বিমানবন্দর-উত্তরা সড়কে তীব্র যানজট

যানজট

তীব্র যানজটের সৃষ্টি হয়েছে রাজধানীর বনানী, বিমানবন্দর ও উত্তরা সড়কে। ঘণ্টার পর ঘণ্টা বাসের ভেতর অপেক্ষা করে অনেকে হেঁটে গন্তব্যের দিকে ছুটছেন এ সড়ক ব্যবহারকারীরা।

বুধবার (১৪ জুন) সকাল থেকেই এমন অবর্ণনীয় দুর্ভোগ পোহাতে হচ্ছে এ পথে চলাচলকারীরা। এয়ারপোর্ট থেকে আব্দুল্লাহপুরমুখী সড়কে তীব্র যানজট সৃষ্টি হয়েছে। অন্যদিকে, বিশ্বরোড, খিলক্ষেত, কাওলা, উত্তরা, আব্দুল্লাহপুর পেরিয়ে গেছে যানবাহনের দীর্ঘসারি। অন্যদিকে বনানী, মহাখালী ও গুলশান রোডেও যানজট ছাড়িয়েছে।

ভয়াবহ যানজটে এ পথে চলাচলকারী কেউ-ই সঠিক সময়ে গন্তব্যে যেতে পারছেন না। অফিসগামীদের অনেকেই হেঁটে অফিস ধরছেন।

গণমাধ্যমকে স্থানীয়রা জানায়, রাজধানীর উত্তরা-বিমানবন্দর সড়কে গত কয়েক দিন ধরেই অসহনীয় যানজট। একাধিক উন্নয়ন প্রকল্পের কাজ চলমান, বেহাল রাস্তার কারণে এ যানজট। আজ ভোর থেকে রাজধানীবাসীর ভোগান্তি বাড়িয়ে দিয়েছে কয়েকগুণ। এ অবস্থায় সকাল থেকেই স্থবির হয়ে পড়েছে রাজধানীর গুরুত্বপূর্ণ এ সড়কটি।

বুধবার ভোর থেকে বিমানবন্দর সড়ক প্রায় থমকে আছে। এয়ারপোর্ট সড়কে ঢোকা এবং বের হয়ে যাওয়ার দুই পথেই তীব্র যানজট।

এয়ারপোর্ট জোনের সহকারী পুলিশ কমিশনার (এসি) শাখাওয়াত হোসেন সেন্টু বলেন, রাতে গাজীপুর সড়কের উন্নয়নমূলক কাজের জন্য এয়ারপোর্ট-গাজীপুর সড়কে যানজটের সৃষ্টি হয়। সকালে অফিসগামী যানবাহনের ফলে যানজট তীব্র হয়। তবে সকাল সাড়ে ৯টার দিকে এয়ারপোর্ট সড়ক স্বাভাবিক রয়েছে।

Recommended For You

Leave a Reply