Connect with us

খেলাধুলা

টিভিতে আজকের খেলা

Avatar of author

Published

on

খেলা

ফ্রেঞ্চ ওপেনের কোয়ার্টার ফাইনাল শুরু আজ। বাংলাদেশ সময় সন্ধ্যায় নোভাক জোকোভিচ ও মাঝরাতে কোর্টে নামবেন কার্লোস আলকারাজ। আসুন দেখে নেয়া যাক আজকের খেলার সময় সূচি।

ফ্রেঞ্চ ওপেন: কোয়ার্টার ফাইনাল

মুখোভা-পাভলিয়ুচেঙ্কোভা

সরাসরি, বেলা ৩টা, সনি স্পোর্টস ২ ও ৫

সভিতোলিনা-সাবালেঙ্কা

Advertisement

সরাসরি, বিকেল সাড়ে ৪টা, সনি স্পোর্টস ২ ও ৫

জোকোভিচ-খাচানভ

সরাসরি, সন্ধ্যা ৬টা, সনি স্পোর্টস ২ ও ৫

আলকারাজ-সিৎসিপাস

সরাসরি, রাত সোয়া ১২টা, সনি স্পোর্টস ২ ও ৫

Advertisement

২য় ওয়ানডে

আরব আমিরাত-ওয়েস্ট ইন্ডিজ

সরাসরি, সন্ধ্যা সাড়ে ৬টা, স্টার স্পোর্টস সিলেক্ট ১

Advertisement
মন্তব্য করতে ক্লিক রুন

মন্তব্য করতে লগিন করুন লগিন

রিপ্লাই দিন

ক্রিকেট

দাপুটে জয়ে হোয়াইটওয়াশ এড়ালো বাংলাদেশ

Published

on

আমেরিকার বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম দুই ম্যাচে হেরে হোয়াইটওয়াশের শঙ্কায় পড়েছিলো বাংলাদেশ। তবে শেষ ম্যাচে দাপুটে জয় তুলে নিয়ে হোয়াইটওয়াশ এড়িয়েছে টাইগাররা।

শনিবার সিরিজের তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি ম্যাচে শুরুতে ব্যাট করতে নেমে বাংলাদেশের বোলারদের বোলিং তোপে ১০৪ রানে থেমে যায় আমেরিকা।

জবাবে খেলতে নেমে দুই ওপেনার তানজিদ হাসানের অপরাজিত ৫৮ ও সৌম্য সরকারের অপরাজিত ৪৩ রানের সুবাদের কোন উইকেট না হারিয়েই জয়ের লক্ষ্যা পৌঁছে যায় বাংলাদেশ।

পুরো পরতিবেদনটি পড়ুন

ফুটবল

এফএ কাপের শিরোপা জিতলো ম্যানচেস্টার ইউনাইটেড

Published

on

এফএ কাপের ফাইনালে টানা দুই মৌসুমে মুখোমুখি হয়েছিল ম্যানচেস্টার সিটি ও ম্যানচেস্টার ইউনাইটেড। তবে টানা দ্বিতীয় শিরোপা ঘরে তোলা হলো না ম্যানসিটির। আলজান্দ্রো গারনাচো ও কোবি মাইনুর গোলে সিটির বিপক্ষে ২-১ গোলে জয়ী হয়েছে ইউনাইটেড। ফলে ১৩তম বারের মতো এফএ কাপের শিরোপা ঘরে তুললো দলটি।

ওয়েম্বলিতে শনিবার (২৫ মে) রাত ৮ ঘটিকায় মুখোমুখি হয় দুই দল। ম্যানচেস্টার ডার্বি নামে খ্যাত এই দুই দলের লড়াই। ম্যাচে বল ধরে রাখায় সিটি এগিয়ে ছিল ম্যাচ জুড়ে। তবে জয়টা ইউনাইটেডের কাছেই ভিড়েছে। যেখানে ৭০ শতাংশের বেশি সিটির অঞ্চলে বল ছিল। শট খেলাতেও এগিয়ে ছিল, কিন্তু অন-টার্গেটে শট করায় পিছিয়ে ছিল তারা। যেমনটি ইউনাইটেডের ক্ষেত্রেও হয়েছে।

তবে ২৯ মিনিটের মাথায় ইউনাইটেড প্রথম গোলটি করে। যেখানে সিটি ডিফেন্ডার গাভারদিওলের ভুলে গারনাচো গোল পেয়ে যায়। এর ঠিক ১০ মিনিট পর ৩৯ মিনিটের মাথায় গোল আসে মাইনুর দারুণ এক গোলে ২-০ তে এগিয়ে যায় এরিক টেন হাগের শিষ্যরা।

এই অবস্থাতেই বিরতিতে যায় দুই দল। বিরতির পর আর খুব বেশি সুবিধা করা হয়ে ওঠেনি সিটির। যখন মনে হচ্ছিল গোল আর আসছে না পেপ গার্দিওলার দলের কাছ থেকে, তখন ৮৭ মিনিটের মাথায় বদলি খেলোয়াড় হিসেবে নামা জেরেমি ডকু সিটির পক্ষে গোল করে বসেন।

শেষ পর্যন্ত ২-১ গোলে শেষ হয় এফ এ কাপের রাত।

Advertisement

 

এম/এইচ

পুরো পরতিবেদনটি পড়ুন

ক্রিকেট

হোয়াইটওয়াশ এড়ানোর ম্যাচে টসে জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ

Published

on

বাংলাদেশের সামনে আজ হোয়াইটওয়াশ এড়ানোর চ্যালেঞ্জ। সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচে যুক্তরাষ্ট্রের বিপক্ষে টস জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ। টাইগার একাদশে জায়গা হারিয়েছেন শরিফুল ইসলাম ও জাকের আলি। ফিরেছেন লিটন দাস ও হাসান মাহমুদ। অন্যদিকে ৪ পরিবর্তন নিয়ে নেমেছে যুক্তরাষ্ট্র। একাদশে নেই নিয়মিত অধিনায়ক মোনাঙ্ক প্যাটেল।

সিরিজের প্রথম ম্যাচে বাংলাদেশকে ৫ উইকেটে হারিয়েছে যুক্তরাষ্ট্র। দ্বিতীয় ম্যাচে ৬ রানের জয়ে সিরিজ নিশ্চিত হয়ে দলটির। কোনো পূর্ণ সদস্যর দলের বিপক্ষে প্রথমবারে মতো সিরিজ জয়ের স্বাদ পেয়েছে যুক্তরাষ্ট্র। আর আজ শেষ ম্যাচটিও জিতে নিতে চাইবে তারা।

 

বাংলাদেশ একাদশ: তানজিদ হাসান তামিম, লিটন দাস, সৌম্য সরকার, নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), তাওহীদ হৃদয়, মাহমুদউল্লাহ রিয়াদ, সাকিব আল হাসান, রিশাদ হোসেন, তানজিম হাসান সাকিব, হাসান মাহমুদ, মোস্তাফিজুর রহমান।

যুক্তরাষ্ট্র একাদশ: অ্যান্ড্রিস গাউস (অধিনায়ক), অ্যারন জোন্স , শায়ান জাহাঙ্গীর, নসথুশ কেনজিগে, কোরি অ্যান্ডারসন, জেসি সিং,  মিলিন্দ কুমার, নিসর্গ প্যাটেল, নিতিশ কুমার, শ্যাডলি ভ্যান শলকউইক, সৌরভ নেথ্রালভাকার।

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত