Connect with us

বিনোদন

একবার শাড়ি পরিয়েই আয় করেন লাখ টাকা

Avatar of author

Published

on

ডলি জৈন

তার আঙুলের ছোঁয়ায় নাকি সাধারণ শাড়িরও ভোল পাল্টে যায়! আর এভাবে শুধু শাড়ি পরিয়েই লাখ লাখ টাকা উপার্জন করেন কলকাতার গৃহবধূ ডলি জৈন।

যে ১২ হাত কাপড় সকাল-বিকাল অঙ্গে জড়ান মেয়েরা, ডলি সেই শাড়িই পরাতে কম করে ৩৫ হাজার টাকা নেন। স্টাইল যত বাড়ে, বাড়তে থাকে পরিষেবার মূল্যও। শাড়ি পরানোর বিনিময়ে দুই লাখ টাকা পর্যন্ত নেন ডলি।

ডলি জৈন

ডলির আঙুলের ছোঁয়ায় নাকি সাধারণ শাড়িও ভোল পাল্টে ফেলে! এমনই বিশ্বাস ফ্যাশন দুনিয়ায়। বলিউড তারকারা তাই ইদানীং নামি ব্র্যান্ডের ‘কুতুর’ গাউন ছেড়ে শাড়ি হাতে শরণাপন্ন হন ডলির।

দিন কয়েক আগে প্যারিসের কান চলচ্চিত্র উৎসবে শাড়ি পরে হাজির হয়েছিলেন বলিউডের নতুন প্রজন্মের অভিনেত্রী সারা আলি খান। ভারতীয় ডিজাইনার আবু জানি এবং সন্দীপ খোসলার হাতে তৈরি সরু পাড় সাদা শাড়িটি তাকে কানের রেড কার্পেটের জন্য পরিয়ে দিয়েছিলেন এই ডলিই। এর আগেও কানে দীপিকা পাড়ুকোনকে রেড কার্পেটের জন্য শাড়ি পরিয়েছিলেন ডলি।

এ ছাড়া কিয়ারা আদভানি ও সিদ্ধার্থ মালহোত্রা, প্রিয়াংকা চোপড়া, দীপিকা পাড়ুকান, আলিয়া ভাট, ক্যাটরিনা কাইফ, নয়নতারাকেও তাদের বিয়ের দিনে শাড়ি পরিয়েছিলেন ডলিই।

Advertisement

ডলি জৈন

ডলির নিয়মিত খদ্দেরদের তালিকা তারকাখচিত। শাহিদ কাপুরের স্ত্রী মীরা থেকে শুরু করে নীতা আম্বানি, নীতু সিংহ, কারিশমা কাপুরকেও বহুবার সাজিয়েছেন ডলি।

ভারতীয় ধনকুবের মুকেশ আম্বানির কন্যা ইশা আম্বানিকে বিয়ের শাড়ি পরিয়েছেন ডলি। শাড়ি পরিয়েছিলেন মুকেশের পুত্রবধূ শ্লোক মেহতা ও হবু পুত্রবধূ রাধিকা মার্চেন্টের বাগদানের অনুষ্ঠানেও। আবার ভারতীয় ক্রিকেটার হার্দিক পাণ্ডিয়ার বিয়েতে তার স্ত্রী নাতাশাকেও শাড়ি পরানোর জন্য ডাক পড়েছিল ডলির।

এ ছাড়া গত বছর মেট গালায় আমন্ত্রণ জানানো হয়েছিল সেরাম ইনস্টিটিউটের কর্ণধার ভারতীয় শিল্পপতি আদর পুনাওয়ালার স্ত্রী নাতাশা পুনাওয়ালাকে। মেট গালার জন্য নাতাশাকে পরিয়েছিলেন কলকাতার ডলি।

ডলি জৈন

ডলি অবশ্য নিজের পরিচয় দেন ‘ড্রেপিং আর্টিস্ট’ হিসাবে। ডলির দাবি— তিনি ১২ হাতের একটি কাপড়কে ৩৬০ রকম স্টাইলে পরাতে পারেন।

 

Advertisement
Advertisement
মন্তব্য করতে ক্লিক রুন

মন্তব্য করতে লগিন করুন লগিন

রিপ্লাই দিন

ঢালিউড

যুক্তরাষ্ট্রে শাফিন আহমেদের প্রথম জানাজা অনুষ্ঠিত

Published

on

দেশের অন্যতম জনপ্রিয় ব্যান্ড মাইলসের সদস্য রকস্টার শাফিন আহমেদ মারা গেছেন গেলো বৃহস্পতিবার (২৫ জুলাই)। বাংলাদেশ সময় সকাল ৬টা ৫০ মিনিটে যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়ার সেন্তরা হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

শনিবার (২৭ জুলাই) যুক্তরাষ্ট্রে শাফিন আহমেদের প্রথম জানাজা অনুষ্ঠিত হয়েছে। ভার্জিনিয়ার একটি মসজিদে বাদ জুমা এ জানাজা অনুষ্ঠিত হয়। শাফিন আহমেদের পরিবার গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

শিল্পীকে শেষ শ্রদ্ধা জানাতে জানাজায় হাজির হন সেখানকার হাজারো স্থানীয় বাঙালি। এ সময় উপস্থিত ছিলেন শাফিন আহমেদের স্ত্রী ডা. রুমানা দৌলা।

শাফিন আহমেদের ছেলে আজরাফ আহমেদ বলেন, ‘বাবার প্রথম জানাজা যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত হয়েছে। তাকে আনতে মা সেখানে গেছেন। অনেক ধরনের প্রসেস আছে, সে প্রসেসগুলো সম্পূর্ণ করার চেষ্টা চলছে।’

জানা গেছে, যুক্তরাষ্ট্র থেকে শিল্পীর মরদেহ দেশে আনার সব প্রস্তুতি সম্পন্ন করেছে পরিবার।

Advertisement

দাফনের বিষয়টি এখনো নিশ্চিতভাবে জানা যায়নি। তবে বনানীতে দ্বিতীয় জানাজার পর বনানী কবরস্থানে শাফিন আহমেদের বাবা সুরকার কমল দাশগুপ্তের কবরে শাফিনকে দাফন করা হবে বলে শোনা যাচ্ছে। শাফিন আহমেদকে আনতে যুক্তরাষ্ট্রে যাওয়ার কথা ছিল বড় ভাই হামিনের। কিন্তু শাফিনের দাফন, কবরস্থানের জায়গা নিশ্চিত করাসহ বেশ কিছু আনুষ্ঠানিকতা সম্পন্ন করতে দেশে থাকতে হয়েছে তাকে।

গেলো ২০ জুলাই তার ভার্জিনিয়ায় একটি কনসার্ট করার ছিলো শাফিন আহমেদের। কিন্তু হঠাৎ অসুস্থ হয়ে পড়লে শো বাতিল করে হাসপাতালে ভর্তি করা হয়। শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছিল হাসপাতালে ভর্তির পর। একপর্যায়ে অবস্থার অবনতি হলে তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

শাফিন আহমেদ বাংলাদেশি সংগীতশিল্পী এবং সুরকার। তিনি মাইলস ব্যান্ডের বেজ গিটারিস্ট এবং প্রধান গায়ক। ব্যান্ডের বাইরে তিনি সলো ক্যারিয়ারেও সুনাম অর্জন করেছেন তিনি।

১৯৬১ সালের ১৪ ফেব্রুয়ারি জন্মগ্রহণ করেন শাফিন আহমেদ। তার মা সংগীতশিল্পী ফিরোজা বেগম এবং বাবা সুরকার কমল দাশগুপ্ত। এই পরিবারে জন্ম নেওয়ার কারণে ছোটবেলা থেকেই শাফিন আহমেদ গানের ভেতরেই বড় হন। বাবার কাছে মাঝে মাঝে উচ্চাঙ্গসংগীত শিখেছেন আর মায়ের কাছে শিখেছেন নজরুলগীতি। এরপর বড়ভাই হামিন আহমেদসহ ইংল্যান্ডে পড়াশোনার সুবাদে পাশ্চাত্য সংগীতের সংস্পর্শে এসে ব্যান্ড সংগীত শুরু করেন এবং মাইলস ব্যান্ড গড়ে তোলেন, যা পরবর্তী সময়ে বাংলাদেশের অগ্রগামী ব্যান্ডদলগুলোর মধ্যে অন্যতম হিসেবে স্বীকৃতি লাভ করে। তিনি সেই সময় প্রচারিত বিটিভির নিয়মিত মাইলসকে নিয়ে করা অনুষ্ঠানে অংশগ্রহণ করতেন।

শাফিন আহমেদের জনপ্রিয় কিছু গানের মধ্যে রয়েছে ‘চাঁদ তারা সূর্য’, ‘জ্বালা জ্বালা জ্বালা’, ‘ফিরিয়ে দাও’, ‘ফিরে এলে না’, ‘আজ জন্মদিন তোমার’।

Advertisement

জেড/এস

পুরো পরতিবেদনটি পড়ুন

টলিউড

বিচ্ছেদের পথে ঋষি-দেবযানী? ভিডিওতে ‘আসল কারণ’ ফাঁস করলেন অভিনেতা!

Published

on

ভারতের কলকাতার জনপ্রিয় অভিনেতা ঋষি কৌশিক ও তার স্ত্রী অভিনেত্রী দেবযানী। সংগৃহীত ছবি

টলিউডের পাওয়ারফুল কাপল হিসেবে পরিচিত যীশু-নীলাঞ্জনার পর এবার শোনা যাচ্ছে অপর শক্তিধর কাপল ঋষি-দেবযানীর বিচ্ছেদের গুঞ্জন। টলিউড পাড়ায় বেশ জোরেসোরেই এই গুঞ্জনের ডালপালা ছড়াচ্ছে। বিয়ের এক যুগ পর ঋষি কৌশিক ও দেবযানীর বিচ্ছেদের পথে হাঁটছেন বলে সংবাদ প্রতিদিন, আনন্দবাজার, হিন্দুস্তান টাইমসসহ স্থানীয় গনমাধ্যমগুলো বড় বড় শিরোনাম করছে।

বেশ কয়েকদিন আগে নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করে ঋষি কৌশিক লিখেছিলেন, ‘মেরুদণ্ডহীন, আত্মসম্মানহীন, লোভী এবং আপাদমস্তক ভুল মানুষের সাথে পথ চলার চাইতে সারাজীবন একলা চলা অত্যন্ত সুখ, শান্তি এবং সম্মানের’। এই লেখাতেই পুরো টলিউড পাড়ায় ওই গুঞ্জনের ঝড় বয়ে যায়। তবে কথায় বলে না যা রটে তার কিছু বটে। তাই এবার একটি ভিডিও শেয়ার করে তোলপাড় কাণ্ড বাঁধালেন অভিনেতা নিজেই। আর ওই শেয়ার করা ভিডিও’র বদৌলতে বিচ্ছেদের গুঞ্জনটা সত্যি হতে চলেছে।

বৃহস্পতিবার (২৫ জুলাই) একটি ভিডিও পোস্ট করে গল্পচ্ছলে ঋষি কৌশিক জানান তাঁর এবং দেবযানীর সম্পর্ক ঠিক নেই। অভিনেতাকে নাকি তাঁর স্ত্রী মানসিক ভারসাম্যহীন প্রতিপন্ন করতে চাইছেন।

কলকাতারি ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা ২০১১ সালে ভালোবেসে বিয়ে করেছিলেন দেবযানী। এরপর একসঙ্গে কাটিয়েছেন ১২টা বছর। তবে শোনা যাচ্ছে, বিয়ের ৬ মাস পর থেকেই নাকি তাঁদের মধ্যে সমস্যার সূত্রপাত। যদিও সেটা কাউকে বুঝতে দেননি তাঁরা। নিজের সোশ্যাল হ্যান্ডেলে ওই ভিডিও শেয়ার করে ‘ইষ্টি কুটুম’খ্যাত নায়ক যেসব দাবি করেছেন তাতে কার্যত শোরগোল পড়ে গিয়েছে।

ওই  ভিডিওর শুরুতেই ঋষি কৌশিক বলেন, ‘আজ একটি ছেলে এবং মেয়ের গল্প শোনাবেন তিনি। যদিও সেখানে কারোর নাম নেননি অভিনেতা। সেই গল্পটা খানিকটা এমন, ১২ বছর আগে একটি ছেলে এবং একটি মেয়ের বিয়ে হয়। ছেলেটি একেবারে সাধারণ, ঘরোয়া। অন্যদিকে মেয়েটি বেপরোয়া, উড়নচণ্ডী। ছেলেটি আগে থেকেই জানতো তাঁদের জীবনযাপনের মধ্যে ব্যাপক পার্থক্য রয়েছে। তাই সে চট করে বিয়েতে রাজি হতে চায়নি। তবে মেয়েটি তাঁকে বারবার বোঝায় বিয়ের পর সে পাল্টে যাবে। শেষ অবধি সেই কথায় বিশ্বাস করে সাত পাকে বাঁধা পড়ার সিদ্ধান্ত নেয় সে।

Advertisement

এরপর বিয়ের পর ৬ মাস খুব সুখে সংসার করেছিলেন দু’জনে। তবে এরপর থেকে শুরু হয় সমস্যা। ছেলেটি এবং মেয়েটির কাজের জগৎ আলাদা। মেয়েটি আইটি সংস্থায় ভালো মাইনের চাকরি করে। তবে ছেলেটির সঙ্গে কথায় কথায় খারাপ ব্যবহার করতে শুরু করে। বিয়ের পর নিজেকে বদলানোর কথা বললেও ধীরে ধীরে আরও বেশি বেপরোয়া হয়ে উঠতে শুরু করে সে। ঋষির কথায়, মেয়েটি নাকি বিগত ১২ বছর ধরে কেবলমাত্র ছেলেটির ওপর খবরদারি চালিয়ে গিয়েছে। এভাবে চললে জীবন শেষ করে দিতে হয়।’বলেন অভিনেতা।

ঋষি কৌশিক গল্পচ্ছলে আরও বলেন, ‘মেয়েটিকে এই নিয়ে কিছু বললে জবাব আসে, তুমি তোমার মতো থাকবে, আমি আমার মতো।’ এসময় ঋষি প্রশ্ন করে জানতে চান, ‘যদি কারোর টিউমার হয় তাহলে কি সেটা বাড়তে বাড়তে ক্যান্সার হতে দেওয়া উচিত? ১২ বছর হয়েছে মানেই অপেক্ষা করে যেতে হবে? মদ্যপান, ধূমপান, রাতে পুরুষ বন্ধুদের সঙ্গে পার্টি করা কি আধুনিকা নারীর বৈশিষ্ট্য?’

অভিনেতা ঋুষি অরও বলেন, ‘মেয়েটি সবার সামনে নিজেকে ভালো দেখায়। এদিকে লোকের কাছে দাবি করে, স্বামীর মানসিক ভারসাম্য নেই। ছেলেটিকে কথায় কথায় কাজের খোঁটা দেয় মেয়েটি। পাল্টা কিছু বলতে গেলেই পুলিশ, কমিশনের ভয় দেখানো হয়। তবে এবার আর ছেলেটি ভয় পাবে না। কারণ কোথায় কী হয়েছে সেও জানে।’

অভিনেতা  ঋষি কৌশিক  নিজের ভিডিওয় কারোর নাম না নিলেও অনেকেরই অনুমান এটি অভিনেতার ব্যক্তিগত জীবনের কাহিনী। এত কষ্টের মধ্যে জীবন কাটানোর থেকে বিচ্ছেদই শ্রেয় বলে মত নেটিজেনদের অনেকে।

এমআর//

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

ফের চর্চায় সালমান-লুলিয়ার প্রেম!

Published

on

বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর সালমান খান। ব্যক্তিগত জীবনে একাধিক নারীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তিনি। এ তালিকায় রয়েছেন রোমানিয়ান মডেল লুলিয়া ভান্তুর। এ জুটির প্রেম নিয়ে দীর্ঘদিন চর্চা হয়েছে। যদিও পরে জানা যায়, ভেঙে গেছে তাদের সম্পর্ক।

গেল ২৪ জুলাই ছিল লুলিয়া ভান্তুরের জন্মদিন। বিশেষ দিনটি জাকজমকভাবে উদযাপন করেছেন কথিত প্রেমিক সালমান খান ও তার পরিবারের সদস্যরা। যার বেশ কিছু ছবি ও ভিডিও প্রকাশ্যে এসেছে। তারপর থেকে চর্চা চলছে, ফের প্রেমের সম্পর্কে জড়িয়েছেন এই জুটি।

টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, গেল ২৪ জুলাই লুলিয়া ভান্তুরের জন্মদিন উদযাপন করেন খান পরিবার। এ উপলক্ষে আয়োজন করা হয় পার্টির। তারই কিছু ছবি সালমান খানের ভগ্নিপতি অতুল অগ্নিহোত্রী নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করেন।

একটি ছবিতে সালমান খানের পরিবারের অধিকাংশ সদস্যকে দেখা যায়। যার মধ্যে রয়েছেন— সালমানের বোন অপির্তা খান, ভগ্নিপতি আয়ুষ শর্মা, বোন আলভিরা অগ্নিহোত্রী, ভাতিজা (আরবাজ খানের ছেলে) আরহান খান। অন্য একটি ছবিতে, সালমান খানের কাঁধে থুতনি রেখে হাসছেন লুলিয়া ভান্তুর। খান পরিবার ছাড়াও বলিউডের আরো বেশ কজন তারকা লুলিয়ার জন্মদিনের পার্টিতে উপস্থিত হয়েছিলেন। এ তালিকায় রয়েছেন— সোনাক্ষী সিনহা, জহির ইকবাল, গায়ক মিকা সিং, সংগীত পরিচালক সাজিদ, হিমেশ রেশমিয়া প্রমুখ।

সালমান খান ও লুলিয়ার প্রেমের গুঞ্জন শুরু হয় অর্পিতা খানের বিয়ের সময়ে। বিয়েতে লুলিয়াকে ‘গার্লফ্রেন্ড’ হিসেবে সবার সঙ্গে পরিচয় করে দিয়েছিলেন সালমান। পরে ফার্মহাউজে একসঙ্গে রাতের খাবারও খান। সেই ছবি ফাঁস হয়েছিল অন্তর্জালে।

Advertisement

এরপর রোমানিয়ার এক সংবাদমাধ্যমের খবরে জানা যায়, বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর সালমান খানের সঙ্গে এনগেজমেন্ট হয়েছে লুলিয়া ভান্তুরের। তারপর সালমান-লুলিয়ার প্রেম নিয়ে কম গুঞ্জন হয়নি।

এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত