Connect with us

বিনোদন

‘আমায় কে আর ভালোবাসবে!’

Avatar of author

Published

on

ভালোবাসবে

ভারতের দক্ষিণী জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভুর সঙ্গে টুইটারে তার ভক্তদের নিয়মিত কথোপকথন হয়। অসুখে ভোগার পর সামান্থাকে হতাশা গ্রাস করছে দেখে এক ভক্ত অভিনেত্রীকে নতুন প্রেম করার পরামর্শ দিলেন।

অনেকেই এমন অযাচিত পরামর্শে বিরক্ত হন, অন্য রকম প্রতিক্রিয়া জানান। ‘দ্য ফ্যামিলি ম্যান ২’ অভিনেত্রী খুব সহজভাবে নিয়েছেন বিষয়টি।

সামান্থাকে ট্যাগ করে একটি পুরনো ভিডিও শেয়ার করে অনুরাগী লেখেন— জানি, আমার বলা উচিত নয়, কিন্তু প্লিজ, কারও সঙ্গে ডেট করো তুমি। ভিডিওটি দেখেন সামান্থা।

রিটুইট করে লেখেন— তুমি আমাকে যেমন ভালোবাসো, এমন কে বাসবে আর? এই উত্তর পেয়ে সেই অনুরাগী মুগ্ধ হয়ে যান।

এই সুযোগে সামান্থার প্রতি ভালোবাসার কথা কবুল করেন অনুরাগী। লেখেন, আমি? এতজনের ভিড়ে তুমি কি আর আমার আবেদন গ্রহণ করবে? সামান্থা অবশ্য এর জবাব দেননি।

Advertisement

তবে অনুরাগীরা সমস্বরে বলেন, আমরা সবসময় তোমার পাশে আছি। খুব ভালোবাসি তোমাকে! ২০২১ সালে সামান্থা এবং নাগা চৈতন্য সামাজিক যোগাযোগমাধ্যমে তাদের বিবাহবিচ্ছেদের কথা ঘোষণা করেন। যদিও বৈবাহিক জীবনের সমস্যা নিয়ে মুখ খোলেননি তারা।

তাদের বিবাহবিচ্ছেদের পর যখন ‘কফি উইথ কারাণ’ শোতে এসেছিলেন। কারাণ জোহার জানতে চেয়েছিলেন, সামাজিক যোগাযোগমাধ্যমে স্বামীর সঙ্গে বিচ্ছেদ নিয়ে নানা মন্তব্য কি সামান্থার মনে কুপ্রভাব ফেলেছিল?

এই প্রশ্নের জবাবে সামান্থা বলেছিলেন, স্বামী নয়, বলো আমার সাবেক স্বামী। সামান্থা জানিয়েছিলেন, অনুরাগীদের সঙ্গে নিরন্তর সম্পর্ক রাখার পথ তিনি নিজেই বেছে নিয়েছেন। তাই সামাজিক যোগাযোগমাধ্যমে তার বিরুদ্ধে কথা উঠলে তিনি অভিযোগ করতে পারেন না।

তিনি বলেন, আমি অনুরাগীদের কাছে স্বচ্ছ থাকতে চেয়েছি, নিজের জীবনের অনেকটা প্রকাশ করতে চেয়েছি।

সম্প্রতি মায়োসাইটিসের মতো স্নায়ুর জটিল রোগে ভুগছেন সামান্থা। বিদেশ থেকে চিকিৎসা করিয়ে এসে অনেকটাই সুস্থ। কাজও করছেন পুরোদমে।

Advertisement

তবে হাঁপিয়ে যান, হতাশা আসে। সামান্থার মতে, সময়টা কঠিন কিন্তু ভালো। আগের চেয়ে অনেক বেশি শক্তিশালী হয়েছেন তিনি।

অভিনেত্রীকে শেষ দেখা গেছে ‘যশোদা’য়, এখন তিনি মগ্ন ‘সিটাডেল’-এর ভারতীয় সংস্করণের কাজ নিয়ে।

ওয়েব সিরিজে তার সহ-অভিনেতা বরুণ ধাওয়ান। পরিচালক রাজ ও ডিকে। ‘খুশি’ এবং ‘শকুন্তলম’-এর মতো ছবির কাজও রয়েছে হাতে।

Advertisement
মন্তব্য করতে ক্লিক রুন

মন্তব্য করতে লগিন করুন লগিন

রিপ্লাই দিন

বলিউড

নিউইয়র্কে বন্ধ হচ্ছে প্রিয়াঙ্কার সাধের ‘সোনা’

Published

on

কলকাতার মটন কাটলেট থেকে গোয়ার প্রন কারি- ভারতের বিভিন্ন প্রদেশের খাবার রয়েছে ‘সোনা’-র মেনুতে। প্রিয়াঙ্কা জানিয়েছিলেন, দেশের প্রতি ভালোবাসা জানাতেই এই রেস্তরাঁ তৈরি করেছেন তিনি। শৈশব থেকে দেশের নানা খাবারের যে স্বাদ পেয়ে এসেছেন, তারই প্রতিরূপ গড়ে তোলার প্রচেষ্টার নাম এই ‘সোনা’।

বর নিক জোনাসের আবদারে তার নাম দিয়েছিলেন সোনা। সেই সাধের রেস্তরাঁই এবার বন্ধ করতে চলেছেন প্রিয়াঙ্কা। সোশাল মিডিয়ায় প্রিয়াঙ্কা নিজেই সে খবর জানালেন।

প্রিয়াঙ্কা জানালেন, ‘প্রায় সফল এই তিন বছরের যাত্রা, কিন্তু এ বার ‘সোনা’ বন্ধ করতে চলেছি আমরা। সকলের কাছে কৃতজ্ঞ আমরা, যাঁরা সোনা-তে কোনও না কোনও সময় এসেছেন। আপনাদের পরিষেবা দিতে পেরে খুশি আমরাও। আপনারা এই রেস্তরাঁয় শেষ পরিষেবা পাবেন ৩০ জুন।’

মার্কিন মুলুকে পায়ের তলার মাটি ইতোমধ্যেই শক্ত করে ফেলেছেন। পশ্চিমী গ্ল্যামারজগতে নামডাকের পাশাপাশি এক রেস্তরাঁর মালকিনও হিসেবেও প্রসিদ্ধি লাভ করেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। বিদেশে দেশি হেঁশেলের স্বাদ পৌঁছে দিতে এক বন্ধুর সঙ্গে যৌথ উদ্যোগে খুলে ফেলেছিলেন রেস্তরাঁ। ২০২১ সালে নিউ ইয়র্কে মনীশ গোয়েলের সঙ্গে রেস্তরাঁর ব্যবসা শুরু করেছিলেন প্রিয়াঙ্কা।

জানা গেছে, এই ব্যবসায় প্রিয়ঙ্কার সঙ্গে অংশীদার ছিলেন মণীশ গোয়েল নামে এক ব্যবসায়ী। আচমকাই তিনি অংশীদারি ছেড়ে চলে যাওয়ায় প্রিয়ঙ্কাও এবার বন্ধ করে দিতে চাইছেন তার রেস্তরাঁ।

Advertisement

জেএইচ

পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

অভিমান ভুলে হবু জামাইকে বুকে টেনে নিলেন শত্রুঘ্ন

Published

on

বেশ কয়েক দিন ধরেই জল্পনা চলছিল, ভিন্ন ধর্মের ছেলে জ়াহিরকে বিয়ে করার সিদ্ধান্ত নিতেই সোনাক্ষীর উপর মনঃক্ষুণ্ণ গোটা পরিবার। বাবা শত্রুঘ্ন নাকি সিদ্ধান্ত নিয়ে ফেলেছিলেন, মেয়ের বিয়েতে মুখ দেখাবেন না।

যদিও নেটাগরিকেরা মনে করছেন, বিয়ে হয়ে গেলে মেয়ের সিদ্ধান্তে ঠিক মান্যতা দেবে পরিবার। সময়ের সঙ্গে সঙ্গে সবটাই ঠিক হয়ে যাবে। ঠিক যেমনটা সিন্‌হা পরিবারে আগেও হয়েছিল। তবে এ বার বিয়ের দু’দিন আগেই হবু জামাইকে সঙ্গে নিয়ে ছবি তুললেন বর্ষীয়ান এই অভিনেতা। অভিমান ভুলে বুকে টেনে নিলেন জ়াহিরকে!

বৃহস্পতিবার রাতে জাহির ইকবালের বাড়িতে নৈশভোজে হাজির থেকে শত্রুঘ্ন বুঝিয়ে দিলেন জামাই হিসেবে জাহিরকে তার বেশ পছন্দ। এমনকী, জাহিরকে সামনে পেয়ে বুকেও টেনে নিলেন বলিউড অভিনেতা।

আলোকচিত্রীদের উদ্দেশে পোজ়ও দেন। পাশপাশি ‘খামোশ’ বলে সকলকে চুপও করিয়ে দেন অভিনেতা। শোনা যাচ্ছ, বিয়ের আগে সিন্‌হা পরিবার ও ইকবাল পরিবার একসঙ্গে নৈশভোজ সারেন। এক কথায়, মেয়ের বিয়ের আগে বেশ খোশমেজাজেই দেখা গেল শত্রুঘ্নকে।

সম্প্রতি এক সংবাদ মাধ্যমের কাছে সোনাক্ষীর বিয়ে নিয়ে মুখ খোলেন শত্রুঘ্ন সিনহা। তিনি জানান, ‘যত সব মিথ্যা খবর! আমি নিজের মেয়ের বিয়েতে থাকব না! যে মেয়ের জন্য এতটা গর্বিত আমি। আমি থাকছি। যারা এই খুশির অনুষ্ঠান নিয়ে মিথ্যা খবর ছড়াচ্ছেন, তাদের শেষ বার বলছি খামোশ। আমাদের বিষয়ে আপনাদের নাক গলাতে হবে না।’

Advertisement

২৩ জুন জাহির ইকবালের সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন সোনাক্ষী সিনহা। সূত্রের খবর, ১৯ জুন রাতে সঙ্গীত অনুষ্ঠান হয়েছে সোনাক্ষীর। তবে এই বিয়ের খবর রটে গেলেও, সোনাক্ষী বা জাহির ইকবাল কিন্তু এখন পর্যন্ত এই নিয়ে মুখ খোলেননি। তবে নতুন খবর হল, বিয়ের আগেই নাকি জাহিরের বাড়িতে ঢুঁ মারছেন সোনাক্ষী। সূত্র বলছে, গত রোববারও সকাল সকাল জাহিরের বাড়িতে পৌঁছেছিলেন সোনাক্ষী। এমনকী, গোটা দিনটা সেখানেই ছিলেন তিনি।

জেএইচ

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

অভিনেতা অনুপমের অফিসে চুরি, নিয়ে গেছে টাকা ভর্তি সিন্দুক

Published

on

বলিউড অভিনেতা অনুপম খেরের অফিসে চুরি। একেবার দরজার তালা ভেঙে ঢুকল চোর। তুলে নিয়ে গিয়েছে টাকা ভর্তি আস্ত সিন্দুক। চুরি হয়েছে সিনেমার নেগেটিভ। তছনছ গোটা অফিস। বুধবার রাতে অভিনেতার অফিসে চুরির ঘটনাটি ঘটে। তছনছ হয়ে যাওয়া অফিসের ভিডিও পোস্ট করেছেন অনুপম।

অনুপম লিখলেন, ‘গত রাতে আমার বীর দেশাই রোডের অফিসে দু’জন চোর অফিসের দুটো দরজা ভেঙে অ্যাকাউন্টস বিভাগের গোটা সিন্দুকটি তুলে নিয়ে গিয়েছে। শুধু তাই নয়, আমাদের কোম্পানির দ্বারা নির্মিত একটা ছবির নেগেটিভও নিয়ে গেছে যেগুলো কিনা একটা বাক্সে ছিল। তবে পুলিশ জানিয়েছে যে, সিসিটিভি ক্যামেরায় তাদের দুজনকেই দেখা গেছে। ঈশ্বর ওদের সুবুদ্ধি দিন। এরকম যেন ভবিষ্যতে কারও সঙ্গে না করে।’

অভিনেতা জানান, পুলিশ আসার আগেই ভিডিওটি তার অফিসের লোকজন তুলে রাখেন। যারা চুরি করছে, তাদের ঈশ্বর শুভ বুদ্ধি দিন, চান অভিনেতা। গোটা ঘটনায় আম্বোলি থানায় তিনটি ধারায় মামলা দায়ের করেন অভিনেতা। ৪৫৪ ধারা (অযাচিত ভাবে কারও বাড়িতে ঢোকা এবং অপরাধ করা), ৪৫৭ ধারা (অপরাধ করতে গিয়ে রাতের বেলায় ঘরে ঢুকে ভাঙচুর করা), ও ৩৮০ ধারায় তিনি চুরির মামলা রুজু করেছেন।

Advertisement

জেএইচ

পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত