Connect with us

বিনোদন

ভিকির পরানো মঙ্গলসূত্র যে কারণে নিজের কাছে রেখে দিয়েছেন সারা

Avatar of author

Published

on

মঙ্গলসূত্র

মুক্তি পেয়েছে লক্ষ্মণ উটেকর পরিচালিত ছবি ‘জরা হটকে জরা বাঁচকে’। বক্স অফিসে এই ছবি সন্তোষজনক সাড়া পেয়েছে। সৌম্যা ও কপ্পুর দাম্পত্য দেখার জন্য হলে ভিড় করছেন দর্শকেরাও। অন্তত বক্স অফিস রিপোর্ট সেই ইঙ্গিতই দিচ্ছে। ছবিতে পাঞ্জাবি মেয়ে সৌম্যার চরিত্রে সারা আলি খান ও কপ্পুর চরিত্রে ভিকি কৌশল অভিনয় করেছেন। এই ছবিতে ইনদওরের এক দম্পতির জীবনের গল্প ফুটিয়ে তুলেছেন পরিচালক। তবে সৌম্যার চরিত্রে সারাকে দেখা গিয়েছে শাড়ি, টিপ, মঙ্গলসূত্র পরে থাকতে। আর সৌম্যার সেই শাড়ি ও মঙ্গলসূত্র নাকি সযত্নে তুলে রেখেছেন সারা। হঠাৎ এমন চিন্তার পিছনে কারণ কী?

এমনটা নাকি সারা করেই থাকেন। এখন নাকি এটাই চল হয়ে গিয়েছে। অভিনেত্রীর ঘনিষ্ঠ মহল সূত্রের দাবি, এটা একটা ধারা, যা সারা মেনে চলেন। তিনি যখন যে চরিত্রে অভিনয় করেন সেই চরিত্রের কিছু জিনিস নিজের কাছে আগলে রাখেন। এ ভাবেই সারা শুটিংয়ের সময়কার স্মৃতি নিজের কাছে রেখে দেন। ‘জরা হটকে জরা বাঁচকে’ ছবির ক্ষেত্রেও ‘সৌম্যা’র নীল শাড়ি আর মঙ্গলসূত্র রেখে দিয়েছেন সারা।

২ জুন মুক্তি পেয়েছে এই ছবি। প্রায় নয় দিন পেরিয়ে এই ছবির বক্স অফিসে আয় প্রায় ৪০.৬৫ কোটি। সিনেমা বিশেষজ্ঞদের মতে ‘উরি: দ্য সার্জিকাল স্ট্রাইক’র পর ভিকির সর্বোচ্চ আয়ের ছবি এটি।

Advertisement
মন্তব্য করতে ক্লিক রুন

মন্তব্য করতে লগিন করুন লগিন

রিপ্লাই দিন

ঢালিউড

কোরবানী করলেন অপু বিশ্বাস

Published

on

অপু-বিশ্বাস

মুসলিমদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল আজহা। ত্যাগের মহিমায় সারা দেশে উদযাপিত হচ্ছে ঈদ। অন্য আট দশজন সাধারণ মানুষের মত ঢাকার শোবিজের তারকারাও এই ঈদে পশু কোরবানী দিয়ে থাকেন। শুধু মুসমিল ধর্মের তারকা নয় অন্য ধর্ম অনুসারী তারকাদের মধ্যেও অনেকেই এই কোরবানীতে অংশ নিয়ে থাকেন।

তাদের মধ্যে প্রতি বছরের ঈদুল আজহায় কোরবানী দেন ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস।

এবারও এই ধর্মীয় উৎসবে যোগ দিয়েছেন তিনি। জানা গেছে, ছেলে আব্রাম খান জয়ের নামে ছাগল কোরবানি দিয়েছেন অপু বিশ্বাস। সাদা রঙ্গের একটি ছাগল কোরবানী করেছেন তিনি।

উল্লেখ্য, এবারের ঈদে অপু বিশ্বাসের কোনো সিনেমা মুক্তি পাচ্ছে না। তবে ঈদের পর তিনি দর্শকদের ধামাকা দেবেন বলে জানিয়েছেন। বর্তমানে এই চিত্রনায়িকা ব্যস্ত আছেন বিভিন্ন ব্যবসাভিত্তিক কর্মকাণ্ড নিয়ে। এছাড়াও নিজের ইউটিউব চ্যানেলটিও দাঁড় করানোর কাজে ব্যস্ত তিনি। সেখানে বিভিন্ন রেসিপির ভিডিও প্রকাশ করে দর্শকদের কাছে পৌঁছানোর চেষ্টা করছেন অপু বিশ্বাস।

পুরো পরতিবেদনটি পড়ুন

ঢালিউড

সনাতন ধর্মের নায়িকা কোরবানী করলেন

Published

on

বিদ্যা-সিনহা-মিম

সনাতন ধর্মের অনুসারী চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। প্রতিবছরই তিনি ঈদ উদযাপন করেন। ধর্মীয় সম্প্রীতির বার্তা দেন। এমনকি কাজের মানুষদের জন্য কোরবানীও করেন। এবার ঈদেও ব্যাতিক্রম হয়নি। ঈদের দিন সকালেই সামাজিক মাধ্যমে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন।

সোমবার ফেসবুকে কিছু ছবি শেয়ার করেছেন। স্বামী সনি পোদ্দারকে নিয়ে ঈদের সকালে জানিয়ে দেন, তারাও ঈদ উদযাপন করছেন। ঈদের দিন একই রঙের পোশাক পড়েছেন দুজন। সোনালি কারুকাজে হালকা বেগুনি রঙের শাড়ি পরেছেন মিম। ঈদ শুভেচ্ছা জানিয়ে ক্যাপশনে মিম লিখেছেন ‘ঈদ মুবারক’।

এতে রীতিমতো মুগ্ধ হয়েছেন মিমের ভক্ত-অনুরাগীরা। অভিনেত্রীকে জানান ঈদের শুভেচ্ছা জানান তারা।

ঈদের আগের দিন রাতেও হাতে মেহেদি এঁকে ফেসবুক পোস্টে ছবি প্রকাশ করেন মিম। মিম জানান, এবার একটি ছাগল কোরবানি করেছেন তিনি।  মিম মনে করেন, ঈদ মানে আনন্দ। আর কোরবানী ঈদ হলো ত্যাগের মাধ্যমে সেই আনন্দের ভাগাভাগি। প্রতিবারের মত এবারও তার পরিবারে যারা কাজে সহায়তা করে, কষ্ট করে তাদের জন্য এবারও ঈদের আয়োজন করেছেন এই নায়িকা। তিনি ঈদের আনন্দ মিস করেছেন, এমনটা কখনও হয়নি।  সবাইকে ঈদ মোবারক জানিয়েছেন তিনি।

বিদ্যা সিনহা মিম, কোরবানি স্ট্যাটাস

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

টলিউড

হাসপাতালে ভর্তি সাহিত্যিক শীর্ষেন্দু মুখোপাধ্যায় ও অভিনেত্রী সন্ধ্যা রায়

Published

on

শীর্ষেন্দু-মুখোপাধ্যায়-ও-সন্ধ্যা-রায়

বাংলা সাহিত্যের অন্যতম জনপ্রিয় কথা সাহিত্যিক শীর্ষেন্দু মুখোপাধ্যায় ও প্রখ্যাত অভিনেত্রী সন্ধ্যা রায় এখন কলকাতার হাসপাতালে। দুজনই অসুস্থতা নিয়ে ভর্তি হয়েছেন হাসপাতালে।

শীর্ষেন্দু মুখোপাধ্যায় তার বুকে লাগানো পেসমেকার পরিবর্তনের জন্য দিনদুয়েক আগে ভর্তি হয়েছেন হাসপাতালে। পেসমেকারটি পুরোনো হওয়ায় জটিলতা দেখা দিলে তিনি ভর্তি হন হাসপাতালে। ইতিমধ্যে তার অস্ত্রোপচার করে বসানো হয়েছে পেসমেকার। এখন শারীরিকভাবে সুস্থ থাকলেও আরও কয়টা দিন তাকে হাসপাতালে থাকতে হবে।

শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের এখন বয়স ৮৮ বছর। তিনি ১৯৮৮ সালে ‘মানবজমিন’ উপন্যাসের জন্য পেয়েছিলেন ভারতের সাহিত্য একাডেমি পুরস্কার। পেয়েছেন আনন্দ পুরস্কারসহ আরও অনেক পুরস্কার।

শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের জন্ম ১৯৩৫ সালের ২ নভেম্বর বাংলাদেশের ময়মনসিংহে। দেশভাগের সময় তিনি ভারতে চলে আসেন। বাবার রেলের চাকরির সুবাদে তিনি ভারতের বিভিন্ন স্থান ঘুরেছেন।

অভিনেত্রী সন্ধ্যা রায় গেলো শনিবার (১৫ জুন) বুকে ব্যথা অনুভব করলে তাকে দক্ষিণ কলকাতার একটি হাসপাতালে ভর্তি করা হয়। সন্ধ্যা রায়ের বয়স এখন ৭৯ বছর। গেলো শতকের ষাট-সত্তর দশকে অনুপ কুমার-সন্ধ্যা রায় জুটি বাংলা চলচ্চিত্রে জনপ্রিয় ছিল।

Advertisement

সন্ধ্যা রায়ের পরিবারের আদিবাস ছিল যশোরের বেজপাড়ায়। সন্ধ্যা রায় বিয়ে করেন প্রখ্যাত চলচ্চিত্র পরিচালক তরুণ মজুমদারকে।

সন্ধ্যা রায় ২০১৪ সালের ভারতের লোকসভা নির্বাচনে মেদিনীপুর আসনে তৃণমূলের টিকিটে লড়ে জয়ী হন। ২০১৯ সাল পর্যন্ত তিনি সংসদ সদস্য ছিলেন।

পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত