Connect with us

ক্যাম্পাস

ভর্তিচ্ছুদের পাশে কুবি কেন্দ্রে ছাত্রলীগ

Avatar of author

Published

on

দেশের ২২টি সাধারণ এবং বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়ে তৃতীয় বারের মতো অনুষ্ঠিত গুচ্ছভিত্তিক ‘খ’ ইউনিটের ভর্তি পরীক্ষাকে কেন্দ্র করে ভর্তিচ্ছু শিক্ষার্থীদের নানামুখী সহায়তা প্রদান করেছে কুমিল্লা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের দুইটি পক্ষ।

শনিবার (২০মে) কুমিল্লা বিশ্ববিদ্যালয়, ক্যান্টনমেন্ট বোর্ড উচ্চ বিদ্যালয়, সরকারি টিচার্স ট্রেইনিং কলেজ, গভর্নমেন্ট ল্যাবরেটরি উচ্চ বিদ্যালয়, বর্ডার গার্ড পাবলিক উচ্চ বিদ্যালয়, ক্যান্টনমেন্ট কলেজসহ মোট ৬ টি কেন্দ্রে শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা এ সেবা দেন।

ছাত্রলীগের দুই পক্ষের নেতাদের কাছ থেকে জানা যায়, নেতাকর্মীরা ভর্তিচ্ছুদের প্রাথমিক চিকিৎসার জন্য ফাস্ট এইডের ব্যবস্থা, ভুল করে কোন পরীক্ষার্থী অন্যকেন্দ্রে চলে গেলে দ্রুত সময়ে নির্দিষ্ট পরীক্ষা কেন্দ্রে পৌঁছে দিতে ‘জয় বাংলা বাইক সার্ভিস’ সেবা চালু করেন। ভর্তিচ্ছুদের নির্বিঘ্নে চলাচল নিশ্চিত করতে বিশেষ ট্রাফিক টিম, ন্যায্য মূল্যে খাবারের ব্যবস্থা, ন্যায্য ভাড়ার ব্যবস্থাসহ প্রয়োজনীয় মোবাইল-মানিব্যাগ ইত্যাদি নিরাপদে রাখার জন্য বিশেষ নিরাপত্তা বুথের ব্যবস্থা করেন।

এছাড়া অভিভাবকদের মাঝে বিনামূল্যে সুপেয় পানি, শরবত বিতরণসহ বসার জন্য অভিভাবক কর্ণারের ব্যবস্থা করেন। সন্তানকে ভর্তি পরীক্ষা দিতে কুমিল্লা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে নিয়ে আসা অভিভাবকরা মুগ্ধ হয়েছেন ছাত্রলীগের বিভিন্ন সেবামূলক কাজে।

ছাত্রলীগের সেবায় উদ্বুদ্ধ হয়ে এক অভিভাবক বলেন, ছাত্রলীগ যা করতেছে সবদিক দিয়ে  এটা মানবিক কাজ। তাদের এমন কাজ আমাদের ছেলে-মেয়েদের জন্য খুবই ভাল উদ্যোগ। আমাদের যে এত গরমের মধ্যে বসার ব্যবস্থা করে দিল তা খুবই ভালো লাগলো।

Advertisement

ছাত্রলীগ নেতা মেজবাউল হক শান্ত বলেন,  জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশের ভিশনের অন্যতম পদক্ষেপ স্মার্ট ক্যাম্পাসের লক্ষ্যে কাজ করছে কুমিল্লা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ। ভর্তি-ইচ্ছুক শিক্ষার্থীদের সহায়তায় আমরা কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনায় নানা ধরনের কার্যক্রম পরিচালনা করেছি। আমরা বিশ্বাস করি প্রগতিশীল ছাত্ররাজনীতির ইতিবাচকতায় স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে কুমিল্লা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ হবে বাংলাদেশ ছাত্রলীগের রোল মডেল। আমাদের হাত ধরেই স্মার্ট ক্যাম্পাসের স্বপ্ন বাস্তবায়ন হবে।

ছাত্রলীগে নেতা রেজা-ই-এলাহী বলেন, বাংলাদেশ ছাত্রলীগের দিকনির্দেশনায় আমরা হেল্প ডেস্ক, তথ্য কেন্দ্র, প্রয়োজনীয় জিনিসপত্র নিরাপদে রাখা, সুপেয় পানি, অভিবাবকদের জন্য বিশ্রামের ব্যবস্থা, শিক্ষার্থীদের জন্য শিক্ষা উপকরণ, আমাদের ৫০ টির মত বাইক ‘ জয় বাংলা বাইক সার্ভিস’ নানা কেন্দ্রে শিক্ষার্থীদের পৌঁছে দেয়া, অনেক শিক্ষার্থী এডমিট কার্ড বাড়িতে রেখে আসলে আমাদের বাইক সার্ভিসের মাধ্যমে যথা সময়ে নিয়ে আসার ব্যবস্থা করে দিয়েছি।

এ ছাড়া শিক্ষার্থীদের জন্য আবাসনের ব্যবস্থা করেছি। সবকিছু সুশৃঙ্খলভাবে চলতেছে। আশা করি, ভবিষ্যতে এ ধারা অব্যাহত থাকবে।

ক্যাম্পাসজুড়ে ছাত্রলীগের দুই পক্ষ নিয়ে নানা আলোচনা-সমালোচনা থাকলেও ভর্তি পরীক্ষায় ছাত্রলীগের সহায়তায় সবাই মুগ্ধ হয়েছে। এছাড়া বিভিন্ন সংগঠনগুলোর নেতাকর্মীরাও ছাত্রলীগের এ কাজের সাধুবাদ জানিয়েছে।

 

Advertisement
Advertisement
মন্তব্য করতে ক্লিক রুন

মন্তব্য করতে লগিন করুন লগিন

রিপ্লাই দিন

ক্যাম্পাস

ফের পরীক্ষা বর্জনে বুয়েট শিক্ষার্থীরা

Avatar of author

Published

on

ঈদুল ফিতরের ছুটির পর টার্ম ফাইনাল পরীক্ষা বর্জন কর্মসূচি চালিয়ে যাচ্ছেন বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থীদের সংখ্যাগরিষ্ঠ অংশ। বুয়েটে পুনরায় ছাত্ররাজনীতি চালুর বিরুদ্ধে শিক্ষার্থীরা এসব বর্জন কর্মসূচি চালিয়ে যাচ্ছেন। শিক্ষার্থীরা পরীক্ষাকেন্দ্রে না আসায় বিভিন্ন কেন্দ্র থেকে শিক্ষকরা প্রশ্নপত্র নিয়ে বেরিয়ে যান বলে জানা গেছে।

বৃহস্পতিবার (১৯ এপ্রিল) সকাল ৯টায় ২২তম ব্যাচের টার্ম ফাইনাল পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু ১৩০৫ জন শিক্ষার্থীর মধ্যে কোনো শিক্ষার্থীই পরীক্ষায় অংশ নেননি বলে জানা গেছে। এর আগে গতকাল বুধবারে ২১তম ব্যাচের টার্ম ফাইনাল পরীক্ষায় মাত্র ৮ জন শিক্ষার্থীর অংশ নেন। বাকি ১২৭১ শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করেননি।

এ বিষয়ে বুয়েটের উপাচার্য অধ্যাপক ড. সত্য প্রসাদ মজুমদারের মন্তব্য জানতে মুঠোফোনে কল করা হলেও তাকে পাওয়া যায়নি।

উল্লেখ্য, ২০১৯ সালে আবরার ফাহাদ নামে এক শিক্ষার্থীকে একটি হলে পিটিয়ে হত্যার ঘটনা পর ছাত্ররাজনীতি বন্ধ হয় বুয়েটে। কিন্তু সম্প্রতি ছাত্রলীগের কিছু নেতাকর্মী রাতের আঁধারে বুয়েট ক্যাম্পাসে প্রবেশ করেন এবং রাজনৈতিক কার্যক্রম চালান, এমন অভিযোগ এনে জড়িতদের বহিষ্কারের দাবি জানিয়ে আন্দোলনে নামেন শিক্ষার্থীরা। এ ঘটনার বিরুদ্ধে আন্দোলনের অংশ হিসেবে ছাত্ররা টার্ম ফাইনাল পরীক্ষাসহ সব ধরনের একাডেমিক কার্যক্রম বর্জন করেন। পরে বুয়েটের হল থেকে ইমতিয়াজ হোসেন নামের এক শিক্ষার্থীর সিট (আসন) বাতিল করে বিশ্ববিদ্যালয় প্রশাসন। তিনি বুয়েটের পুরকৌশল বিভাগের ছাত্র ও ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য। এরই মধ্যে রাজনীতি নিষিদ্ধে বুয়েট কর্তৃপক্ষের জারি করা বিজ্ঞপ্তিকে চ্যালেঞ্জ করেন রিট করেন ইমতিয়াজ। পরে এর শুনানি নিয়ে গেলো ১ এপ্রিল ওই বিজ্ঞপ্তি স্থগিত ও ইমতিয়াজকে সিট ফিরিয়ে দিতে আদেশ দেন হাইকোর্ট। তবে প্রতিষ্ঠানটির শিক্ষার্থীদের বড় একটা অংশ ক্যাম্পাসে ছাত্র রাজনীতি নিষিদ্ধ থাকার পক্ষে। সে মর্মেই তারা বর্জন কর্মসূচি চালিয়ে যাচ্ছেন।

এএম/

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

শিক্ষা

কৃষি গুচ্ছের ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশ, আবেদন শুরু ২২ এপ্রিল

Avatar of author

Published

on

বিজ্ঞপ্তি

দেশের ৯টি কৃষি বিশ্ববিদ্যালয়ের গুচ্ছ পদ্ধতিতে ২০২৩-২৪ শিক্ষাবর্ষে প্রথমবর্ষ স্নাতক (সম্মান) শ্রেণিতে ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। বিজ্ঞপ্তির তথ্যানুযায়ী-আবেদন শুরু হবে ২২ এপ্রিল, যা চলবে ৩০ মে পর্যন্ত। আবেদন ফি নির্ধারণ করা হয়েছে ১ হাজার ২০০ টাকা। আগামী ২০ জুলাই ৮টি কেন্দ্রে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

বুধবার (১৭ এপ্রিল) কৃষি গুচ্ছ ভর্তি পরীক্ষা আয়োজক কমিটির আহ্বায়ক চট্টগ্রাম ভেটেরিনারি ও অ্যানিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক এ এস এম লুৎফুল আহসানের সই করা বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, ২০২৩-২৪ শিক্ষাবর্ষে ভর্তি পরীক্ষায় অংশগ্রহণে আগ্রহী শিক্ষার্থীদের ২০১৯/২০২০/২০২১ সালে এসএসসি/সমমান এবং ২০২২/২০২৩ সালে এইচএসসি/ সমমানের পরীক্ষায় যারা বিজ্ঞান বিভাগ থেকে জীববিজ্ঞান, রসায়ন, পদার্থবিজ্ঞান ও গণিত বিষয়সহ উত্তীর্ণ হয়েছেন, কেবল তারাই আবেদন করতে পারবেন।

২০২২ সালে এসএসসি/সমমান মানোন্নয়ন পরীক্ষায় উত্তীর্ণ পরীক্ষার্থীরাও আবেদন করতে পারবেন। প্রবেশপত্র সংগ্রহসহ অন্যান্য গুরুত্ব বিষয় অনলাইন ভর্তি বিজ্ঞপ্তিতে উল্লেখ থাকবে।

কোন বিশ্ববিদ্যালয়ে কত আসন

Advertisement

ভর্তি বিজ্ঞপ্তি অনুযায়ী, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ১ হাজার ১১৬টি, শেখ মুজিব কৃষি বিশ্ববিদ্যালয় ৪৩৫টি, শের-ই-বাংলা কৃষি বিশ্ববিদ্যালয় ৬৯৮টি, পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ৪৪৮টি আসন রয়েছে।

এছাড়া চট্টগ্রাম ভেটেনারি ও অ্যানিম্যাল সায়েন্স ইউনিভার্সিটি ২৭০টি, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় ৪৩১টি, খুলনা কৃষি বিশ্ববিদ্যালয় ১৫০টি, হবিগঞ্জ কৃষি বিশ্ববিদ্যালয় ৯০টি ও কুড়িগ্রাম কৃষি বিশ্ববিদ্যালয়ে ৮০টি আসনে শিক্ষার্থী ভর্তি করানো হবে।

গুচ্ছ ভর্তি প্রক্রিয়া শুরুর পর থেকে দেশের ৮টি কৃষি বিশ্ববিদ্যালয় নিয়ে কৃষি গুচ্ছের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হলেও এবার নতুন করে শিক্ষা কার্যক্রম চালুর অনুমোদন পাওয়া কুড়িগ্রাম কৃষি বিশ্ববিদ্যালয় গুচ্ছে যুক্ত হয়েছে।

কৃষি গুচ্ছে থাকা আগের ৮টি বিশ্ববিদ্যালয় হলো-বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়, শেখ মুজিব কৃষি বিশ্ববিদ্যালয়, শের-ই-বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়, চট্টগ্রাম ভেটেনারি ও এনিম্যাল সায়েন্স ইউনিভার্সিটি, খুলনা কৃষি বিশ্ববিদ্যালয়, পটুয়াখালি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, হবিগঞ্জ কৃষি বিশ্ববিদ্যালয়।

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

ক্যাম্পাস

বুয়েটের ছাত্রকল্যাণ পরিচালককে অব্যাহতি

Avatar of author

Published

on

আন্দোলনরত শিক্ষার্থীদের দাবির মুখে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ছাত্রকল্যাণ পরিদপ্তরের পরিচালক অধ্যাপক মিজানুর রহমানকে দায়িত্ব থেকে সরিয়ে দিয়েছে প্রশাসন। তার জায়গায় নতুন করে ছাত্রকল্যাণ পরিচালক পদে পুরকৌশল বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ আল-আমিন সিদ্দিককে নিয়োগ দেয়া হয়েছে।

মঙ্গলবার (১৬ এপ্রিল) বুয়েটের রেজিস্টার অধ্যাপক ড. মো. ফোরকান উদ্দিনের সই করা এক অফিস আদেশ থেকে জানা গেছে এ তথ্য।

অফিস আদেশে বলা হয়েছে, বিশ্ববিদ্যালয়ের পুরকৌশল বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ আল আমিন সিদ্দিককে কর্তৃপক্ষের নির্দেশক্রমে যোগদানের তারিখ থেকে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত ছাত্রকল্যাণ পরিদপ্তরের পরিচালকের অতিরিক্ত দায়িত্ব পালনের জন্য নিয়োগ দেয়া হলো। তিনি অতিরিক্ত এ দায়িত্ব পালনের জন্য নিয়মানুযায়ী ভাতা ও সুযোগ-সুবিধাদি প্রাপ্য হবেন।

এতে ছাত্রকল্যাণ পরিদপ্তরের বর্তমান পরিচালক অধ্যাপক ড. মো. মিজানুর রহমানকে নতুন দায়িত্বপ্রাপ্ত অধ্যাপক ড. আল আমিন সিদ্দিককে দায়িত্ব বুঝিয়ে দেয়ারও অনুরোধ জানানো হয়।

উল্লেখ্য, এর আগে ২৮ মার্চ মধ্যরাতে ছাত্রলীগের নেতাকর্মীরা বুয়েট ক্যাম্পাসে প্রবেশ করেন। এ ঘটনার প্রতিবাদে আন্দোলনে নামেন সাধারণ শিক্ষার্থীরা। এসময় তারা ৬ দফা দাবি জানান। সেই ৬ দাবির মধ্যে আন্দোলনরত শিক্ষার্থীদের অন্যতম দাবি ছিল—ছাত্রকল্যাণ পরিদপ্তরের পরিচালক অধ্যাপক ড. মিজানুর রহমানকে সরিয়ে দেয়া।

Advertisement

এএম/

পুরো পরতিবেদনটি পড়ুন

জাতীয়

বাংলাদেশ2 hours ago

মার্কিন প্রতিনিধি দলের ঢাকা সফর: ‘চমক’ নেই, অভিমত বিশ্লেষকদের

বাংলাদেশে আবারও আসছে মার্কিন যুক্তরাষ্ট্রের প্রতিনিধিদল।  গত ৭ জানুয়ারি দ্বাদশ সংসদ নির্বাচনের পর দ্বিতীয় বারের মতো বাইডেন সরকারের উচ্চ পর্যায়ের...

জাতীয়3 hours ago

সড়কে শৃঙ্খলা জোরদারে নতুন সিদ্ধান্ত বিআরটিএ’র

সম্প্রতি ঘটে যাওয়া সব মর্মান্তিক সড়ক দুর্ঘটনার পর নড়েচড়ে বসেছে বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ)। সড়ক দুর্ঘটনা রোধে ও সড়কে...

জাতীয়4 hours ago

আসছেন না ভারতের পররাষ্ট্র সচিব, যেকারণে স্থগিত হলো ঢাকা সফর

আসছে শনিবার (২০ এপ্রিল) ঢাকা সফরে আসছেন না ভারতের পররাষ্ট্র সচিব বিনয় মোহন কোয়াত্রা।  এক দিনের সফরে ঢাকায় এসে প্রধানমন্ত্রী...

জাতীয়5 hours ago

‘চিকিৎসক ও রোগীদের সুরক্ষায় আইন পাস করা হবে’

আমি যেমন চিকিৎসকদের সুরক্ষা নিশ্চিত করবো তেমনি রোগীদের সুরক্ষা নিশ্চিত করাও আমার দায়িত্ব। আমি চিকিৎসকেরও মন্ত্রী, রোগীদেরও মন্ত্রী। দুজনের সুরক্ষা...

অর্থনীতি6 hours ago

৫০ বছরে বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: রেহমান সোবহান

‘স্বাধীনতার পর ৫০ বছরে বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো।এই সময়ে বাংলাদেশের বিভিন্ন খাতে আর্থ-সামাজিক উত্তরণ ঘটেছে।’ বললেন বেসরকারি গবেষণা সংস্থা...

বাংলাদেশ7 hours ago

নিজ বাহিনীতে ফিরে গেলেন খন্দকার আল মঈন

নিজ বাহিনী বাংলাদেশ নৌ বাহিনীতে ফিরে গেলেন র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন। এখনো মঈনের স্থলাভিষিক্ত...

আইন-বিচার7 hours ago

কুকি চিনের ৫৩ সদস্যের রিমান্ড মঞ্জুর

বান্দরবানের রুমা ও থানচি উপজেলায় ব্যাংক ডাকাতি, টাকা ও অস্ত্র লুটের ঘটনার করা মামলায় আটক কেএনএফের ৫৭ জনকে বান্দরবান চিফ...

অপরাধ10 hours ago

ধানের খলা দখল নিয়ে ২ পক্ষের সংঘর্ষে পুলিশসহ আহত অর্ধশতাধিক

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের মধ্যে ব্যাপক সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে উভয় পক্ষের নারী, পুরুষ ও পুলিশসহ অর্ধশতাধিক...

জাতীয়12 hours ago

বাংলাদেশে দূতাবাস খুলবে গ্রিস : পররাষ্ট্রমন্ত্রী

গ্রিক পররাষ্ট্রমন্ত্রী জানিয়েছেন তার দেশ আরও ৬টি দেশে দূতাবাস খোলার নীতিগত সিদ্ধান্ত নিয়েছে তার মধ্যে বাংলাদেশ অন্যতম। জানালেন পররাষ্ট্রমন্ত্রী ড....

জাতীয়14 hours ago

বিএনপির সময়ে খাদ্য ঘাটতি ছিল, এখন স্বয়ংসম্পূর্ণ: প্রধানমন্ত্রী

আমাদের দেশে এতো নদী-নালা, খাল-বিল থাকতে মানুষের আমিষের অভাব হয় কেন? খাদ্যের পর পুষ্টি নিরাপত্তা নিশ্চিত করাই সরকারের লক্ষ্য। বিএনপির...

Advertisement
বাংলাদেশ2 hours ago

মার্কিন প্রতিনিধি দলের ঢাকা সফর: ‘চমক’ নেই, অভিমত বিশ্লেষকদের

প্রবাস2 hours ago

বাংলাদেশ-আরব আমিরাতের কূটনৈতিক সম্পর্কের সুবর্ণজয়ন্তী

আন্তর্জাতিক3 hours ago

ভারতে ৫৪৩ আসনে ৭ দফায় ভোট, বিজেপির টার্গেট ৩৭০ আসন

ঢালিউড3 hours ago

পদপ্রার্থী নিপুণের অর্থ লেনদেনের অডিও ফাঁস

জাতীয়3 hours ago

সড়কে শৃঙ্খলা জোরদারে নতুন সিদ্ধান্ত বিআরটিএ’র

ঢাকা4 hours ago

গাড়ির ফিটনেস ও লাইসেন্স ছাড়া ঢোকা যাবে না ফরিদপুরে

ক্যাম্পাস4 hours ago

ফের পরীক্ষা বর্জনে বুয়েট শিক্ষার্থীরা

জাতীয়4 hours ago

আসছেন না ভারতের পররাষ্ট্র সচিব, যেকারণে স্থগিত হলো ঢাকা সফর

দেশজুড়ে4 hours ago

ট্রাকচাপায় ১৪ জন নিহতের ঘটনায় চালক-হেলপার কারাগারে

জাতীয়5 hours ago

‘চিকিৎসক ও রোগীদের সুরক্ষায় আইন পাস করা হবে’

সৌদি-পতাকা
আন্তর্জাতিক2 days ago

ইরান-ইসরায়েল প্রসঙ্গে অবস্থান স্পষ্ট করলো সৌদি

ডাকসুর-সাবেক-ভিপি-নুরুল-হক
আইন-বিচার3 days ago

নুরের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি

আন্তর্জাতিক1 day ago

ইসরাইলে আবারও ক্ষেপণাস্ত্র হামলা

ইসলাম2 days ago

ঈদুল আযহার সম্ভাব্য তারিখ ঘোষণা

বাংলাদেশ5 days ago

ইসরাইল থেকে সরাসরি ঢাকায় বিমানের অবতরণ- যা জানা গেলো

টুকিটাকি3 days ago

অপ্রাপ্তবয়স্ক ছাত্রকে যৌন নির্যাতন করলেন শিক্ষিকা

ফায়ার-সার্ভিস
জাতীয়6 days ago

নিয়ন্ত্রণে এসেছে বাড্ডার আগুন

বাংলাদেশ3 days ago

সন্যাসী হতে ২০০ কোটি রুপির সম্পত্তি দান করলেন দম্পতি

আন্তর্জাতিক4 days ago

ইসরাইলে ইরানের হামলা: ভূমধ্যসাগরে ঢুকলো রাশিয়ার যুদ্ধজাহাজ

দেশজুড়ে5 days ago

যুবকের পায়ুপথ থেকে বের করা হলো ৬ ইঞ্চি ডাব

প্রধানমন্ত্রী-শেখ-হাসিনা
জাতীয়3 weeks ago

গায়ের চাদর না পুড়িয়ে বউদের ভারতীয় শাড়ি পোড়ান: প্রধানমন্ত্রী

ফুটবল4 weeks ago

ইংল্যান্ডকে হারিয়ে ব্রাজিল কোচ জানালেন এটা মাত্র শুরু

টুকিটাকি4 weeks ago

জিলাপির প্যাঁচে লুকিয়ে আছে যে রহস্য!

অর্থনীতি1 month ago

বাজারে লেবুর সরবরাহ বেশি, তবুও দাম চড়া

রেশমা
বাংলাদেশ1 month ago

রাজধানীতে অচেতন অবস্থায় উদ্ধার কিশোরীর ঠিকানা খুঁজছে পুলিশ

হলিউড1 month ago

নীল দুনিয়ায় অভিনেত্রী সোফিয়ার রহস্যজনক মৃত্যু

ফুটবল1 month ago

জামালকে ঠিকঠাক বেতন দেয়নি আর্জেন্টাইন ক্লাব

টুকিটাকি2 months ago

রণবীরের ‘অ্যানিম্যাল’ দেখে শখ, মাইনাস ২৫ ডিগ্রিতে বসলো বিয়ের আসর

অর্থনীতি2 months ago

গরুর মাংসের দাম কেজি প্রতি পৌনে ৬ লাখ টাকা!

অপরাধ2 months ago

ডিবিতে যে অভিযোগ দিলেন তিশার বাবা

সর্বাধিক পঠিত