প্রতিদ্বন্দ্বী হিরো আলমকে নিয়ে যা বললেন আ. লীগের আরাফাত

ঢাকা-১৭ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন দলটির কেন্দ্রীয় কমিটির সদস্য মোহাম্মদ এ আরাফাত।

বৃহস্পতিবার (১৫জুন) মনোনয়নপত্র জমা দিয়েছেন তিনি। জমা দেয়ার পর গণমাধ্যমের মুখোমুখি হন আরাফাত। সেখানে নির্বাচন এবং সমসাময়িক বিষয় নিয়ে সাংবাদিকদের নানা প্রশ্নের উত্তর দেন তিনি।

তার কাছে জানতে চাওয়া হয়, আপনি কি মনে করেন ঢাকা ১৭-এর উপনির্বাচনে বিএনপি গোমটা মেরে আছে? প্রশ্নোত্তরে আরাফাত বলেন, শুধু এ নির্বাচনে নয়। সব জায়গায় আছে।

বিএনপির প্রতিনিধি কি হিরো আলম? প্রশ্নোত্তরে তিনি বলেন, এ ব্যাপারে আমি কোনো মন্তব্য করতে চাই না। আমি মনে করি সবার নির্বাচনে অংশগ্রহণ করার অধিকার আছে সাংবিধানিকভাবে। কিন্তু আমাদের প্রতিপক্ষ কারও না কারও ওপর ভর করে। কোনো না কোনোভাবে থাকে তারা। সব জায়গাতে তাদের এ অবস্থান আছে। এখন পর্যন্ত বলা যাচ্ছে না তারা কি হিরো আলমের ওপর ভর করেছে কিনা।

আপনি শুধু একা নির্বাচনে অংশ নিচ্ছেন আপনার কি মনে হয় না প্রতিপক্ষরা অংশ নিলে নির্বাচনের খেলাটা আরেকটু জমে উঠত? প্রশ্নোত্তরে তিনি বলেন, আওয়ামী লীগ নির্বাচনমুখী দল। বিএনপি নির্বাচনে আসুক আমরা সেটাই চাই।

আপনার প্রতিপক্ষ প্রার্থী হিসেবে কাকে মনে করছেন, আমি নৌকাকে ফোকাস করছি। নৌকার জন্য কাজ করছি। সবাই মিলে সর্বোচ্চ নৌকার ভোট নিশ্চিত করার জন্য চেষ্টা চালাব। এ নির্বাচনটি অল্প কিছু দিনের জন্য হলেও গুরুত্বপূর্ণ জায়গায় হওয়ায় সেখানে চোখ আছে দেশের ও বিশ্বের মানুষের ।

একা একা খেলে তো আনন্দ নেই। প্রতিপক্ষরা কি এ নির্বাচনে অংশ নিচ্ছে? প্রশ্নোত্তরে তিনি বলেন, প্রতিপক্ষরা অংশ নিচ্ছে। প্রতিপক্ষরা বিভিন্নভাবে নিয়োজিত আছে, আমাদের পরাজিত ও বিতর্কিত করতে। সেটা আমরা হতে দেব না । তারা একেক সময় একেকজনের ওপর ভর করে আমাদের বিতর্কিত করে।

আপনি কি মনে করেন হিরো আলমের মধ্য দিয়ে বিএনপি সরকারকে প্রশ্নবিদ্ধ করার চেষ্টা করছে? দেখুন এখানে শুধু হিরো আলম নয়, অনেকে প্রার্থী হয়েছেন। সুতরাং তারা কার ঘাড়ে চাপবে এটা আমরা এ মুহূর্তে বলতে পারছি না । তবে তারা সক্রিয় আছে । অপশক্তি ফাঁকা মাঠে শুধু আমাকে নয়, নৌকাকে গোল দিতে দেবে না। এর জন্য যা ষড়যন্ত্র করা দরকার তা করবে।

Recommended For You

Leave a Reply