Connect with us

চট্টগ্রাম

কুমিল্লায় কাভার্ডভ্যানচাপায় প্রাণ গেল ৪ স্কুলছাত্রের

Avatar of author

Published

on

কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার লালবাগ এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বিপরীত দিক থেকে আসা পিকআপ ভ্যানের সঙ্গে একটি লরির মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত হয়েছেন।

রোববার (১১ জুন) বিকালের দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জেলার সদর দক্ষিণ উপজেলার লালবাগ এলাকায় ইউটার্নে এ দুর্ঘটনা ঘটে।

নিহত চারজন হলেন—লালবাগ এলাকার আলী আহমেদের ছেলে মোরশেদ আলম (২৪), শাহআলমের ছেলে মো. সাকিব (১৫), মোহন মিয়ার ছেলে মো. সৈকত, ভুতা মিয়ার ছেলে মো ফয়সাল (২১)।

সদর দক্ষিণ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবাশীষ চৌধুরী গণমাধ্যমে বলেন, এ দুর্ঘটনায় হতাহতরা পিকআপে করে স্থানীয় লালবাগ হাইস্কুল থেকে সদর দক্ষিণ উপজেলা মাঠে বঙ্গবন্ধু অনূর্ধ ১৭ ফুটবল খেলায় অংশ নিতে যাচ্ছিল। তখন মুখোমুখি সংঘর্ষ হয়। চারজন মারা যাওয়ার খবর পেয়েছি।

পুলিশ ও স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, আজ বিকেল ৪টার দিকে পিকআপটি শিক্ষার্থীসহ ২৫ জনকে নিয়ে সদর দক্ষিণ উপজেলা সদরে যাচ্ছিল। এ সময়ে ঢাকা থেকে চট্রগ্রামগামী একটি লরির সঙ্গে পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়।

Advertisement

প্রসঙ্গত, এতে ঘটনাস্থলেই মোরশেদ, সাকিব ও সৈকত নিহত এবং ১৩ জন আহত হন। আহত ব্যক্তিদের কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ফয়সালের মৃত্যু হয়। দুর্ঘটনায় পিকআপ ভ্যানটি দুমড়েমুচড়ে গেছে।

 

 

Advertisement
মন্তব্য করতে ক্লিক রুন

মন্তব্য করতে লগিন করুন লগিন

রিপ্লাই দিন

চট্টগ্রাম

রাঙ্গামাটিতে দুই পক্ষের গোলাগুলিতে নিহত ১

Published

on

রাঙ্গামাটি

রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার বাঘাইহাট বাজারে সন্ত্রাসীদের গুলিতে শান্তি পরিবহনের এক কর্মচারী নিহত হয়েছেন। নিহতের নাম মো. নাঈম (৩০)।

মঙ্গলবার (১৮ জুন) বিকেলে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ইউপিডিএফ (গণতান্ত্রিক) ও ইউপিডিএফ (প্রসীদ) গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে অস্তিরতা বিরাজ করছে। তাদেরই ছোড়া গুলিতে ওই যুবক নিহত হন। এ ঘটনার পর থেকে এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

বাঘাইহাট শান্তি কাউন্টারের লাইনম্যান জসিম উদ্দিন বলেন, কাউন্টারের সামনে গাড়ি রেখে সুপারভাইজার নাইম পাশের পুকুরে গোসল করতে যান। পরে গোলাগুলি শুরু হলে ফেরার পথে তিনি গুলিবিদ্ধ হন। তাৎক্ষণিক তাকে দীঘিনালা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

রাঙ্গামাটির পুলিশ সুপার মীর আবু তৌহিদ বলেন, সন্ত্রাসীদের ছোড়া গুলিতে একজন আহত হন। পরে তাকে উদ্ধার করে দীঘিনালা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে তিনি মারা যান।

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

চট্টগ্রাম

নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল খাদে, প্রাণ গেল তরুণের

Published

on

মোটরসাইকেল-দুর্ঘটনা

সিএনজি চালিত অটোরিকশাকে সাইট দিতে গিয়ে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ফয়সাল আহমেদ (১৭) নামে এক তরুণ নিহত হয়েছেন।

সোমবার (১৭ জুন) সন্ধ্যায় দিকে ব্রাহ্মণবাড়িয়ার কসবা-আখাউড়া সড়কের গোপীনাথপুর সেকান্দরপাড়া রাস্তায় এই দুর্ঘটনার ঘটে।

নিহত ফয়সাল আহমেদ জেলার কসবা উপজেলার বিনাউটি ইউনিয়নের চকচন্দ্রপুর গ্রামের বংশী পাড়ার ফরিদ আহমেদের ছেলে।

পরিবারের সদস্যরা জানান, কোরবানির গরুর মাংস নিয়ে ফয়সাল মোটরসাইকেল নিয়ে নিজ বাড়ি থেকে আখাউড়ায় তার ফুফুর বাড়িতে যান। সেখান থেকে বাড়িতে ফেরার পথে কসবা-আখাউড়া সড়কের গোপীনাথপুর সেকান্দর পাড়া রাস্তার মাথায় একটি সিএনজি চালিত অটোরিকশাকে সাইট দিতে গিয়ে ফয়সাল মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এতে করে তার মোটরসাইকেলটি সড়কের পাশে থাকা বৈদ্যুতিক খুঁটিতে আঘাত করে ডোবায় পড়ে যায়। এই ঘটনা ফয়সাল আহত হলে তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মৃত্যুবরণ করেন।

কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজু আহমেদ জানান, মরদেহ কুমিল্লায় হাসপাতালে আছে। পরিবারের পক্ষে থেকে এখনও পুলিশকে কিছু জানানো হয়নি।

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

চট্টগ্রাম

পানবোঝাই পিকআপে ৫৪ হাজার পিস ইয়াবা!

Published

on

সংগৃহীত ছবি

ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক দিয়ে পানবোঝাই একট পিকআপ যাচ্ছিলো। এটি কুমিল্লায় চৌদ্দগ্রামের ঘোলপাশা যুগিরখিল এলাকায় পৌঁছলে পুলিশ চ্যালেঞ্জ করে। পরে পিকআপে তল্লাশি চালিয়ে ৫৪ হাজার পিস ইয়াবা উদ্ধার করে। এ সময় চালক ইয়াছিনকে (২৭) গ্রেপ্তার করার পাশাপাশি  পিকআপ ও দুটি মোবাইল জব্দ করা হয়।

রোববার(১৬ জুন) দুপুরে জেলা পুলিশের পক্ষ থেকে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে জেলা পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জেলা পুলিশের একটি দল জানতে পারে পানভর্তি একটি পিকআপে ইয়াবা পাচার হচ্ছে। পুলিশের ওই দলটি ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রাম থানার ৬ নম্বর ঘোলপাশা যুগিরখিল চেকপোস্টে অবস্থান করে। পিকআপটি চেকপোস্টে আসার পরই পুলিশের অবস্থান টের পেয়ে  ড্রাইভার ও তার সহকারী এবং পিছনে থাকা তিনজন লোক পিকআপ থেকে নেমে দৌড়ে পালিয়ে যায়। পরে পিকআপ ভ্যানটি তল্লাশি করে গাড়ির পিছনে থাকা একটি পানভর্তি ঝুড়ির ভেতর থেকে ৫৪ হাজার পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ।

চৌদ্দগ্রাম থানার ওসি ত্রিনাথ সাহা বলেন, ইয়াবা উদ্ধারের পর প্রযুক্তি ব্যবহার করে পিকআপের চালক ইয়াছিনকে গ্রেফতার করা হয়। তার সঙ্গে থাকা আরও চারজনকে পলাতক আসামি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এমআর//

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত