Connect with us

ঢাকা

প্রকাশ্যে ছুরিকাঘাতে স্ত্রীকে খুন করেছে সাবেক স্বামী

Avatar of author

Published

on

হত্যা

প্রকাশ্যে ছুরিকাঘাতে এক পোশাক কর্মীকে খুন করার অভিযোগ উঠেছে প্রাক্তন স্বামীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে আশুলিয়ার জামগড়া এলাকায়।

বুধবার (১৯ এপ্রিল) সকাল ৭টায় ওই এলাকায় এ ঘটনা ঘটে। প্রাক্তন স্বামী আজাদ পালাতক আছেন।

নিহত নারী নওগাঁ জেলার সদর থানার ফতেপুর গ্রামের মো. কুদ্দস মিয়ার মেয়ে কুইন্স খাতুন (৩৯)। তিনি আশুলিয়ার কাঁঠালতলা এলাকায় এমারত মিয়ার বাড়িতে ভাড়া থেকে এনভয় পোশাক কারখানায় কাজ করতেন।

প্রত্যক্ষদর্শীদের উদ্ধৃতি দিয়ে পুলিশ জানায়, এক যুবক বুধবার সকালে বাসা থেকে কারখানায় যাওয়ার পথে এক নারীকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যান। এ সময় আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয় নারী ও শিশু হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের মামা বিল্লাল হোসেন গণমাধ্যমকে জানান, কুইন্সের সঙ্গে নওগাঁর আজাদের বিয়ে হয়। আজাদ নেশাগ্রস্ত মানুষ। পারিবারিক কলহের জেরে এক বছর আগে তাদের তালাক হয়ে যায়। এরপর থেকে আমার ভাগনিকে পথেঘাটে বিরক্ত করে আসছিল আজাদ। বুধবার সকালে সড়কে ছুরিকাঘাত করে পালিয়ে যায় সে।

Advertisement

আশুলিয়া থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) নোমান সিদ্দিকী জানান, বুধবার সকালে খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, নিহতের প্রাক্তন স্বামী তাকে খুন করেছে। আমরা বিষয়টি তদন্ত করে দেখছি।

Advertisement
মন্তব্য করতে ক্লিক রুন

মন্তব্য করতে লগিন করুন লগিন

রিপ্লাই দিন

ঢাকা

বকেয়া বেতনের দাবিতে ঢাকা-চট্রগ্রাম মহাসড়ক অবরোধ

Published

on

বকেয়া বেতনের দাবিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছেন নারায়ণগঞ্জের লাঙ্গলবন্দ এলাকার টোটাল ফ্যাশন লিমিটেডের পোশাক শ্রমিকরা। এতে মহাসড়কে ৪ কিলোমিটার এলাকায় যানজট সৃষ্টি হয়। দুপুর ১টায় পুলিশ তাদের বুঝিয়ে মহাসড়ক থেকে সরিয়ে দেন।

মঙ্গলবার (১১ জুন) দুপুর সোয়া ১২টার দিকে নারায়ণগঞ্জের লাঙ্গলবন্দ এলাকার চট্টগ্রামমুখী লেনে শ্রমিকরা অবরোধ করেন বলে গণমাধ্যমকে নিশ্চিত করেছেন কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল হক।

আন্দোলনরত শ্রমিকরা জানান, গত এক মাস ধরে তাদের বেতন আটকে আছে। মালিকপক্ষ এই মাসের শুরুতেই বেতন দেবে বলে জানালেও এখনো তা দেয়নি। বেতন না পাওয়ার কারণে শ্রমিকদের ঈদ পালন করা নিয়ে শঙ্কা সৃষ্টি হয়েছে।  আগামী দুই একদিনের মধ্যে বকেয়া বেতন পরিশোধ করার দাবি জানান তাঁর।

নারায়ণগঞ্জ বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা জানান, তিনি মালিকপক্ষের সঙ্গে কথা বলেছেন। তারা বলেছেন আগামী একদিনের মধ্যেই শ্রমিকদের বেতন পরিশোধ করে দেবেন।

এর আগে শ্রমিকদের অবরোধের কারণে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের  মালিবাগ এলাকা থেকে সোনারগাঁয়ের চৈত্রী গার্মেন্ট এলাকা পর্যন্ত প্রায় ৪ কিলোমিটার এলাকায় যানজটের সৃষ্টি হয়।

Advertisement

আই/এ

পুরো পরতিবেদনটি পড়ুন

ঢাকা

১২ ঘণ্টার মাথায় সেই শিশুকে উদ্ধার করলো পুলিশ

Published

on

কিশোরগঞ্জের তাড়াইলে সিঁধ কেটে শিশু সন্তান চুরির ১২ ঘণ্টার মাথায় উদ্ধার করেছে পুলিশ। সদর উপজেলার নীলগঞ্জ থেকে আড়াই মাস বয়সি জুনায়েদ নামের শিশুকে উদ্ধার করা হয়। এ ঘটনায় আটক করা হয়েছে এক নারীসহ দুজনকে।

সোমবার (১০ জুন) বিকেলে সদর উপজেলার মাইজখাপন ইউনিয়নের নীলগঞ্জ বেত্রাহাটি এলাকায় অভিযান চালিয়ে তাড়াইল থানা পুলিশ ও জেলা ডিবি পুলিশ শিশুকে উদ্ধার করে বলে গণমাধ্যমকে জানিয়েছেন কিশোরগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ।

পুলিশ সুপার জানান, আটক রুবেলের স্ত্রী খাদিজার চারটি কন্যা সন্তান রয়েছে। তাদের কোন ছেলে সন্তান নেই। গতকাল একটি হাসপাতালে রুবেলের স্ত্রীর খাদিজা আরও একটি কন্যা সন্তানের জন্ম দেন। তাই পুত্র সন্তান না থাকায় রুবেল সিঁধ কেটে ওই ছেলে শিশুটাকে চুরির পরিকল্পনা করে।

আটক দুই আসামি

তিনি বলেন, শিশুকে চুরি করার পর স্ত্রী খাদিজা একই সঙ্গে একটি ছেলে ও একটি মেয়ে সন্তান জন্ম দেন বলে প্রচার করেন রুবেল। পুলিশ বিষয়টি জানতে পেরে রুবেলের বাড়িতে যায়। জিজ্ঞাসাবাদে বেরিয়ে আসে শিশু চুরির ঘটনা।

জুনায়েদকে উদ্ধারের পর তাঁর মায়ের কোলে তুলে দেন পুলিশ সুপার।

Advertisement

এদিকে হারিয়ে যাওয়া বুকের ধন ফিরে পেয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন শিশুর মা সানজিদা আক্তার নাজনীন। অল্প সময়ের মধ্যে হারিয়ে যাওয়া সন্তানকে উদ্ধার করায় পুলিশ প্রশাসনকে ধন্যবাদ জানান তিনি।

এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আই/এ

পুরো পরতিবেদনটি পড়ুন

জাতীয়

‘ছাত্রলীগ নামধারী খুনিদের সর্বোচ্চ শাস্তি হবে’

Published

on

জাতির পিতা বঙ্গবন্ধু সরকারি কলেজের শিক্ষার্থী ও ছাত্রলীগ নেতা আল আমিনকে নামধারী কিছু ছাত্রলীগ নেতারা অত্যন্ত নির্মমভাবে হত্যা করেছে। কে বা কারা এটা করেছে তা খুঁজে বের করতে আমাদের আর কষ্ট করতে হবে না। তাদের পরিচয় প্রশাসন ও সব মহলের কাছে আছে। তারা যে দলেরই হোক তাদের পরিচয় খুনি। আর কোনো খুনির সঙ্গে আমাদের দলের কোনো রকম সম্পর্ক নেই। বললেন মুক্তিযুদ্ধমন্ত্রী আ ক ম মোজাম্মেল হক।

সোমবার (১০ জুন) দুপুরে গাজীপুরের কালিয়াকৈর উপজেলা পরিষদে কার্যক্রম শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন মুক্তিযুদ্ধ মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক।

মন্ত্রী বলেন, খুনিরা দেশের অভ্যন্তরেই রয়েছে। প্রশাসনকে আহ্বান জানাচ্ছি, অতি দ্রুত তাদের খুঁজ বের করে গ্রেপ্তার করে সর্বোচ্চ শাস্তির ব্যবস্থা করা হোক। ১৯৭৫ সালের ১৫ আগস্ট আমাদের দেশনেত্রী শেখ হাসিনার পরিবারের ১৮ জনকে নির্মমভাবে হত্যা করা হয়েছিল। তার চেয়ে আঘাত এ দেশের আর কেউ পায়নি। অর্থাৎ একটি পরিবারের কাউকে হত্যা করা হলে তাদের কেমন আঘাত লাগে তা প্রধানমন্ত্রী জানেন। তাই তিনি বিষয়টি আমলে নিয়ে পুলিশপ্রধানকে নির্দেশ দিয়েছেন।

তিনি আরও বলেন, এ দেশের পুলিশের প্রধান, সেনাবাহিনীর প্রধানরা তাদের অপকর্মের দায় এড়াতে পারেনি। তাদের ওপর কঠোর ব্যবস্থা নেয়া হচ্ছে। সেখানে ছাত্রলীগ নামধারী এসব হত্যাকারীদের দৃষ্টান্তমূলক বিচার হবে। যাতে তাদের মতো এমন কাজ আর কেউ করতে সাহস না পায়।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার (৬ জুন) সকাল সাড়ে ১১টার দিকে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আধিপত্য বিস্তার করতে কালিয়াকৈর পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক ঈমন হোসেনের নেতৃত্বে কলেজের অদূরে চন্দ্রা-ডাইনকিনি সড়কের নায়াগ্রার ঢাল এলাকায় একত্রিত হলে সেখানে একপক্ষ হঠাৎ ধারাল অস্ত্র নিয়ে এসে আল আমিন ও কামরুল নামে দুজনের ওপর হামলা চালায়। এ সময় অভিযুক্তদের এলোপাতাড়ি কোপে ঘটনাস্থলে প্রাণ হারায় আল আমিন। গুরুতর আহতাবস্থায় কামরুলকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়।

Advertisement

এএম/

পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত