Connect with us

বিনোদন

বলিউডের নোংরা রাজনীতি নিয়ে মুখ খুলেছেন প্রিয়াঙ্কা

Avatar of author

Published

on

বলিউডের

এক সাক্ষাৎকারে কয়েক দিন আগেই বলিউডের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। বলিউড তাকে একঘরে করে দেয়ার কারণে তিনি হলিউডের দিকে পা বাড়াতে বাধ্য হয়েছিলেন জানান প্রিয়াঙ্কা। পাশাপাশি, বলিউডের অন্দরের রাজনীতি নিয়েও মুখ খুলেছেন তিনি।

তিনি দাবি করেন, ‘তারকা’ তকমা সত্ত্বেও তাকে নাকি চরিত্রে নেয়া হচ্ছিল না। প্রিাঙ্কার একগুচ্ছ অভিযোগে ঝড় ওঠে সমাজমাধ্যমে। প্রায় ১০ বছর আগের টুইট ঘেঁটে অভিনেত্রীর অনুরাগীরা দাবি করেন, প্রিয়াঙ্কাকে বলিউড থেকে ‘তাড়ানো’র নেপথ্যে নাকি ছিলেন বলিপাড়ার অন্যতম প্রভাবশালী তারকা কারান জোহার। সেই ঘটনার কিছু দিনের মধ্যেই মায়ানগরীতে পা রাখেন প্রিয়াঙ্কা। স্বামী নিক জোনাস ও মেয়ে মালতী ম্যারিকে নিয়ে মুম্বাইয়ে এসেছেন প্রিয়াঙ্কা। নীতা মুকেশ অম্বানী সাংস্কৃতিক কেন্দ্রের উদ্বোধনী অনুষ্ঠানে নিককে সঙ্গে নিয়ে হাজির ছিলেন তিনি। রুপোলিরঙা ঝকঝকে গাউনে অপরূপা সেজে এসেছিলেন তিনি। সেই পার্টিতেই কারান জোহারের সঙ্গে মুখোমুখি হন প্রিয়াঙ্কা।

প্রিয়াঙ্কাকে দেখেই জড়িয়ে ধরলেন কারান। হাসিমুখে কারানের সঙ্গে বেশ কিছুক্ষণ গালগল্পও করলেন প্রিয়াঙ্কা ও নিক। সবটাই কি তা হলে প্রচার কৌশল? ধন্দে পড়েছেন অভিনেত্রীর অনুরাগীরা।

এই মুহূর্তে হলিউডের নয়নের মণি তিনি। জনপ্রিয় টেলিভিশন শো, একাধিক সিনেমার পর এ বার রুশো ব্রাদার্সের সঙ্গে ওয়েব সিরিজে কাজ করছেন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। এখন তার নাম শোনা যায় হলিউডের প্রথম সারির তারকাদের সঙ্গে। হলিউডে নিজের জায়গা মোটামোটি পাকা করে ফেলেছেন। কিন্তু কর্মজীবনের অন্যতম সেরা সময়ে থাকাকালীন কেন মুম্বাই ছেড়ে গেলেন প্রিয়ঙ্কা?

সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা জানান, বলিউডে ‘সাত খুন মাফ’ ছবিতে কাজ করার সময় অঞ্জুলা আচারিয়ার কাছ থেকে ফোন পান তিনি। অঞ্জুলাই প্রথম তাকে প্রস্তাব দেন আমেরিকায় এসে গান গাওয়ার। সেই সময় নাকি বলিউড থেকে বেরোনোর রাস্তা খুঁজছিলেন প্রিয়ঙ্কা।

Advertisement

প্রিয়ঙ্কা বলেন, বলিউডে সেই সময় আমাকে প্রায় একঘরে করে দেয়া হয়েছি ল। আমাকে ভাল চরিত্রে নেয়া হচ্ছিল না। আমার সঙ্গে অনেকের ঝামেলাও হয়েছিল। আমি এসব নোংরা রাজনীতির মধ্যে ক্লান্ত হয়ে পড়েছিলাম। আমেরিকায় এসে গান গাওয়া শুরু করলেও তাতে বিশেষ সাফল্য পাননি প্রিয়ঙ্কা। তবে একাধিক হলিউড তারকার সঙ্গে যোগাযোগের মাধ্যম হয়ে উঠেছিল তার গান।

প্রিয়ঙ্কা বলেন, ‘‘বলিউডে আমি এত বছর ধরে কাজ করেছি। কিন্তু ওই সময় আমি এতটাই ক্লান্ত হয়ে পড়েছিলাম যে, আমার মনে হচ্ছিল সব ছেড়ে চলে যাই।’’ গান গাওয়ায় সফল না হলেও শেষ পর্যন্ত সেটাই করেছিলেন প্রিয়ঙ্কা। তবে হলিউডে কিছু দিন কাটানোর পরে প্রিয়ঙ্কা বুঝতে পারেন, গানের চেয়ে অভিনয়েই বেশি দক্ষ তিনি। তাই, তার পরে আমেরিকাতে থেকেই অভিনয়ের কাজ খুঁজতে থাকেন। একের পর এক অডিশন দেয়ার পরে সুযোগ পান ‘কোয়ান্টিকো’ টেলিভিশন সিরিজে।

‘বেওয়াচ’, ‘ম্যাট্রিক্স: রেভোলিউশন্স’-এর মতো ছবিতে কাজ করার পর রুশো ব্রাদার্সের সঙ্গে এক ওয়েব সিরিজে কাজ করেছেন। চলতি মাসেই মুক্তি পেতে চলেছে কল্পবিজ্ঞান ও স্পাই থ্রিলারের মিশেলে তৈরি সেই সিরিজ।

Advertisement
মন্তব্য করতে ক্লিক রুন

মন্তব্য করতে লগিন করুন লগিন

রিপ্লাই দিন

টলিউড

ছেলের মুখ দেখালেন অভিনেতা জিৎ

Published

on

দিনটা ছিল ২০২৩-এর ১৬ নভেম্বর। মকরসংক্রান্তির দিন দ্বিতীয় বার বাবা হয়েছিলেন অভিনেতা জিৎ মদনানি। মেয়ে হওয়ার ১১ বছর পর ফের বাবা-মা হয়েছেন জিৎ ও তার স্ত্রী মোহনা মদনানি। ছেলের জন্মের পর প্রায় ছয় মাস কেটে গেলেও তাকে আড়ালেই রেখেছিলেন অভিনেতা। ছেলের নাম রেখেছেন রোনভ। তবে ছবি ‘বুমেরাং’ মুক্তি পেতেই ছেলেকে প্রকাশ্যে আনলেন অভিনেতা।

এর আগে মোহনার সঙ্গে মেটারনিটি ফটোশ্যুটের ছবি শেয়ার করে মা-বাবা হওয়ার সুখবরও দিয়েছিলেন খোদ জিৎ। তারকা পরিবারের নতুন সদস্যকে দেখতে উদগ্রীব ছিল জিতের ভক্তরা। ২০২৩-এর ১২ নভেম্বর আলোর উৎসব দীপাবলিতে দ্বিতীয় সন্তানের সঙ্গে সকলের পরিচয় করিয়ে দিয়েছিলেন সুপারস্টার জিৎ। সেই সময় ছেলের মুখের উপর ছিল ইমোজি। ১৪ জুন, শুক্রবার খুদে সদস্যকে দেখার সাধ পূরণ হলো জিতের অনুরাগীদের। মা-বাবা, স্ত্রী, কন্যাকে নিয়েই আবর্তিত জিতের জগৎ। কোনও রকম ফিল্মি পার্টি কিংবা প্রিমিয়ার, কোথাও দেখা যায় না নায়ককে। সিনেমার প্রচার ছাড়া সাংবাদিকদের মুখোমুখিও কম হয়েছেন তিনি। নিজের পরিবারের নতুন সদস্যকে যে খানিক রেখে ঢেখেই প্রকাশ্যে আনবেন তেমনটাই প্রত্যাশিত ছিল। প্রিয় তারকার ছেলেকে কেমন দেখতে সেই অপেক্ষায় ছিলেন জিতের অনুরাগীরা।

Advertisement

একদিকে বুমেরাংয়ের সাফল্য আর অন্যদিকে তারকা পুত্রের গোলুমুলু ছবি, জিত ভক্তদের কাছে নিঃসন্দেহে খুশির ডবল ডোজ।

জেএইচ

পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

প্রযোজকের বিরুদ্ধে মামলা নিয়ে আদালতে করণ জোহর

Published

on

দেখুন কাণ্ড! শেষমেশ করণের সঙ্গে এমন ঘটনা। তাও আবার করণকে না জানিয়ে। আর ঘটনাটি নিয়ে এতটাই বিরক্ত যে করণ সোজা পৌঁছে গেলেন আদালতে। সোজা ঠুকলেন মামলা!

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। সম্প্রতি প্রকাশ্যে এসেছে ‘শাদি কে ডিরেক্টর করণ অউর জোহর’ একটি ছবির ট্রেলার। যা মুক্তি পাওয়ার কথা ১৪ জুন। কিন্তু তার আগেই আদালতে গেলেন করণ জোহর। করণের অভিযোগ, তাকে না জানিয়ে ছবির নির্মাতারা তার নাম ব্যবহার করেছেন। করণের করা মামলার কারণে ছবির মুক্তি নিয়ে এর মধ্যেই স্থগিতাদেশ দিয়েছে আদালত।

করণ জোহরের করা মামলার পিটিশনে দাবি করা হয়েছে, ছবির সঙ্গে তার কোনও সম্পর্ক নেই। তবুও তার নাম ব্যবহৃত হয়েছে অযাচিত ভাবে। এই পিটিশনে আরও দাবি করা হয়েছে, ছবির শিরোনামে তার নাম ব্যবহার করা হয়েছে সুনাম নষ্ট করার অভিসন্ধি নিয়েই। যা কিনা আইনত অপরাধ। তবে এই নিয়ে ছবির নির্মাতাদের তরফ থেকে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

সম্প্রতি শত্রুতা ভুলে কঙ্গনার চড় কাণ্ড নিয়ে মুখ খুলেছেন করণও। পরিচালক সাফ জানালেন, কাউকে মারধর করা এবং অপমানকে সমর্থন করেন না তিনি। নিরাপত্তারক্ষীর চড় মারাকে ‘উগ্রতা’ হিসাবেই দেখছেন। কোনও পরিস্থিতিতে নিরাপত্তারক্ষী কুলবিন্দরকে মোটেও সমর্থন করেন না বলেই জানান করণ।

জেএইচ

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

নাতাশার ইঙ্গিতপূর্ণ পোস্ট! হার্দিকের সঙ্গে বিচ্ছেদ কি তবে আসন্ন?

Published

on

এই মুহূর্তে টি ২০ বিশ্বকাপ খেলতে নিউ ইর্য়কে রয়েছেন হার্দিক পাণ্ড্য। যদিও বেশ কয়েকদিন ধরেই টালমাটাল তার ব্যক্তিগত জীবন। স্ত্রী নাতাশা স্তানকোভিচের সঙ্গে তার সম্পর্কের সমীকরণ নিয়ে জল্পনা তুঙ্গে।

বিয়ের চার বছরের মধ্যে দাম্পত্যে ফাটল হার্দিক-নাতাশার। নিজের পদবি থেকে আচমকাই ‘পাণ্ড্য’ ফেলে দিতেই যেন আরও বেশি জোরালো হয় বিচ্ছেদের জল্পনার।

যদিও কারো কারো দাবি, হার্দিক নাকি স্ত্রীকে খাড়া করে আইপিএলে খারাপ ফলের ব্যর্থতা ঢাকার চেষ্টা করছেন। চলছে চাপানউতোর। সামাজিকমাধ্যমে একের পর এক ইঙ্গিতপূর্ণ পোস্ট করে সেই জল্পনায় ঘৃতাহুতি দিচ্ছেন নাতাশা। এবার ফের একটি পোস্ট, সেখানেই তিনি ‘অপেক্ষা করার’ কথা উল্লেখ করলেন। এখন প্রশ্ন, এই কথা বলে তিনি কী ইঙ্গিত দিতে চেয়েছেন?

নাতাশা একটি পোস্ট ইনস্টাগ্রামে ভাগ করে নিয়েছেন তার অনুরাগীদের সঙ্গে। সেখানে লেখা রয়েছে, ‘অনেক পুরানো স্টাইলই ফিরে আসছে ঠিকই, কিন্তু আমি অপেক্ষা করছি, কখন নৈতিকতা, সম্মান ও বুদ্ধিমত্তা আবার ফিরবে!’

হলিউডের খ্যাতনামা তারকা ডেনজল ওয়াশিংটনের অতি পরিচিত এই উদ্ধৃতি শেয়ার করে এবার কোন ইঙ্গিত দিতে চাইলেন নাতাশা! মাস কয়েক ধরেই হার্দিক-নাতাশাকে নিয়ে এই জল্পনা চলছে, তা থামার কোনও লক্ষণও আপাতত চোখে পড়ছে না।

Advertisement

এই মুহূর্তে ছেলে অগ্যস্তের সঙ্গে সময় কাটাচ্ছেন নাতাশা। তার সামাজিকমাধ্যমের পাতায় চোখ রাখলেই দেখা যাবে সেই ছবি। অন্য দিকে, নিজের চুলের ‘কাট’ বদলে নতুন লুকে ধরা দিয়েছেন হার্দিকও।

দিন কয়েক ধরেই শোনা যাচ্ছে, হার্দিক-নাতাশার মাঝে নাকি এসেছেন তৃতীয় ব্যক্তি। তার কারণেই বুঝি ভাঙছে ক্রিকেট তারকার ঘর। তিনি হলেন শরীরচর্চা প্রশিক্ষক আলেকজ়ান্ডার অ্যালেক্স। বলিপাড়ায় যদিও গুঞ্জন, অ্যালেক্স নাকি অভিনেত্রী দিশা পটানির প্রেমিক।

তারকা-দম্পতির বিচ্ছেদের গুঞ্জন ছড়িয়ে পড়ার পরই নেটাগরিকের একাংশ আক্রমণ করতে থাকেন আলেকজ়ান্ডারকে। তাদের দাবি, আলেকজ়ান্ডারই নাকি নাতাশা-হার্দিকের সম্পর্কে তৃতীয় ব্যক্তি হয়ে ঢুকে পড়েছেন, তাতেই ছন্দপতন। যদিও এই দাবি সম্পূর্ণ উড়িয়ে দিয়েছেন আলেকজ়ান্ডার

পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত