নীতিগ্রস্ত ও অত্যন্ত রাজনৈতিক বলে অভিযোগ করে বলেছেন, তার বিরুদ্ধে কোনও অভিযোগ প্রমাণিত হয়নি। তারপরও ফাঁস হওয়া অবৈধ নথিতে রিপাবলিকান দলীয় শীর্ষ প্রেসিডেন্ট প্রার্থী ও যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্টকে আগামী সপ্তাহের মঙ্গলবার গ্রেপ্তার করা হবে বলে ইঙ্গিত মিলেছে।

Advertisement

সমর্থকদের উদ্দেশে তিনি বলেছেন, ‘প্রতিবাদ শুরু করুন। আমাদের দেশকে পুনরুদ্ধার করুন।’

প্রসঙ্গত, ২০১৭ থেকে ২০২১ সাল পর্যন্ত যুক্তরাষ্ট্রের রিপাবলিকান দলীয় প্রেসিডেন্ট ছিলেন ডোনাল্ড ট্রাম্প। তিনি হোয়াইট হাউসে ফেরার জন্য আগামী ২০২৪ সালের মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন বলে ইতোমধ্যে ঘোষণা দিয়েছেন।

Advertisement
মন্তব্য করতে ক্লিক রুন

মন্তব্য করতে লগিন করুন লগিন

রিপ্লাই দিন

আন্তর্জাতিক

স্ত্রীকে ২২৪ টুকরা, পরে গুগলে খোঁজেন ভূত হয়ে ভয় দেখাবে কিনা?

Avatar of author

Published

on

সংগৃহীত ছবি

বিয়ে হয়েছে মাত্র ১৬ মাস। এরইমধ্যে পারিবারিক কলহের জেরে স্ত্রীকে ছুরিকাঘাত করে হত্যা করেন স্বামী। তারপর স্ত্রীর মরদেহ কেটে টুকরো টুকরো করেন। দুই-তিন-চার –পাঁচ নয় দুই শতাধিক টুকরা করেন।  এরপর এক সপ্তাহ ধরে ওই টুকরাগুলো প্লাস্টিকের ব্যাগে মুড়ে  ফ্রিজে রেখে দেন।

নারকীয় তাণ্ডবের এখানেই শেষ নয়। এবার লাভ-লোকসানের উপায় খুঁজতে থাকেন তিনি। মোবাইলে গুগলে সার্চ করেন দুটি প্রশ্ন জানার জন্য। তা হলো-,স্ত্রী মারা গেলে স্বামী কী কী সুবিধা পেতে পারেন। আর দ্বিতীয়টি হলো-কেউ মরে যাওয়ার পর ভূত হয়ে ভয় দেখাতে আসে কিনা?

পরে বন্ধুর সাহায্যে স্ত্রীর মরদেহের টুকরাগুলো নদীতে ফেলে দিয়ে আসেন। একাজে সহায়তা করেন তারই এক বন্ধু।  এরজন্য ওই বন্ধুকে ৫০ পাউন্ড অর্থ দিয়েছিলেন।

যুক্তরাজ্যে লোমহর্ষক এ এঘটনার জন্ম দিয়েছেন নিকোলাস মেটসন (২৮) নামের এক ব্যক্তি। শনিবার (৬ এপ্রিল) ব্রিটিশ বার্তা সংস্থা বিবিসি’র প্রতিবেদনে এ ভয়ঙ্কর তথ্য উঠে এসেছে।

প্রতিবেদনে বলা হয়, নিকোলাস মেটসন (২৮) নামের ওই ব্যক্তি প্রথমে স্ত্রী হলি ব্রামলিকে হত্যার কথা প্রথমদিকে অস্বীকার করলেও এক সপ্তাহ পর নিজের দোষ স্বীকার করেন। এর আগে অবশ্য তদন্ত কাজে  তার বাসায় আসলে হত্যাকাণ্ড নিয়ে পুলিশের সঙ্গে রসিকতা করেন। পুলিশকে মজা করে বলেন, তার স্ত্রী খাটের নিচে লুকিয়ে থাকতে পারে।

Advertisement

তবে এতকিছু করেও পার পায়নি ওই অভিযুক্ত স্বামী। ঘটনার বেশ কয়েকদিন পর ভিতাম নদীর পাশ দিয়ে হাঁটার সময় এক ব্যক্তি মরদেহ রাখা প্লাস্টিকের ব্যাগগুলো দেখতে পান। সেখানে একটি ব্যাগে হাত বেরিয়ে ছিল। পরে পুলিশকে খবর দিলে নদীতে নামানো হয় ডুবুরি। তারা  ব্রামলির শরীরের ২২৪টি টুকরা উদ্ধার করেন। এ ছাড়া এখনও কিছু অংশ খুঁজে পাওয়া যায়নি।

পুলিশ বোলছে স্ত্রীকে শোয়ার ঘরেই ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করেন যুবক। তার পর বাথরুমে নিয়ে গিয়ে তার দেহ টুকরা টুকরা করা হয়। বাড়ি থেকে রক্তমাখা কাপড়, বিছানার চাদর উদ্ধার করা হয়েছে। দেহ পচার গন্ধ ঢাকতে ঘরে অ্যামোনিয়ার কড়া গন্ধ ছড়িয়ে দিয়েছিলেন অভিযুক্ত। মামলার তদন্ত কর্মকর্তা আদালতকে জানান,মরদেহটি এমনভাবে টুকরা টুকরা করা হয়েছে যে মুত্যুর কারণ খুঁজে পাওয়া অসম্ভব ছিল।

স্বামীর বর্বরতায় নিহত ওই নারীর মা আদালতকে বলেন, তার মেয়ের মাত্র ১৬ মাস আগে বিয়ে হয়েছে। তার স্বামী একটা ‘দানব’ প্রকৃতির ছিলেন।  নিহত ব্রামলিকে তার মায়ের কাছে অনেকদিন আসতে দিত না। তার মেয়ে অনেকটা বিচ্ছেদের পর্যায়ে ছিলেন।  এমন সময়ে তাকে হত্যা করা হয়েছে।

সনহতের পরিবারের অভিযোগ, এর আগে তরুণীর পোষ্য কুকুর এবং হ্যামস্টারগুলিকেও নৃশংস ভাবে খুন করেছেন ওই যুবক। শুক্রবার ব্রিটেনের আদালতে স্ত্রীকে খুনের কথা তিনি স্বীকার করে নেন। আদালত তার সাজা ঘোষণা স্থগিত রেখেছেন। অভিযুক্ত স্বামীর দাবি,  জটিল মানসিক রোগে আক্রান্ত হওয়ার কারণে  সে এই কাণ্ড ঘটিয়েছেন।

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

ইউরোপ

প্যান্ট ছাড়া রাস্তায় জার্মানির নারী পুলিশ

Avatar of author

Published

on

জার্মানির বাভেরিয়ার নারী পুলিশ সদস্যরা প্যান্ট ছাড়া রাস্তায় নেমেছেন। জানা গেছে, ইউনিফর্মের ঘাটতির দাবি আদায়ে এটি ভিন্নধর্মী প্রতিবাদের অংশ।

বৃহস্পতিবার (০৪ এপ্রিল) ডয়েচে ভেলের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

জার্মানভিত্তিক সংবাদ মাধ্যম ডয়চে ভেলে জানিয়েছে, জনসমক্ষে প্যান্ট ছাড়া ইউনিফর্ম পরে জার্মানির বাভেরিয়ার পুলিশ সদস্যরা ভিন্নধর্মী প্রতিবাদ জানিয়েছেন। দীর্ঘদিন ধরে বাভেরিয়ায় ইউনিফর্মের ঘাটতি চলমান থাকায় ক্ষোভ দেখা দিয়েছে পুলিশ সদস্যদের মধ্যে। তাই ইউনিফর্মের অপেক্ষায় থাকা পুলিশ সদস্যরা তাদের দাবি আদায়ে কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করতে এমন প্রতিবাদের পথ বেছে নিয়েছেন।

স্টেট চ্যাপ্টার অব দ্য পুলিশ ইউনিয়নের চেয়ারম্যান ইয়র্গ্যেন কোহলাইন মূল সমস্যা তুলে ধরেছেন। তিনি বলেন, এটা দেখে মনে হতে পারে এপ্রিল ফুলের একটা বাজে কৌতুক। কিন্তু আসলে এখানে হাসির কিছু নেই। ইউনিফর্মের ভয়াবহ অভাব পুলিশ কর্মকর্তাদের জন্য অসম্মানের।

তিনি বলেন, বাভেরিয়ার পুলিশরা অর্ধনগ্ন, এমনকি ট্রাউজার ছাড়া থাকতে বাধ্য হচ্ছে। ইউনিফর্মের ২১ ধরনের সামগ্রীর ঘাটতি রয়েছে। যেমন : ক্যাপ, জ্যাকেট এবং প্যান্ট… অনেক মাস অপেক্ষার পরও জানি না আদৌ এগুলো পাওয়া যাবে কিনা।’

Advertisement

জার্মানির পুলিশ ইউনিয়ন রাজ্যের স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের প্রতি আহ্বান জানিয়েছে, যাতে দ্রুত এই সমস্যার সমাধান করা হয়। এজন্য অতিরিক্ত খরচ লাগলে তাও দিতে হবে বলে দাবি তাদের। তারা বলেছে, ২০২০ সাল থেকে ভালো ইউনিফর্মের ঘাটতি রয়েছে, যেটা নিয়ে কখনো কথা বলা হয়নি। কিন্তু এখন ইউনিফর্ম পাওয়াটা বড় সমস্যা হয়ে দাঁড়িয়েছে।

এ বিষয়ে বুধবার জার্মান স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের এক মুখপাত্র জানিয়েছেন, তারা সমস্যা সম্পর্কে জানেন। সরবরাহ খাতে ব্যাঘাতের কারণে এই সমস্যার সৃষ্টি হয়েছে। স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের কর্মকর্তারা আরও জানিয়েছেন, তারা এখন থেকে নিজেরা এগুলো পৌঁছে দেয়ার সব দায়দায়িত্ব পালন করবেন।

তবে, ইউনিয়ন চেয়ারম্যান ইয়ুর্গ্যান এখনও কোন আশার আলো দেখছেন না। তার মতে, এটা এখনো অনিশ্চিত, আসলেই সংকট সমাধান হবে নাকি পরিস্থিতি আরও খারাপ হবে। নতুন নিয়োগপ্রাপ্তরা প্রশিক্ষণ শেষে যখন ইউনিফর্মের বদলে বেসামরিক পোশাক পাবেন তাদের মনোভাব কেমন হবে।

পুরো পরতিবেদনটি পড়ুন

ইউরোপ

ইউক্রেন জড়িত না থাকলে তথ্য দিন, যুক্তরাষ্ট্রকে রাশিয়া

Avatar of author

Published

on

হামলার পর জ্বলছে মস্কোর ক্রোকাস সিটি হল: ছবি-রয়টার্স

মস্কোর অদূরে একটি কনসার্ট হলে বন্দুক হামলার ঘটনায় ইউক্রেন জড়িত না থাকলে যুক্তরাষ্ট্রের কাছে থাকা যেকোনো তথ্য শেয়ার করার আহবান জানিয়েছে রাশিয়া। স্থানীয় সময় শুক্রবার রাশিয়ার পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্র মারিয়া জাখারোভা এ আহবান জানান।

ব্রিটিশ বার্তা সংস্থা রয়টার্সের প্রতিবেদনে বলা হয়, রুশ পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্র মারিয়া জাখারোভা জানিয়েছেন,  মস্কোতে কনসার্ট হলে হামলার বিষয়ে যুক্তরাষ্ট্রের কাছে থাকা সব তথ্য শেয়ার করতে হবে। বন্দুক হামলার ঘটনার সঙ্গে ইউক্রেন বা ইউক্রেনিয়রা জড়িত ছিল এমন কোনো আলামত নেই-হোয়াইট হাউসের মুখপাত্র জন কিরবির এমন মন্তব্যের পরিপ্রেক্ষিতে মারিয়া জাখারোভা এ আহবান জানান।

রুশ পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্র বলেন, হোয়াইট হাউজ বলেছিলেন- মস্কোতে সন্ত্রাসী হামলার সঙ্গে ইউক্রেন বা ইউক্রেনীয়দের জড়িত থাকার কোনো লক্ষণ দেখছে না তারা। একটি শোকাবহ ঘটনার মাঝেই মার্কিন কর্মকর্তারা কীসের ভিত্তিতে কোনও ব্যক্তির নির্দোষিতা সম্পর্কে সিদ্ধান্তে পৌঁছান?

তিনি বলেন, ওয়াশিংটনের কাছে কোনো তথ্য থাকলে তা শেয়ার করা উচিত। আর তা না থাকলে তাদের এমনভাবে কথা বলা উচিত নয়।

প্রসঙ্গত, ক্রেমলিন থেকে  ২০ কিলোমিটার দূরে ক্রোকাস সিটি হলে শুক্রবার (২২ মার্চ) সন্ধ্যায় বন্দুক হামলা চালানো হয়।  হামলায় এখন পর্যন্ত ১১৫ জনের বেশি মানুষ নিহত হয়েছেন। নিহতের এ সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।  জঙ্গি গোষ্ঠী ইসলামিক স্টেট (আইএস) এর দায় স্বীকার করলেও এই হামলার জন্য ইউক্রেনকে দায়ী করছে রাশিয়া।

Advertisement

এমতাবস্থায় হোয়াইট হাউসের মুখপাত্র জন কারবি বলেন, মস্কোয় ভয়াবহ ওই হামলার সঙ্গে ইউক্রেনের কিংবা ইউক্রেনের কোনো নাগরিকের সম্পৃক্ততার আভাস এখন পর্যন্ত পাওয়া যায়নি। তার  এই মন্তব্যের জবাবে রুশ পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্র মারিয়া জাখারোভা মন্তব্য করেন।

পুরো পরতিবেদনটি পড়ুন

জাতীয়

দুর্ঘটনা4 mins ago

টোলপ্লাজায় অটোরিকশা ও প্রাইভেটকারকে ট্রাকের ধাক্কা, নিহত বেড়ে ১৪

ঝালকাঠির গাবখান সেতুর টোল প্লাজায় সড়ক দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৪ জনে। নিহত ১৪ জনের মধ্যে ৭ জন পুরুষ,...

পররাষ্ট্রমন্ত্রী পররাষ্ট্রমন্ত্রী
জাতীয়18 mins ago

জীববৈচিত্র্য পুনরুদ্ধারে তহবিল চেয়েছেন পররাষ্ট্রমন্ত্রী

বিবিএনজে চুক্তি অনুমোদন এবং মহাসাগরের জীববৈচিত্র্য পুনরুদ্ধারে তহবিল বরাদ্দের জন্য বিশ্ব সম্প্রদায়ের প্রতি আহ্বান জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ডক্টর হাছান মাহমুদ। গ্রিসের...

জাতীয়22 mins ago

ইরান-ইসরায়েল হামলা : প্রভাব মোকাবিলায় প্রস্তুতির নির্দেশ

ইরান-ইসরায়েল হামলার সম্ভাব্য প্রভাব মোকাবিলায় প্রস্তুতি নেয়ার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। একই সঙ্গে যুদ্ধ পরিস্থিতির ঘটনা প্রবাহের দিকে সংশ্লিষ্টদের...

জাতীয়42 mins ago

তৃতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা

তৃতীয় ধাপের ১১২টি উপজেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন (ইসি)। এসব উপজেলা পরিষদে আগামী ২৯ মে নির্বাচন অনুষ্ঠিত...

জনদুর্ভোগ53 mins ago

জলাবদ্ধতা নিরসনে নতুন প্রকল্প ডিএসসিসির

আশা করি এবার আর জলাবদ্ধতা থাকবে না। নিউমার্কেট এলাকার জন্য নতুন প্রকল্প নিয়েছি। নিউমার্কেট এলাকার জলাবদ্ধতা নিরসনে নতুন প্রকল্প গ্রহণ...

নির্বাচন-কমিশন নির্বাচন-কমিশন
জাতীয়2 hours ago

উপজেলা নির্বাচনে ৩য় ধাপের তফসিল ঘোষণা

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে তৃতীয় ধাপের তফসিল ঘোষণা করছেন নির্বাচন কমিশন। বুধবার (১৭ এপ্রিল) রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন কমিশন ভবনে দ্বিতীয়...

দুর্ঘটনা3 hours ago

ট্রাক-প্রাইভেটকার-অটোরিকশার সংঘর্ষে নিহত ১২

ঝালকাঠিতে ট্রাক-প্রাইভেটকার-অটোরিকশার সংঘর্ষে ১২ নিহত হয়েছেন। সিমেন্টবাহী ওই ট্রাকের চালক নিয়ন্ত্রণ হারিয়ে কয়েকটি গাড়িকে ধাক্কা দিয়ে রাস্তার পাশে চলে যায়।...

জাতীয়4 hours ago

তেজগাঁওয়ে ট্রেন চলাচল স্বাভাবিক

জামালপুরের তারাকান্দি থেকে ছেড়ে আসা ঢাকা অভিমুখী যমুনা এক্সপ্রেসের একটি ট্রেন রাজধানীর তেজগাঁওয়ে লাইনচ্যুতের ঘটনা ঘটেছে। এ ঘটনায় উদ্ধার কার্যক্রম...

দুর্ঘটনা4 hours ago

ট্রাক-প্রাইভেটকার-অটোরিকশার সংঘর্ষে নিহত ১১

ঝালকাঠিতে ট্রাক-প্রাইভেটকার-অটোরিকশার সংঘর্ষে ১১ নিহত হয়েছেন। সিমেন্টবাহী ওই ট্রাকের চালক নিয়ন্ত্রণ হারিয়ে কয়েকটি গাড়িকে ধাক্কা দিয়ে রাস্তার পাশে চলে যায়।...

অপরাধ5 hours ago

মাদক মামলায় বদির দুই ভাইয়ের সম্পৃক্ততা আছে: সিআইডি

মাদক মামলার মানিলন্ডারিং সংক্রান্ত বিষয়ে তদন্ত করতে গিয়ে টেকনাফের সাবেক এমপি আব্দুর রহমান বদির দুই ভাই আমিনুর রহমান ও আব্দুর...

Advertisement
সালমান-খান,-রাখি
বলিউড4 mins ago

সালমানের জন্য কেঁদেই চলেছেন রাখি

দুর্ঘটনা4 mins ago

টোলপ্লাজায় অটোরিকশা ও প্রাইভেটকারকে ট্রাকের ধাক্কা, নিহত বেড়ে ১৪

প্রিয়াঙ্কা
বিনোদন5 mins ago

শুটিং ফ্লোর থেকে রক্তাক্ত ছবি পোস্ট প্রিয়াঙ্কার!

পররাষ্ট্রমন্ত্রী
জাতীয়18 mins ago

জীববৈচিত্র্য পুনরুদ্ধারে তহবিল চেয়েছেন পররাষ্ট্রমন্ত্রী

জাতীয়22 mins ago

ইরান-ইসরায়েল হামলা : প্রভাব মোকাবিলায় প্রস্তুতির নির্দেশ

ঝলমলে
লাইফস্টাইল25 mins ago

৪০-এর পরেও ত্বক ঝলমলে থাকবে যেভাবে

জাতীয়42 mins ago

তৃতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা

খুলনা44 mins ago

বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

জনদুর্ভোগ53 mins ago

জলাবদ্ধতা নিরসনে নতুন প্রকল্প ডিএসসিসির

ঢাকা1 hour ago

ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ কে‌টে পালালেন স্ত্রী

আন্তর্জাতিক7 days ago

বিড়াল বাঁচাতে গিয়ে একই পরিবারের ৫ জন নিহত

বাংলাদেশ4 days ago

ইসরাইল থেকে সরাসরি ঢাকায় বিমানের অবতরণ- যা জানা গেলো

ডাকসুর-সাবেক-ভিপি-নুরুল-হক
আইন-বিচার2 days ago

নুরের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি

সৌদি-পতাকা
আন্তর্জাতিক5 hours ago

ইরান-ইসরায়েল প্রসঙ্গে অবস্থান স্পষ্ট করলো সৌদি

ফায়ার-সার্ভিস
জাতীয়5 days ago

নিয়ন্ত্রণে এসেছে বাড্ডার আগুন

দেশজুড়ে4 days ago

যুবকের পায়ুপথ থেকে বের করা হলো ৬ ইঞ্চি ডাব

আন্তর্জাতিক3 days ago

ইসরাইলে ইরানের হামলা: ভূমধ্যসাগরে ঢুকলো রাশিয়ার যুদ্ধজাহাজ

আন্তর্জাতিক3 days ago

ইরানে পাল্টা হামলার বিষয়ে যা জানালো বাইডেন

বাংলাদেশ7 days ago

যাত্রীদের মারধরে নয়, চালক-কন্ডাক্টরের মৃত্যু হয় যেভাবে

আন্তর্জাতিক3 days ago

ইসরাইলে ইরানের হামলা: প্রতিক্রিয়া জানালো ভারত ও চীন

প্রধানমন্ত্রী-শেখ-হাসিনা
জাতীয়3 weeks ago

গায়ের চাদর না পুড়িয়ে বউদের ভারতীয় শাড়ি পোড়ান: প্রধানমন্ত্রী

ফুটবল3 weeks ago

ইংল্যান্ডকে হারিয়ে ব্রাজিল কোচ জানালেন এটা মাত্র শুরু

টুকিটাকি4 weeks ago

জিলাপির প্যাঁচে লুকিয়ে আছে যে রহস্য!

অর্থনীতি1 month ago

বাজারে লেবুর সরবরাহ বেশি, তবুও দাম চড়া

রেশমা
বাংলাদেশ1 month ago

রাজধানীতে অচেতন অবস্থায় উদ্ধার কিশোরীর ঠিকানা খুঁজছে পুলিশ

হলিউড1 month ago

নীল দুনিয়ায় অভিনেত্রী সোফিয়ার রহস্যজনক মৃত্যু

ফুটবল1 month ago

জামালকে ঠিকঠাক বেতন দেয়নি আর্জেন্টাইন ক্লাব

টুকিটাকি2 months ago

রণবীরের ‘অ্যানিম্যাল’ দেখে শখ, মাইনাস ২৫ ডিগ্রিতে বসলো বিয়ের আসর

অর্থনীতি2 months ago

গরুর মাংসের দাম কেজি প্রতি পৌনে ৬ লাখ টাকা!

অপরাধ2 months ago

ডিবিতে যে অভিযোগ দিলেন তিশার বাবা

সর্বাধিক পঠিত