Connect with us

বিনোদন

লিডার আমিই বাংলাদেশ; দর্শকদের চাপ, শো বাড়ালো যমুনা

Avatar of author

Published

on

ঈদ ধামাকা মানেই কিং খান। ঈদুল ফিতরে শাকিব খানের একমাত্র সিনেমা ‘লিডার, আমিই বাংলাদেশ’। আর তাই দর্শকের আগ্রহের কেন্দ্রবিন্দুতে সিনেমাটি। এতে তার সঙ্গী হয়েছেন চিত্রনায়িকা শবনম বুবলী।

মুক্তির আগেই সিনেমাটির ট্রিজার, দুটো প্রকাশিত গান ও ট্রেলার নিয়ে বেশ আলোচনা চলছিল সিনেমাপাড়া ও দশর্কমহলে।

দর্শকদের ব্যাপক চাহিদার কারণে সিনেমাটি ১০০ হলে মুক্তি দেয়ার ইচ্ছা পোষণ করেন হল মালিকরা। সেই ধারাবাহিকতায় ঈদের দিন (২২ এপ্রিল) থেকে সারাদেশের ১০০ সিনেমা হলে মুক্তি পেয়েছে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড প্রযোজিত এ সিনেমাটি। গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন, চলচ্চিত্র পরিবেশনা ব্যবস্থাপক এম এম মঞ্জুর রহমান।

লিডার আমিই বাংলাদেশ

এদিকে মুক্তির প্রথম দিনেই আলোড়ন ফেলে দিয়েছে সিনেমাটি সারাদেশে। একইসঙ্গে মাল্টিপ্লেক্সেও ‘লিডার, আমিই বাংলাদেশ’ দেখতে দর্শকদের চাপ বেড়েছে। এ কারণে তিনটি শো থেকে বাড়িয়ে রোববার (২৩ এপ্রিল) থেকে দৈনিক পাঁচটি শো চালাচ্ছে যমুনা ব্লকবাস্টার সিনেমাস কর্তৃপক্ষ।

এর সহকারী মার্কেটিং ম্যানেজার মাহাবুবুর রহমান গণমাধ্যমকে বলেন, ‘ঈদের দিনেই ‘লিডার, আমিই বাংলাদেশ’ দেখতে দর্শকদের চাপ বেশি দেখা গেছে। এজন্য দ্বিতীয় দিন মানে আজ থেকে পাঁচটি শো রাখা হয়েছে। এখন ঈদের ছুটি চলছে, সবাই গ্রামের বাড়িতে ঈদ করতে গেছেন। তারা ফিরলে আমার মতে আরও শো বাড়াতে হতে পারে।’

Advertisement

ইতোমধ্যেই সারাদেশ থেকে জেলা প্রতিনিধিদের পাঠানো তথ্যমতে জানা যায়, বেশির ভাগ সিনেমা হলেই অগ্রিম টিকিট বিক্রি হয়ে গেছে। বেলা বাড়ার সঙ্গে সঙ্গেই বাড়ছে দর্শক। ঢাকার মধুমিতা হলে ‘লিডার,আমিই বাংলাদেশ’ দেখে চরম উচ্ছ্বাসে বের হয়েছেন দর্শকরা। জানিয়েছেন দীর্ঘদিন তারা শাকিব খানের এমন সিনেমার জন্য অপেক্ষা করছিলেন। অবশেষে তারা দেখতে পেরেছেন।

 

প্রসঙ্গত, সিনেমাটির কাহিনি ও সংলাপ লিখেছেন দেলোয়ার হোসেন দিল। এতে শাকিব খান, বুবলীর পাশাপাশি আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, শহিদুজ্জামান সেলিম, এল আর সীমান্ত, সুব্রত প্রমুখ। সিনেমাটির ডিস্টিবিউশন করছে টিওটি ফিল্মস।

Advertisement
মন্তব্য করতে ক্লিক রুন

মন্তব্য করতে লগিন করুন লগিন

রিপ্লাই দিন

বিনোদন

এবার ডিপফেক ভিডিয়োর শিকার আলিয়া

Published

on

আলিয়া

প্রযুক্তির মাধ্যমে এক জনের শরীরে বসিয়ে দেয়া যায় অন্য কারও মুখ। কিন্তু এর পরিণতি যে কতটা সাংঘাতিক হতে পারে তার প্রমাণ পেয়েছেন অভিনেত্রী রশ্মিকা মন্দানা ও ক্যাটরিনা কাইফ। আর এবার ডিপফেকের শিকার হলেন অভিনেত্রী আলিয়া ভাট।

রশ্মিকা ও ক্যাটরিনার ছবি ডিপফেক করার পিছে অসৎ উদ্দেশ্য ছিল তা স্পষ্ট। তবে আলিয়ার ছবিকে ডিপফেক ভিডিও তে ব্যবহার করলেন তার অনুরাগীরাই।

ভিডিও তে দেখা যাচ্ছে, আলিয়ার পরনে লাল শাড়ি ও ব্লাউজ। এক ঝলকে ভুল হলেও, একটু ভাল ভাবে দেখলে বোঝা যায় এটি আলিয়ার নয়। অন্য কারও ভিডিও তে ব্যবহার করা হচ্ছে আলিয়ার মুখ।

ভিডিও-এর ক্যাপশনে লেখা, ‘‘পর্দার বাইরে আলিয়া ভাট।’’ সেই পোস্টেই এক জন কমেন্ট করে স্পষ্ট করে দেন, এই ভিডিও মোটেই আলিয়ার নয়। ভিডিওটি আসলে বলিউডের আর এক অভিনেত্রী ওয়ামিকা গাব্বির। তবে এই ভিডিও নিয়ে কোনও মন্তব্য আসেনি আলিয়ার তরফ থেকে।

 

View this post on Instagram

 

Advertisement

A post shared by Wamiqa Gabbi (@wamiqagabbi)

কয়েকদিন আগে ওয়ামিকা নিজেই এই ভিডিও পোস্ট করেছিলেন সমাজমাধ্যমে। সেই ভিডিওটিই ডিপফেক তৈরি করতে ব্যবহার করা হয়েছে। যদিও এই ভিডিও তৈরির পিছনে খারাপ কোনো উদ্দেশ্য নেই, তা স্পষ্ট।

 

View this post on Instagram

 

A post shared by Sameeksha Avtr (@unfixface)

Advertisement

প্রসঙ্গত, ওয়ামিকা ‘কালি জোট্টা’, ‘৮৩’, ‘খুফিয়া’ ইত্যাদি ছবিতে অভিনয় করে যথেষ্ট পরিচিত। আগামীতে বরুণ ধবনের বিপরীতে ‘বেবি জন’ ছবিতে দেখা যাবে অভিনেত্রীকে। এই ছবিতে অভিনয় করছেন কীর্তি সুরেশও। এ বছর জুন অথবা জুলাইতে মুক্তি পাবে এই ছবি।

অন্য দিকে, ভাসান বালা-র ছবি ‘জিগরা’তে দেখা যাবে আলিয়াকে। এই ছবি করণ জোহরের সঙ্গে প্রযোজনা করছেন আলিয়াও। ২০২৪-এর ২৭ সেপ্টেম্বর ‘জিগরা’ মুক্তি পাবে। এই সময় আলিয়া মেট গালা ২০২৪-এর জন্য নিউ ইয়র্কে রয়েছেন। পোশাকশিল্পী সব্যসাচী মুখোপাধ্যায়ের তৈরি করা শাড়ি পরে লাল কার্পেটে হেঁটেছেন আলিয়া। তার সেই সাজই এই মুহূর্তে অন্যতম চর্চিত বিষয়।

কেএস/

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

সোনার নকশা করা শাড়ি পরে বিয়ে, যা বললেন জাহ্নবী

Published

on

জাহ্নবী কাপূর

আর নয় লুকোচরি। তবে কি এবার প্রেমের স্বীকারোক্তির পর বিয়ে করতে চলেছেন শ্রীদেবী কণ্যা জাহ্নবী কাপূর?

নতুন বছরের প্রথম থেকেই খুল্লামখুল্লা প্রেম করছেন জাহ্নবী কপূর। দিন কয়েক আগে শিখর পাহাড়িয়ার সঙ্গে মেয়ের প্রেমের সম্পর্কে সিলমোহর দিয়েছেন বাবা বনি কাপূর। ২০২২ সালের মাঝামাঝি থেকেই একসঙ্গে দেখা যাচ্ছে জাহ্নবী-শিখরকে। বিভিন্ন তারকার বাড়িতে নিমন্ত্রণ রক্ষা করতে যাওয়া থেকে শুরু করে একান্ত যাপনে মালদ্বীপ সফর কিংবা তিরুপতি দর্শন— সব সময় জাহ্নবীর সঙ্গেই রয়েছেন শিখর। ‘ময়দান’ ছবির প্রিমিয়ারে অভিনেত্রী প্রেমিকের নামাঙ্কিত হার গলায় পরে আলোকচিত্রীদের সামনে এসে দাঁড়ান। তারপর একটি অনুষ্ঠানে ফের ‘শিখু’ লেখা হার পরে দেখা যায় জাহ্নবীকে।

‘কফি উইথ করণ’-র শোয়ে এসেই মুখ ফস্কে নিজেই জানিয়েছিলেন, প্রেমিক শিখর পাহাড়িয়াকে আদর করে ‘শিখু’ নামে ডাকেন তিনি। তবে এবার প্রেমপর্বের পাট চুকিয়ে বিয়ে করতে চলেছেন জাহ্নবী! বিয়ে হবে তিরুপতির মন্দিরে।

বরাবরই পুজো পাঠ করতে ভালবাসেন অভিনেত্রী। প্রায় প্রত্যেকটি উৎসবে তাকে অংশ নিতে দেখা যায়। প্রতি বছর জন্মদিনে সিড়ি ভেঙে উঠে তিরুপতি গিয়ে পুজো দেন।

দিন কয়েক আগে ‘কফি উইথ করণ’-এ এসে জাহ্নবীকে নিয়ে সারা একটি মন্তব্য করে বসেন। করণ জিজ্ঞেস করেন, নতুন প্রজন্মের অভিনেত্রীদের মধ্যে কে স্বামীর জন্য ব্রত, পুজোপাঠ করবেন? জবাবে সারা বলেন, ‘‘আমার মনে হয়, জাহ্নবী নিজের বরকে নিয়ে মন্দিরে যাবে ও পুজোপাঠ করবে।’’ সারার এই মন্তব্য নানা রকম জল্পনা উস্কে দিয়েছিল সেই সময়। তবে এবার শোনা যাচ্ছে শ্রীদেবীর জন্মভূমিতে গিয়ে সোনার নকশা করা শাড়িতে সেজে বিয়ে করতে চলেছেন অভিনেত্রী। এই খবর ছড়িয়ে পড়তে একটি সমাজমাধ্যমের পাতায় গিয়ে জাহ্নবী লেখেন, ‘‘যা খুশি তাই বললেই হল।’’

Advertisement

আপাতত বিয়ের পরিকল্পনা নেই বলেই জানিয়ে দিলেন অভিনেত্রী। সামনেই মুক্তি পেতে চলেছে জাহ্নবীর ছবি ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’। আপাতত সেই নিয়ে ব্যস্ত তিনি।

 

এসি//

পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

বিচ্ছেদের পরেও মুখোমুখি কারিনা-শাহিদ!

Published

on

শাহীদ,-কারিনা

বলিউডে একসময় তারা যেমন ছিলেন জনপ্রিয় যুগল, তেমনি ছিলেন আলোচনা সমালোচনার কেন্দ্রবিন্দু। বলছিলাম কারিনা কাপুর ও শহিদ কাপুরের কথা। বর্তমানে তারা আলাদাভাবে সুখেই সংসার করছেন। কিন্তু সম্পর্ক ভেঙে গেলেও শুটিং চালিয়ে যান তারা! কিন্তু একসময়ে কারিনা-শহিদের বিচ্ছেদ নিয়ে কম আলোচনা হয়নি।

শোনা যায়, ‘জব উই মেট’ ছবির শুটিংয়ের সময়েই কারিনা-শহিদের সম্পর্কে চিড় ধরে। এ ঘটনা নিয়ে সম্প্রতি এক সাক্ষাৎকারে কথা বললেন পরিচালক ইমতিয়াজ আলি।

‘জব উই মেট’ মুক্তি পায় ২০০৭ সালে। পর্দায় শহিদ ও কারিনার রসায়নেও মুগ্ধ হয়েছিলেন অনুরাগীরা। কিন্তু পর্দার পেছনের চিত্রটি ছিল তখন একদম ভিন্ন। সেই সময়েই সম্পর্কে ভাঙন ধরে তাদের। কিন্তু তার চিহ্নমাত্র প্রকাশ পায়নি শহিদ-কারিনার অভিনয়ে। নিজেদের সমস্যা কখনো ছবির সেটেও নিয়ে আসেননি তারা। ইমতিয়াজ দুজনেরই পেশাদার আচরণের প্রশংসা করেছেন।

কারিনা,-শাহীদ

বেশ কয়েক বছর সম্পর্কে ছিলেন শহিদ ও কারিনা। ২০০৬-এ রাস্তা আলাদা হয়ে যায় তাদের। বিচ্ছেদ হওয়ার পরের দুদিন মুখোমুখি হয়েছিলেন এই জুটি।

ইমতিয়াজ বলেন, ‘ছবির শুটিং শেষ হওয়ার সময়ে ওরা সম্পর্কে ইতি টানে। পুরো ছবিটার শুটিং প্রায় হয়ে গিয়েছিল। ওদের বিচ্ছেদের পরেও দুদিন বাকি ছিল শুটিংয়ের। আমাদের কাজটা শেষ করতেই হতো। কিন্তু ওরা সম্পূর্ণ পেশাদার ছিল। ওদের ব্যক্তিগত জীবনে কী চলছে, তার বিন্দুমাত্র প্রভাব পড়েনি ছবিতে।’

Advertisement

ইমতিয়াজ় আরও বলেন, ‘জব উই মেট’-এ ‘গীত‘ ও ‘আদিত্য’ চরিত্রে তার প্রথম পছন্দ ছিল ববি দেওল ও প্রীতি জ়িনতা। কিন্তু ববি অন্য কাজে ব্যস্ত থাকায়, তা আর হয়নি। তখন শীর্ষ দুই চরিত্রের জন্য ইমতিয়াজ বেছে নেন শহিদ ও কারিনাকে। সেই সময়ে তাদের মধ্যে সম্পর্কের সমীকরণ মোটেও ভালো ছিল না। কিন্তু তার কোনো প্রভাব পড়েনি ছবিতে।

উল্লেখ্য, ২০১২ সালে সাইফ আলি খানের সঙ্গে গাঁটছড়া বাঁধেন কারিনা কাপুর। অন্যদিকে ২০১৫ সালে মীরা রাজপুতকে বিয়ে করেন শহিদ কাপুর।

 

এসি//

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত